ঢাকা, ২৩ মে ২০২৪, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিঃ

বিনোদন

ফিরছেন রিচি

স্টাফ রিপোর্টার
১৫ মে ২০২৪, বুধবার
mzamin

১৯৯৮ সালে অভিনয়ে অভিষেক হয় রিচি সোলায়মানের। এরপর অল্প সময়েই জনপ্রিয়তা পেয়ে যান অভিনয় গুণে। নিজেকে পরিণত করেন ছোট পর্দার অন্যতম শীর্ষ অভিনেত্রীতে। ২০০৮ সালের ২৮শে ফেব্রুয়ারি যুক্তরাষ্ট্র প্রবাসী রাশেকুর রহমানকে বিয়ে করেন অভিনেত্রী। এরপর থেকে যুক্তরাষ্ট্রের স্থায়ী বাসিন্দা হয়ে সেখানেই অবস্থান করছেন তিনি। বর্তমানে সংসার আর সন্তান নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। তবে সুযোগ পেলেই দেশে এসে সময় কাটান সহকর্মীদের সঙ্গে। সম্প্রতি মা দিবস উপলক্ষে একটি অনুষ্ঠানে উপস্থিত হয়ে তিনি বলেন, বিশ্ব মা দিবস উপলক্ষে পৃথিবীর সব মা’কে আমার ভালোবাসা ও শ্রদ্ধা। তাদের জন্যই আজ পৃথিবী এত সুন্দর। প্রতিটি সন্তানের সফলতার পেছনেই মায়েদের অবদান রয়েছে।

বিজ্ঞাপন
তাই এমন একটি দিনে আমার মাকেও আমার কাজের জন্য সম্মানিত করা হয়েছে। যার জন্য আমি গর্বিত। রিচি জানান, অনেকদিন ধরেই তার নতুন কোনো কাজ নেই। তবে ভালো গল্প হলে আবারো কাজে ফিরতে চান।

তিনি বলেন, আমার পছন্দ হলেই আমি কাজ করি, যা আগেও বলেছি। কারণ দেশের মানুষ আমাকে অভিনয়ের মাধ্যমে চেনে। দূরে থাকলেও দর্শকের সঙ্গে আমার আত্মার একটি যোগাযোগ রয়েছে। সে কারণেই সুযোগ পেলে দেশের দর্শকের জন্য বারবার ফিরে আসি আমি। তবে সেক্ষেত্রে গল্পটা মনের মতো হওয়া চাই, তবেই ফিরবো। এরই মধ্যে কথা হচ্ছে কাজ নিয়ে। দ্রুতই হয়তো দর্শক পাবেন আমাকে।

 

পাঠকের মতামত

রিচি, আপনার সিদ্ধান্তের জন্য অভিনন্দন। আপনি অনুগ্রহ করে অনুপম প্রকাশনী প্রকাশিত ‘নুরু মুক্তিযোদ্ধা ছিলেন না’ ছোট উপন্যাসটি পড়ে দেখবেন। শ্রদ্ধা ও শুভেচ্ছা।

তপন চক্রবর্তী
১৫ মে ২০২৪, বুধবার, ৮:৫৮ পূর্বাহ্ন

বিনোদন থেকে আরও পড়ুন

   

বিনোদন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status