ঢাকা, ১৮ মে ২০২৪, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ৯ জিলক্বদ ১৪৪৫ হিঃ

অনলাইন

আমার স্ত্রীর কিছু হলে...: পাক সেনাপ্রধানকে সতর্ক করলেন ইমরান খান

মানবজমিন ডিজিটাল

(৪ সপ্তাহ আগে) ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ৪:১৩ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৪:৪৫ অপরাহ্ন

mzamin

পাকিস্তানের সেনাপ্রধান জেনারেল আসিম মুনির তার স্ত্রী বুশরা বিবির কারাবাসের জন্য সরাসরি দায়ী। তেহরিক-ই-ইনসাফের প্রতিষ্ঠাতা তথা কারাবন্দী সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান এই অভিযোগ করেছেন। বুশরা বিবি (৪৯) দুর্নীতির মামলার পাশাপাশি খানের (৭১) সঙ্গে অবৈধ বিয়ের মামলায় দোষী সাব্যস্ত হয়েছেন এবং বর্তমানে ইসলামাবাদের শহরতলীতে তাদের বানি গালার বাসভবনে গৃহবন্দী রয়েছেন।

খানের অফিসিয়াল এক্স অ্যাকাউন্টে আপলোড করা একটি দীর্ঘ পোস্ট অনুসারে, পিটিআই নেতা আদিয়ালা জেলে সাংবাদিকদের সঙ্গে কথোপকথনের সময় সেনাপ্রধানের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন। খান বলেন, “আমার স্ত্রীর হাজতবাসের জন্য জেনারেল আসিম মুনির দায়ী। বুশরার এই শাস্তির পিছনে হাত রয়েছে মুনিরের। যে বিচারপতি সাজা শুনিয়েছিলেন তাকে বাধ্য করা হয়েছিল এই সিদ্ধান্ত নেয়ার জন্য। যদি আমার স্ত্রীর কিছু হয় আমি ওকে ছাড়বো না। আমি যতদিন বেঁচে থাকবো পার পাবে না আসিম মুনির। ওর সমস্ত অবৈধ, অসাংবিধানিক কাজকর্মের কথা ফাঁস করে দেবো।

”গত ফেব্রুয়ারি মাসে পাকিস্তানে নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল। বুশরার আইনজীবীর অভিযোগ ছিল, ভোটের দিনই বুশরার খাবারে বিষ মিশিয়ে দেয়া হয়।

বিজ্ঞাপন
প্রচণ্ড মশলাদার সেই খাবার খেয়েই তার মুখে আর পেটে ঘা হয়ে যায়। বয়ানে বুশরা জানিয়েছিলেন, খাবারের মধ্যে ইচ্ছা করে কিছু ঢেলে দিয়েছিলেন জেল আধিকারিকরা। সেই খাবারই জোর করে খাইয়ে দেয়া হয়।

খান অভিযোগ করেছেন, 'দেশে জঙ্গলের আইন আছে এবং সবই করছে "জঙ্গলের রাজা"। জঙ্গলের রাজা চাইলে নওয়াজ শরিফের সব মামলা মাফ করে দেয়া হয়। যখন তিনি চান, পাঁচ দিনে তিনটি মামলায় আমাদের শাস্তি দেয়া হয়'। খান আরও বলেছিলেন যে অর্থনীতি আন্তর্জাতিক মুদ্রা তহবিলের (আইএমএফ) ঋণের মাধ্যমে নয়, বিনিয়োগের মাধ্যমে স্থিতিশীল হবে। তিনি বলেন, "জঙ্গলের আইনের কারণে দেশে বিনিয়োগ আসছে না। সৌদি আরব আসছে এটা ভালো কিন্তু দেশে আইনের শাসন প্রতিষ্ঠিত হলে তবেই বিনিয়োগ আসবে।" একইসঙ্গে ইমরানের অভিযোগ, 'ক্ষমতার অধিকারীরা পুলিশকে মারধর করেছে এবং ক্ষমা চাইতে বাধ্য করছে। এই ধরনের আচরণ দাসদের সঙ্গে করা হয়, ভাইদের সঙ্গে নয়। তারা (পুলিশ) আমাদের ভাই"।

তিনি আরও বলেন, পিটিআইকে উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করা থেকে বিরত রাখা হচ্ছে। সাবেক এই প্রধানমন্ত্রী বলেন, "এই সময়ে নিপীড়নের সামনে দাঁড়ানোই হলো জিহাদ। আমাদের কর্মীদের প্রতিটি ভোটকে রক্ষা করতে হবে, ভোটকে পাহারা দিতে হবে।"

সূত্র: এনডিটিভি

পাঠকের মতামত

It is very sad to say, subcontinent never got off F...ing slavery. Brits are really great splitting hair in to thousand pieces.

Harunur Rashid
১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ৯:৫১ অপরাহ্ন

অনলাইন থেকে আরও পড়ুন

আরও খবর

   

অনলাইন সর্বাধিক পঠিত

ইউকে-বাংলাদেশ ফাস্ট ট্র্যাক রিটার্ন চুক্তিতে সম্মত / বৃটেন থেকে ফেরত পাঠানো হবে ১১ হাজার বাংলাদেশিকে

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status