ঢাকা, ২৩ জুলাই ২০২৪, মঙ্গলবার, ৮ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ মহরম ১৪৪৬ হিঃ

বাংলারজমিন

আন্দোলন-সংগ্রামে ক্ষতিগ্রস্ত মহিলা দল নেতাকর্মীদের মাঝে বকুলের ঈদ উপহার

স্টাফ রিপোর্টার, খুলনা থেকে

(১ মাস আগে) ১৩ জুন ২০২৪, বৃহস্পতিবার, ৮:০৩ অপরাহ্ন

mzamin

বিএনপির ছাত্রবিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম বকুলের পক্ষে খুলনা মহানগরীর খানজাহান আলী থানা মহিলা দলের নির্যাতিত-নিপীড়ন নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে খুলনা-৩ আসনের ‘ধানের শীষ’র কান্ডারী বকুলের পক্ষে মহিলা দলের শতাধিক নেতাকর্মীর মাঝে ঈদের নতুন শাড়ি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা মহানগর বিএনপি’র আহবায়ক এ্যাড. শফিকুল আলম মনা।
এসময়ে বিএনপি নেতা শফিকুল আলম মনা বলেন, ফ্যাসিষ্ট সরকার বিরোধী আন্দোলন-সংগ্রামে ক্ষতিগ্রস্ত নেতাকর্মী-সমর্থকদের পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় পন্য-দ্রব্য ও নগদ আর্থিক সহযোগিতা করেন কেন্দ্রীয় নেতা রকিবুল ইসলাম বকুল। তিনি খুলনা মহানগর ও জেলার প্রত্যন্ত অঞ্চলে দল-মত, ধর্ম-বর্ণ নির্বিশেষে অসহায় মানুষের সার্বিক সহযোগিতা প্রদান করে থাকেন। করোনা পরিস্থিতির শুরু থেকেই অক্সিজেন সাপোর্ট সেন্টার, নিত্যপ্রয়োজনীয় পন্য-খাদ্য দ্রব্য, প্রয়োজনীয় ওষুধ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করে জরুরি অবস্থা চলমান পর্যন্ত অব্যাহত রেখে ছিলেন। নীরব দুর্ভিক্ষ চলাকালে খুলনার অসহায় পরিবার, প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের এবং দলীয় নেতাকর্মীদের পাশে বিশ্বস্ত আশ্রয়স্থল হিসেবে সার্বিক সহযোগিতা করেন তিনি। এছাড়া রাজনৈতিক মামলায় খুলনা মহানগর ও জেলা বিএনপি’র বিপুল সংখ্যক নেতাকর্মীর আইনী সহায়তা প্রদান, মামলা পরিচালনা ও কারান্তরীণকালে আর্থিক সহযোগিতা এবং আন্দোলন-সংগ্রামে হতাহত নেতাকর্মীদের পরিবারের অতন্ত্র প্রহরী হিসেবে তিনি অতুলনীয় ভূমিকা রাখছেন। বিপদ-আপদে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ায় বকুল দল-মত নির্বিশেষে আপামর খুলনাবাসীর নির্ভরতার প্রতীক হিসেবে দৃশ্যমান।
ঈদ উপহার সামগ্রী বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা জেলা বিএনপি’র যুগ্ম-আহবায়ক আশরাফুল আলম নান্নু, মহানগর বিএনপি নেতা কাজী মিজানুর রহমান, আবু সাঈদ হাওলাদার আব্বাস, মহানগর মহিলা দলের সভানেত্রী আজিজা খানম এলিজা, বিএনপি নেতা মোঃ রফিকুল ইসলাম রফিক, হাসিবুর রহমান উজ্জল, মোল্যা সোহরাব হোসেন, শাহারিয়ার খান মাসুম, শহিদুল ইসলাম সোহেল, ইমদাদুল হক মোড়ল, মোঃ মাসুম বিল্লাহ্, আবুল হায়াৎ শুভ, জিয়াদুল ইসলাম, মহিলা দল নেত্রী শাহানাজ সরোয়ার ও রেশমি আক্তার প্রমুখ।

বাংলারজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

   

বাংলারজমিন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status