ঢাকা, ১৯ জুন ২০২৪, বুধবার, ৫ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১২ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

বিনোদন

মিষ্টি জান্নাতের অভিযোগ

স্টাফ রিপোর্টার
১৭ মে ২০২৪, শুক্রবারmzamin

ক’দিন আগে দেশের শীর্ষ নায়ক শাকিব খানের পরিবারের তরফ থেকে সংবাদমাধ্যমকে জানানো হয়, শাকিবের জন্য চিকিৎসক পাত্রী দেখা হচ্ছে। তবে সেই পাত্রীর পরিচয় প্রকাশ করা হয়নি। এর মধ্যে গুঞ্জন ছড়ায় শাকিবের হবু বউয়ের নাম মিষ্টি জান্নাত। যিনি ঢাকাই সিনেমার একজন অভিনেত্রী। পাশাপাশি একজন দন্ত চিকিৎসক। বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমে কথা বলেছেন নায়িকা নিজেও। প্রথমে শাকিব খানের সঙ্গে বিয়ের খবরটি অস্বীকার না করলেও গুঞ্জন হিসেবেই ধরে রাখতে চেয়েছেন তিনি। তিনি বলেন, শাকিব খানকে ছোটবেলা থেকেই পছন্দ করেন। তার সঙ্গে কাজের ব্যাপারেও কথা হচ্ছে। তবে আমি মজা করেই শাকিব খানের সঙ্গে বিয়ের প্রসঙ্গে মন্তব্য করেছি।

বিজ্ঞাপন
সেটা এভাবে ছড়িয়ে পড়বে ভাবিনি। এদিকে এই ঘটনায় জড়িয়েছেন অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়।

একটি ভিডিওতে মিষ্টি জান্নাতকে উদ্দেশ্য করে তিনি  বলেছেন, ওই মেয়ে ভাইরাল হতেই শাকিবকে জড়িয়ে এসব কথা বলছেন। আর বিয়ে হলেও সেটা টিকবে না। বিষয়টি নিয়ে জয়ের উপর ক্ষুব্ধ হয়ে মিষ্টি জান্নাত মানবজমিনকে বলেন, জয় ভাইয়াকে দেখলাম, তিনি বলছেন- ওই যে একটা মেয়ে, শাকিব খানকে নিয়ে ভাইরাল হতে চান। তাদের বিয়ে হলেও সেটা টিকবে না। এটা উনি কীভাবে জানলেন? কীভাবে বললেন? তাছাড়া তিনি আমাকে চেনেন। অথচ, এমন একটা ভাব নিলেন, তিনি আমাকে চেনেন না। অভিনেত্রী আরও বলেন, তিনি বলেছেন ওই যে একটা মেয়ে। এটা কেন বলবেন? আমি কষ্ট পেয়েছি। উত্তেজিত হয়ে এ নায়িকা জানান, যদি তিনি সিনিয়র না হতেন, তাহলে তাকে ধরে মারতেন। অভিযোগ করে মিষ্টি বলেন, উনার প্রোগ্রামে গেলেও তিনি অফস্ক্রিনে চুমু দেয়ার চেষ্টা করেন। সেসবের ভিডিও আমার কাছে আছে। তিনি অনেক ধরনের নেগেটিভ কথাও বলেন। এটা একদমই ঠিক নয়।

উল্লেখ্য, ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে রূপালী পর্দায় পা রাখেন মিষ্টি জান্নাত। এরপর বিভিন্ন সিনেমায় কাজ করেছেন এই তিনি। গত কিছুদিনে ৩টি সিনেমায় চুক্তিব্ধ হয়েছেন এ নায়িকা।
 

বিনোদন থেকে আরও পড়ুন

   

বিনোদন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status