ঢাকা, ১৯ আগস্ট ২০২২, শুক্রবার, ৪ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ, ২০ মহরম ১৪৪৪ হিঃ

বিনোদন

মুখ খুললেন জায়েদ

স্টাফ রিপোর্টার
৬ আগস্ট ২০২২, শনিবার

 বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদটির ওপর আদালত স্থিতাবস্থা জারি করেছেন। কিন্তু এর মধ্যেই সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন চিত্রনায়িকা নিপুণ। বিষয়টিকে অবৈধ বলে দাবি করছেন অনেকে। সম্প্রতি শিল্পী সমিতির মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সেখানে নদুন কয়েকজন শিল্পীকে পরিচয়পত্র দেয়া হয়। স্বাভাবিকভাবেই পরিচয়পত্রে সভাপতি হিসেবে স্বাক্ষর করেছেন ইলিয়াস কাঞ্চন। তবে বিপত্তি বাধলো সাধারণ সম্পাদক পদ নিয়ে। কারণ সাধারণ সম্পাদক হিসেবে স্বাক্ষর করেছেন নিপুণ আক্তার। বিষয়টি নিয়ে নিপুণের কোনো ব্যাখ্যা কিংবা বক্তব্য পাওয়া যায়নি। তবে মুখ খুলেছেন জায়েদ খান।

বিজ্ঞাপন
বিতরণ করা কার্ডে নিপুণের নাম দেখে প্রতিবাদ করেছেন জায়েদ খান। তিনি বলেন, অবৈধভাবে নিপুণ আবার কার্যক্রম শুরু করেছেন। তিনি মিটিংয়ে অংশ নিচ্ছেন। কিন্তু আমাদের মামলার এখনো কোনো সুরাহা হয়নি। যা  ইচ্ছা তাই করতে পারেন না নিপুণ। আইন মানা একজন শিল্পীর নৈতিক দায়িত্ব। এবার আইনকে তোয়াক্কা না করে চরম অন্যায় করেছেন নিপুণ। আর এই অন্যায়কে সমর্থন করছেন ইলিয়াস কাঞ্চন সাহেব। তিনি নিজেও জানেন পদটি স্থিতিশীল থাকবে। শুধু তাই নয়, এর আগে তারা যে মিটিং করেছেন, সেখানে আমাদের কাউকে কিছু জানানো হয়নি। যারা নতুন সদস্য হিসেবে অন্তর্ভুক্ত হয়েছেন, তাদের কার্ড দেয়া হয়েছে, সেটা নিয়েও মামলা চলমান। এভাবে শিল্পীদের অন্যায় মেনে নেয়া যায় না। উল্লেখ্য, গত ২৮শে জানুয়ারি অনুষ্ঠিত হয়েছিল চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। প্রাথমিক ফলাফলে বিজয়ী হন জায়েদ খান। এরপর নিপুণ আপিল করেন। আপিলেও জয় পান জায়েদ। পরবর্তীতে জায়েদ খানের বিরুদ্ধে কারচুপির অভিযোগ তোলেন নিপুণ। ধীরে ধীরে বিষয়টি নিয়ে জটিলতা বাড়তে থাকে এবং আদালত পর্যন্ত গড়ায়। পদটি নিয়ে এখন অব্দি আদালতের কোনো চূড়ান্ত রায় আসেনি।

পাঠকের মতামত

এখন নুতনদের জয় জয়কার সিনেমায়। এই ভদ্রলোক এই সব বাদ দিয়ে এখন নিজ এলাকায় মাছের ব্যবসায় মনোনিবেশ করলে ভাল করবেন।।

Habib bappy
৫ আগস্ট ২০২২, শুক্রবার, ১১:৫৭ অপরাহ্ন

সিনেমার নতুন হিরো-হিরোইন হল 'হাওয়া'। পুরানো বাংলা সিনেমার পরিবর্তনের নাম 'হাওয়া' New heroine Tushi, Badhon and New hero Raj, Chonchol chowdhury, others old people name will disappear soon.

nema
৫ আগস্ট ২০২২, শুক্রবার, ৭:১৩ অপরাহ্ন

বিনোদন থেকে আরও পড়ুন

বিনোদন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status