ঢাকা, ১৯ আগস্ট ২০২২, শুক্রবার, ৪ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ, ২০ মহরম ১৪৪৪ হিঃ

বিনোদন

ভারত থেকে ক্ষোভ ঝাড়লেন অঞ্জু ঘোষ

স্টাফ রিপোর্টার
৩ আগস্ট ২০২২, বুধবার

সোনালী যুগের জনপ্রিয় অভিনেত্রী তিনি। তাকে ‘বেদের মেয়ে জোসনা’ নামেও তার ভক্তরা ডেকে থাকেন। সেই অঞ্জু ঘোষকে নিয়ে ইদানীং বাংলাদেশ এবং ভারতে ছড়িয়েছে মিথ্যা সংবাদ। তথাকথিত কিছু ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেল এগুলো প্রচার করছে, যা অঞ্জু ঘোষের ভাবমূর্তিকে ক্ষুণ্ন করছে। ভারত থেকে মুঠোফোনে এমন অভিযোগই তিনি করেন মানবজমিনের কাছে। তিনি জানান, এসব ভুঁইফোঁড় ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেল প্রচার করছে আমি নাকি কলকাতায় আর্থিক কষ্টে আছি, কোনো রকমে দিনযাপন করছি। জনপ্রিয় এই অভিনেত্রী বলেন, দর্শকদের ভালোবাসা ও ভগবানের কৃপায় আমি একশ’ কোটি টাকার সম্পদের মালিক। এগুলো আমার অভিনয় জীবনের অর্জিত সম্পদ। কিন্তু কিছু মানুষ সোশ্যাল মিডিয়ায় মিথ্যা তথ্য ছড়াচ্ছে। আমার কিছু নিকট আত্মীয় এবং বাংলাদেশ ও ভারতের কিছু বিপথগামী ইউটিউবার এসব কর্মকাণ্ডে জড়িত রয়েছে।

বিজ্ঞাপন
অঞ্জু ঘোষ বলেন, ভারতের স্বাধীন নাগরিক হিসেবে ভারত সরকার তাকে যথেষ্ট নিরাপত্তা সহযোগিতা প্রদান করেছেন, যা সত্যি প্রশংসনীয়। ভারত সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এ নায়িকা আরও বলেন, যারা মিথ্যা খবর ছড়াচ্ছে আমি তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করতে যাচ্ছি। অঞ্জু ঘোষ একদিনেই তৈরি হয়নি, অনেক ত্যাগ তিতিক্ষার পর অগণিত দর্শকদের ভালোবাসায় সিক্ত হয়েছি আমি। অর্জন করেছি শ্রদ্ধা ও ভালোবাসা। এই অর্জিত সম্মানকে ধূলিসাৎ করার অধিকার কোনো ফেসবুক ইউজার বা ইউটিউবার রাখেন না। সুতরাং এখনই আমি তাদের এসব নোংরা কর্মকাণ্ড থেকে বিরত থাকতে বলবো। নইলে অচিরেই আইনি বেড়াজালে তারা আটকে যাবে। 
 

পাঠকের মতামত

বাংলাদেশে টাকা কামিয়ে ভারত পাচার , বাংলাদেশ থেকে ১০০ কোটি টাকা পাচার করে ভারতে নিয়ে গেল। ১০০ কোটি টাকা ??

Shohid
১১ আগস্ট ২০২২, বৃহস্পতিবার, ৫:৫৫ পূর্বাহ্ন

দেশদ্রোহী , মুদ্রা পাচারকারী হিসাবে আইনের আওতায় আনা হোক।

Hasan Ferdous
৮ আগস্ট ২০২২, সোমবার, ৩:৫৬ পূর্বাহ্ন

Eta dookhojonk j ae desh theke taka Rogart kore india te par kore

Lakaullah
৩ আগস্ট ২০২২, বুধবার, ১০:৩৮ অপরাহ্ন

We respect Anzu Gosh.She earned huge fame and money working in Bangladesh film industry. She was a citizen of Bangladesh. But she does not love Bangladesh a little bit now she is living in India taking the money with her.That is why people don't like her.

Hasan Eman
৩ আগস্ট ২০২২, বুধবার, ৩:৫২ অপরাহ্ন

They make money in Bangladesh and transfer to India. This is the culture of this kind of people. Again they claim that they can't live in Bangladesh due to Hindu oppression.

mamun
৩ আগস্ট ২০২২, বুধবার, ১০:৩৫ পূর্বাহ্ন

বাংলাদেশ থেকে ১০০ কোটি টাকা পাচার করে ভারতে নিয়ে গেল, এটা নিয়ে কারো কোন কথা নাই। এটার বেলায় কেউ তার দেশপ্রেম নিয়া প্রশ্ন তুলতেছে না। সব হিন্দুরাই এমন, টাকা কিছু হলেই ভারত যাওয়ার স্বপ্ন দেখে, সব দেশদ্রোহী।

রাফি
৩ আগস্ট ২০২২, বুধবার, ৯:২৩ পূর্বাহ্ন

এদেশের বেশিরভাগ হিন্দুরা এদেশে টাকা আয়করে ভারতে টাকা পাচার করে বিনাবধায়, তাদের কোথায় ও কোন জবাবদিহি করতে হয় না, এদেশের সরকার ও বিনা বাধায় তাদের কে পার করে দিচ্ছে, অথছ আমাদের মুক্তিযুদ্ধে এদেশের হিন্দুদের অংশগ্রহণ ছিল ০.৫% যা হিন্দুদের জন্যে সত্যি নিন্দনীয়,অথছ তার পরে ও তারা এদেশে সংখ্যাগুরুদের ছাইতে অনেক বেশি সরকারী সুযোগ সুবিধা ভোগ করে সব সময়, তবুও তারা বাংলা দেশ থেকে লুট করে ভারতে টাকার পাহাড় গড়ে।বাংলাদেশ সরকারের এটা নিয়ে কখনো কোন মাথা ব্যাথা নাই।মুক্তিযুদ্ধে ভারত আমাদের সহযোগীতা করেছে সে জন্যে তাদের কে ধন্যবাদ,তাই বলে বাংলাদেশের সকল টাকা পাচারকারী হিন্দুগুলিকে ভারতে নাগরিকত্ব দিয়ে রাখতে হবে???? যে দিন ভারত থেকে ডান্ডা মেরে সকল বাংলাদেশি টাকা পাচারকারী হিন্দুদের কে বাহির করে দেওয়া হবে সে দিন বুঝবো ভারত বাংলাদেশের প্রকৃত বন্ধু,আর না হলে বাংলাদেশের ৯০% লোক যা বিশ্বাস করে আমি ও তাই বিশ্বাস করবো 'ভারত তাদের স্বার্থের জন্যে মুক্তিযুদ্ধে বাংলাদেশ কে সহযোগীতা করেছে'।

Ibrahimkhalil
৩ আগস্ট ২০২২, বুধবার, ৭:৪৪ পূর্বাহ্ন

তারমানে এত টাকা ভারতে পাচার হল।এরা বাংলাদেশদ্রোহী,এখানে টাকা আয় করব আর ভারতে টাকা পাচার করবে

নাম প্রকাশে অনিচ্ছুক
৩ আগস্ট ২০২২, বুধবার, ৭:০২ পূর্বাহ্ন

এই পাচার করা টাকা এখনই ফিরিয়ে আনা হোক। আর যারা জড়িত তাদের জেলে দেওয়া উচিত।

সাখাওয়াত
৩ আগস্ট ২০২২, বুধবার, ৬:৫৩ পূর্বাহ্ন

এতো গুলো টাকা নিয়ে গেলেন! ভারত আপনাকে নাগরিকত্ব দিল ! অথচ প্রপিতামহের আমল থেকে অথবা তার একটু আগে পরে ভারতে থাকেন এবং যাদের কোন আত্মীয় স্বজনও বাংলাদেশে নেই তাদেরও এন আর সি'র নামে নাগরিকত্ব বাতিল করতে করতে চায় !!!

নাম প্রকাশে অনিচ্ছুক
৩ আগস্ট ২০২২, বুধবার, ২:৪৭ পূর্বাহ্ন

উনি ভারত গেলেন কেন? নাকি বাধ্য হয়ে দেশ ছেড়ে গেছেন ?

নাম প্রকাশে অনিচ্ছুক
৩ আগস্ট ২০২২, বুধবার, ১২:৪৭ পূর্বাহ্ন

আমি আপনার সাথে এক মত আফতাব চৌধুরী।

Kamrul
২ আগস্ট ২০২২, মঙ্গলবার, ১০:০৫ অপরাহ্ন

বাংলাদেশে টাকা কামিয়ে ভারত পাচার ! এরপর ভারত সরকার আর ভারতের প্রসংসায় পঞ্চমুখ ! এটা বাংলাদেশের সকল হিন্দুর প্রতিচ্ছবি । এরা অকৃতজ্ঞ বাংলাদেশদ্রোহি ।

Aftab Chowdhury
২ আগস্ট ২০২২, মঙ্গলবার, ৭:০৩ অপরাহ্ন

বিনোদন থেকে আরও পড়ুন

বিনোদন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status