ঢাকা, ২০ এপ্রিল ২০২৪, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১০ শাওয়াল ১৪৪৫ হিঃ

দেশ বিদেশ

দেবিদ্বারে ১৭ কোটি টাকার উন্নয়নমূলক কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন

স্টাফ রিপোর্টার কুমিল্লা থেকে
২২ ফেব্রুয়ারি ২০২৪, বৃহস্পতিবার

কুমিল্লার দেবিদ্বারে ১৭ কোটি ৫৫ লাখ টাকা ব্যয়ে প্রায় ৮ কিলোমিটার সড়ক উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। বুধবার দুপুরে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) বিভাগের বাস্তবায়নে দেবিদ্বার থানার গেট সংলগ্ন এলাকায় সড়কের উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও  স্থানীয় সংসদ সদস্য মো. আবুল কালাম আজাদ এমপি। ভিত্তিপ্রস্তর শেষে এমপি আবুল কালাম আজাদ বলেন, মানুষের দীর্ঘদিনের প্রত্যাশা পূরণ হতে চলেছে। টেকসই ও মজবুত কাজের জন্য নির্দেশনা দেয়া হয়েছে। আমার ব্যক্তিগত ইঞ্জিনিয়ারও এ কাজের তদারকি করবেন। কাজে কোনো রকম অনিয়ম হলে সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেয়া হবে।  
দেবিদ্বার উপজেলা প্রকৌশলী অফিস সূত্রে জানা গেছে, ১৭ কোটি ৫৫ লাখ ৭৭ হাজার টাকা ব্যয়ে দেবিদ্বার জিসি-দুলালপুর জিসি ভায়া আব্দুল্লাহপুর সড়ক (দেবিদ্বার অংশ)’র প্রায় ৮ কিলোমিটার সড়কের আরসিসি ও কার্পেটিং কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। এটি ২০২৫ সালের ১৬ই জুলাই শেষ করার কথা রয়েছে।
এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী অফিসার নিগার সুলতানা, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ আবদুল আউয়াল, আবদুল মতিন মুন্সি, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এজাজ মাহমুদ, লুৎফুর রহমান বাবুল, উপজেলা আওয়ামী লীগের  শিক্ষা ও মানবসম্পাদক বিষয়ক সম্পাদক এডভোকেট শাহাদাত হোসেন শিমুল, কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রত্যাশী মো. মামুনুর রশিদ, দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নয়ন মিয়া, উপজেলা প্রকৌশলী সবুজ চন্দ্র সরকার, ভানী ইউপি চেয়ারম্যান হাজী জালাল উদ্দিন ভূঁইয়া, সুবিল ইউপি চেয়ারম্যান গোলাম সারওয়ার মুকুল ভূঁইয়া, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য মো.আবদুল্লাহ আল কাইয়ুম, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. কাউছার হায়দার প্রমুখ।

দেশ বিদেশ থেকে আরও পড়ুন

আরও খবর

   

দেশ বিদেশ সর্বাধিক পঠিত

মোবাইল হ্যান্ডসেট/ ‘মেইড ইন বাংলাদেশ’ এখন সংকটে

মৌলভীবাজারে জাতীয় পার্টির সম্মেলন সম্পন্ন / ‘আমরা আওয়ামী লীগে নেই, বিএনপিতেও নেই

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status