ঢাকা, ১৩ জুলাই ২০২৪, শনিবার, ২৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ৬ মহরম ১৪৪৬ হিঃ

বিনোদন

কার সঙ্গে ট্রিপে যান মধুমিতা

বিনোদন ডেস্ক
৫ জুন ২০২৪, বুধবারmzamin

টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজেও কাজ করেছেন তিনি। এমনকি বলিউডেও পা রাখতে যাচ্ছেন মধুমিতা। যদিও এ বিষয়ে কোনো তথ্য এখনো খোলাসা করেননি তিনি। তার ব্যক্তিগত জীবন নিয়েও ভক্তদের উৎসাহের শেষ নেই। মাঝেমাঝেই গুঞ্জন ওঠে সম্পর্কে জড়িয়েছেন এবং সেই সুবাদে বিভিন্ন জায়গায় ঘুরতে যান তিনি। তবে ঠিক কার সঙ্গে তা বোঝার উপায় নেই। এদিকে প্রায়ই একা একা ট্রিপে যান মধুমিতা। কখনো আবার ট্রেকিংও করেন। যা নিয়েও মাঝে মাঝে প্রশ্ন ওঠে সোলো ট্রিপে তার এত সুন্দর ছবি কে তুলে দেয়! এবার এই বিষয়ে মুখ খুলেছেন অভিনেত্রী নিজেই।

বিজ্ঞাপন
সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও শেয়ার করে তিনি বলেন, অনেকেই প্রশ্ন করেন ঘুরতে গেলে বা ট্রেকিংয়ে গেলে কে আমার ছবি তুলে দেন। সেই মানুষটাকে এবার দেখিয়ে দিচ্ছি। এ সময় অভিনেত্রী তার গাইডের সঙ্গে সকলের পরিচয় করিয়ে দেন। সেই সঙ্গে বলেন, এখন তারই হোম স্টেটে রয়েছেন মধুমিতা। এর আগেও একাধিকবার তিনি বলেছিলেন ট্রেকিংয়ে তার সঙ্গে সবসময় তার সঙ্গে গাইড থাকে। যিনি সবসময় ক্যামেরার পেছনেও থাকেন। উল্লেখ্য, ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয়ে ক্যারিয়ার শুরু করেন মধুমিতা। পাখি চরিত্রে তার অভিনয় আজও ভোলেনি দর্শক। এবার তিনি বলিউডে নাম লেখাতে যাচ্ছেন। বলিউডে সুযোগ পাওয়ার পর মধুমিতা জানান, মুম্বইয়ে কাজ করার ইচ্ছাটা তার অনেকদিনের। কিন্তু ওখানে গিয়ে কখনো চেষ্টা করা হয়নি। জানা যায়, সিনেমার পাশাপাশি সিরিজেও কাজ করবেন। সেই সঙ্গে দক্ষিণী সিনেমাতেও কাজের ইচ্ছা রয়েছে মধুমিতার।

পাঠকের মতামত

ঈশ্বর আপনার মনের আশা পূরণ করুন! তবে ছোট্ট একটি অনুরোধ, সর্ব ক্ষেত্রে বাঙালীদের প্রতিনিধি হিসাবে কাজ করে যাবেন আজীবন, কেমন l

Ronnie
৫ জুন ২০২৪, বুধবার, ৬:৩০ অপরাহ্ন

Hope for the best. People of Bangladesh liked you too MUCH as PAKHI.

Nadim Ahammed
৫ জুন ২০২৪, বুধবার, ৮:০০ পূর্বাহ্ন

বিনোদন থেকে আরও পড়ুন

   

বিনোদন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status