ঢাকা, ২০ এপ্রিল ২০২৪, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১০ শাওয়াল ১৪৪৫ হিঃ

বিনোদন

শাহরুখ-গৌরীর রোমান্টিক নাচ মন কাড়লো আম্বানির অতিথিদের

মানবজমিন ডিজিটাল

(১ মাস আগে) ৪ মার্চ ২০২৪, সোমবার, ১:২৮ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:০৪ পূর্বাহ্ন

mzamin

অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রাক বিবাহ অনুষ্ঠানে গোটা লাইম লাইট কেড়ে নিলেন বলিউডের বেতাজ বাদশা শাহরুখ খান এবং গৌরী খান। ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলের বিয়েতে  তিনদিন ব্যাপী বিশ্বের অন্যতম বিগ বাজেট ‘জলসা’র আয়োজন করা হয়। ১ মার্চ থেকে ৩ মার্চ পর্যন্ত গুজরাটের জামনগরে চলল অনন্ত এবং রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠান। তাদের সেই অনুষ্ঠানে দেশ বিদেশের বহু শিল্পী, তারকারা এসেছিলেন।

আসর মাতাতে কোটি কোটি পারিশ্রমিক হাঁকিয়েছেন বলিউড-হলিউড শিল্পীরা। বাদ যাননি শাহরুখ খানও। তিনি তার গোটা পরিবার নিয়ে এদিনের অনুষ্ঠানে এসেছিলেন। আর রবিবার সন্ধ্যা আরও বেশি রোমান্টিক করে তোলেন স্ত্রী গৌরীর সঙ্গে নেচে।  খোদ কিং খান যেখানে, সেখানে চমক যে থাকবেই তা বলাই বাহুল্য। অনুষ্ঠানের অন্তিম লগ্নে রোমান্টিক নাচে উপস্থিত অতিথিদের মুগ্ধ করলেন বলিউডের ‘পাওয়ার কাপল’।

স্ত্রী গৌরী খানকে নিয়ে যা রোমান্টিক পারফরম্যান্স দেখালেন শাহরুখ, তাতে মুগ্ধ আম্বানিপুত্রর প্রাকবিবাহ অনুষ্ঠানে যোগ দেওয়া বিদেশি অতিথিরা।অনুষ্ঠানে শাহরুখ পরেছিলেন একটি সাদা কুর্তা পাজামা। অন্যদিকে গৌরীর পরনে ছিল নীল আনারকলি।

বিজ্ঞাপন
সঙ্গে দেখা যায় তাদের ছোট ছেলে আব্রামকে। সুহানা আরিয়ান খানও এসেছিলেন। বাদশার বীর জারা ছবির ‘ম্যায় ইয়া হুঁ’ গানটি তখন গাইছিলেন জনপ্রিয় শিল্পী  উদিত নারায়ন। 

এদিকে দর্শক আসনে বসে থাকা শাহরুখ আচমকাই স্ত্রী গৌরীর সঙ্গে উঠে নাচা শুরু করলেন। রোমান্সে মাখোমাখো সেই নাচ অনুরাগীদের মন কেড়েছে। যশ চোপড়া পরিচালিত শাহরুখের বহুল প্রশংসিত সিনেমা বীর-জারা ২০০৪ সালে মুক্তি পায়। ছবিতে শাহরুখের বিপরীতে ছিলেন প্রীতি জিনতা। তবে শাহরুখ-গৌরীর দৌলতে উপস্থিত দর্শকরা আরো একবার এই অসাধারণ গানের স্বাদ আস্বাদন করলেন।  এই পাওয়ার কাপলের নাচের ভিডিও দাবানল গতিতে ভাইরাল হতেও বেশি সময় নেয়নি। অনেকেই তারিফ করেছেন তাদের এই নাচের। তবে এদিন খালি শাহরুখ গৌরী নন। অনন্ত রাধিকার হস্তাক্ষর অনুষ্ঠান উপলক্ষ্যে নীতা আম্বানিও নাচ করেন।

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস

বিনোদন থেকে আরও পড়ুন

   

বিনোদন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status