ঢাকা, ১৮ মে ২০২৪, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ৯ জিলক্বদ ১৪৪৫ হিঃ

বিনোদন

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা

স্টাফ রিপোর্টার

(৩ সপ্তাহ আগে) ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ৭:৫৬ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৯:৫৮ পূর্বাহ্ন

mzamin

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নব নির্বাচিত কমিটির মিলাদ মাহফিল ছিল মঙ্গলবার (২৩ এপ্রিল)। এদিন বিকেল ৫টায় মিলাদ-মাহফিল শেষে সাংবাদিকদের উপর হামলার ঘটনা ঘটেছে। মিলাদ-মাহফিলটির আয়োজক ছিল মিশা-ডিপজল প্যানেল। কে বা কারা হামলা করেছে তা নিশ্চিত হওয়া যায়নি। পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করছেন মিশা সওদাগর। মঙ্গলবার (২৩ এপ্রিল) সন্ধ্যা ৬ টার দিকে এই ঘটনার সূত্রপাত।

উপস্থিত কয়েকজন সাংবাদিক জানিয়েছেন, হামলায় নেতৃত্ব দিয়েছেন খলঅভিনেতা শিবা শানু। জানা গেছে, দৈনিক খবরের কাগজের বিনোদন প্রতিবেদক মিথুন আল মামুন শিল্পী সমিতির অফিসে নির্বাচনে বিজয়ী শিল্পীদের সাক্ষাৎকার নিতে যান। সেখানে তার সঙ্গে বাকবিতণ্ডায় জড়ান খলঅভিনেতা শিবা শানু। এক পর্যায়ে মিথুনকে শারীরিকভাবে লাঞ্চিত করেন তিনি।

সাংবাদিকরা আরও জানান, পরবর্তীতে উপস্থিত অন্যান্য সাংবাদিকরা এর প্রতিবাদ করতে গেলে আলেকজান্ডার বো ও জয় চৌধুরীর নেতৃত্বে ফাইটাররা সকল সাংবাদিকদের শারীরিকভাবে লাঞ্চিত করেন। তাদের আতর্কিত হামলায় আহত হয়ে খবরের কাগজের ক্যামেরাপার্সন বর্তমানে হাসপাতালে ভর্তি হয়েছেন।

বিজ্ঞাপন
এছাড়া চ্যানেল২৪, নিউজ হান্ট, বাংলাভিশনসহ বেশ কিছু গণমাধ্যমের ক্যামেরা ভাঙ্গচুর করা হয়েছে।
 

পাঠকের মতামত

খলনায়ক’দের কমিটির যাত্রা শুরু হলো মারামারি দিয়ে. It was not a credible election in BFDC. The present committee elected by money. NIPUN AND KOLI WAS educated panel. They can behave professionally. So, journalist BROTHERS, Please always work for EDUCATED PERSONS.

NADIM AHAMMED
২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ৯:৪৫ পূর্বাহ্ন

আমরা তো জেনে আসছিলাম,সংস্কৃতি মনা মানুষজন নাকি উদার এবং ধৈর্যশীল হয়ে থাকেন, কিন্তু বাস্তবে কি দেখছি সম্পূর্ণ উল্টো চিত্র। আমিতো এই ভেবে অবাক হচ্ছি যে, যাদের কারণে তারা তারকা অর্থাৎ যে সাংবাদিকদের প্রচার প্রচারণার কারণে আজকে ওরা তারকা সেই লোকগুলোর উপর হামলা! আমি তো বলবো ন্যায় বিচার না পাওয়া পর্যন্ত সকল ধরনের সাংবাদিকগণ (ইলেকট্রনিক' প্রিন্ট মিডায়া এবং অন্যান্ন পোর্টাল সহ) এফডিসি এবং এফডিসির বাইরে শিল্পিদের সকল প্রকার সংবাদ প্রচার প্রচারণা হতে বিরত থাকুন।

দয়াল মাসুদ
২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ১২:০৫ পূর্বাহ্ন

ওদেরকে কেন শিল্পীর মর্যাদায় প্রচারে রাখতে হবে ? এদেশে চলচিত্র শিল্প আছে ?

নজরুল ইসলাম বাবুল
২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ৮:৩৫ অপরাহ্ন

বিনোদন থেকে আরও পড়ুন

   

বিনোদন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status