ঢাকা, ১৯ আগস্ট ২০২২, শুক্রবার, ৪ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ, ২০ মহরম ১৪৪৪ হিঃ

বিনোদন

হিরো আলম এবার ফাঁসির আসামী!

স্টাফ রিপোর্টার

(২ সপ্তাহ আগে) ২৯ জুলাই ২০২২, শুক্রবার, ১:২৪ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৬:২৪ অপরাহ্ন

এবার ফাঁসির কয়েদি হয়ে আসছেন হিরো আলম। নতুন গান করেছেন তিনি। এই গানে তিনি কয়েদি হিসেবে অভিনয় করেছেন। কয়েদির পোশাকে বৃহস্পতিবার রাতে ফেসবুকে এসে লাইভ করেন হিরো আলম। এদিকে ‘বিকৃত সুরে’ রবীন্দ্র সংগীত, নজরুল সংগীত ও লালন সংগীত গাইবেন না বলে সম্প্রতি পুলিশের কাছে মুচলেকা দিয়েছেন হিরো আলম। এই নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচুর আলোচনা হচ্ছে। ঠিক এই সময়ে ‘আমার জেল হবে না ফাঁসি হবে’ শিরোনামের নতুন একটি গান করছেন। আজ শুক্রবার গানটি মুক্তি দেওয়ার কথা জানিয়ে হিরো আলম বলেন, আমি এই গানে একজন কয়েদির চরিত্রে অভিনয় করেছি। গানটাও আমি নিজে গেয়েছি। আমার মনে হলো একজন কয়েদির বিষয়টি তলে ধরলে কেমন হয়, সে থেকে এই ভাবনা।

বিজ্ঞাপন
হিরো আলম বলেন, দুইদিন ধরে তোলপাড় চলতেছে হিরো আলম নাকি গান গাইবে না। সে কথা ভুল। আমি বলেছি রবীন্দ্র সংগীত, নজরুল সংগীত ও লালন সংগীত গাইব না। আমার নিজের লেখা নিজের সুর করা গান তো গাইবো। সে অনুযায়ী আমার নিজের করা একটি গান নিয়ে আসছি। এখানে আমাকে ফাঁসির কয়েদি হিসেবে দেখা যাবে। আজ শুক্রবার গানটি মুক্তি পাবে। সম্প্রতি আশরাফুল আলম হিরো আলমকে তলব করেছিল ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। বিষয়টি নিয়ে হিরো আলম বলেন, আমাকে ডাকা হয়েছিল কয়েকটা অভিযোগে। আমি রাতের রানি নামের একটা গান করেছিলাম। সে গান নিয়ে আপত্তি ছিল দুইজন মডেলের। এরপর রবীন্দ্রসংগীত নিয়ে অভিযোগ ছিল। আমাকে হারুন স্যার বলেছেন, সুর ছাড়া রবীন্দ্রসংগীত গাওয়া যাবে না। তার মানে আমি রবীন্দ্রসংগীত গাইব না এটা তো না। আমাকে ভালো কনটেন্ট বানাতে বলেছেন।

পাঠকের মতামত

মাহফুজুর রহমানের চেয়ে ভাল গায়ক

রুভী
২৯ জুলাই ২০২২, শুক্রবার, ৬:২৯ অপরাহ্ন

অপসংস্কৃতির যাজক হিরু আলম ঐতিহ্য মন্ডিত মননশীল সংস্কৃতির বিষফোঁড়া অথচ সে নানা কুটকৌশলে এ জগতটাকে কলুষিত করতে এখনো উদগ্রীব।তার তাল সুর বাচনভঙ্গি যেমন বিকৃত কর্কশ অশোভন তেমনি বিনোদনটাও নোংড়ামীতে ভরা।একটা বিকৃতচারী সংস্কৃতি মনা জেনারেশনের অধঃগতি দৃশ্যমান এই হিরু আলমদের কারণে। সুশিক্ষিত সভ্য মননশীল জীবনমূখি মানুষের মনন বিকাশকে তীব্রভাবে ক্ষতবিক্ষত করেছে হিরু আলমদের প্রাদুর্ভাব। হিরু আলম সহ তার প্রত্যক্ষ কিংবা পরোক্ষ পৃষ্ঠপোষক লালন পালনকারীদের এখনি প্রতিরোধ জরুরী।

আলমগীর
২৯ জুলাই ২০২২, শুক্রবার, ১:৪৬ পূর্বাহ্ন

বিনোদন থেকে আরও পড়ুন

বিনোদন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status