ঢাকা, ২৩ মে ২০২৪, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিঃ

বিনোদন

হাসপাতালে শমিতা শেঠি

বিনোদন ডেস্ক

(১ সপ্তাহ আগে) ১৫ মে ২০২৪, বুধবার, ১০:৪৯ পূর্বাহ্ন

mzamin

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউড অভিনেত্রী শমিতা শেঠি। সম্প্রতি এন্ডোমেট্রিওসিস সমস্যার কারণে মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি হলে সেখানেই তার অস্ত্রোপচার হয়। মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে অসুস্থতার কথা জানান শমিতা নিজেই। ভিডিওর ক্যাপশনে এই অভিনেত্রী লেখেন,আপনি কি জানেন, ৪০ শতাংশ নারী এন্ডোমেট্রিওসিস সমস্যায় ভোগেন? অধিকাংশ নারী এ রোগ নিয়ে উদাসীন! আমি আমার দুই চিকিৎসককে ধন্যবাদ জানাতে চাই। গাইনোলজির ডা. নীতা ওয়ার্তি এবং ডা. সুনীতা ব্যানার্জি ততক্ষণ পর্যন্ত থামেননি, যতক্ষণ আমার ব্যথার মূল কারণ খুঁজে বের করতে পারেননি। অস্ত্রোপচারের মাধ্যমে এটি কেটে ফেলা হয়েছে। আমি ভালো স্বাস্থ্যের জন্য অপেক্ষা করছি। আমি এখন ব্যথামুক্ত।

ভিডিওতে দেখা যায় হাসপাতালের বিছানায় শমিতা। ক্যামেরার পেছন থেকে কথা বলছেন তার বোন শিল্পা। অপোরেশন থিয়েটারে যাওয়ার আগে ভিডিওটি ধারণ করেন তারা।

উল্লেখ্য, ২০০০ সালে ‘মহব্বতে’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন শমিতা শেঠি।

বিজ্ঞাপন
প্রথম সিনেমাতেই সহশিল্পী হিসেবে পেয়েছিলেন অমিতাভ বচ্চন, শাহরুখ খান, ঐশ্বরিয়া রাই বচ্চন, উদয় চোপড়াসহ আরও অনেককে। তবে এর পর থেকে অভিনয় ক্যারিয়ারে সুবিধা করতে পারেননি তিনি। একাধিক সিনেমা ব্যর্থতার পর ‘বিগ বস নাইন’, ‘ঝালাক দিখলা যা এইট’, ‘ফেয়ার ফ্যাক্টর: খাতড়ো কে খিলাড়ি নাইন’ রিয়েলিটি শোয়ে দেখা গেছে তাকে। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘দ্য টেন্যান্ট’।

বিনোদন থেকে আরও পড়ুন

   

বিনোদন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status