ঢাকা, ২১ ফেব্রুয়ারি ২০২৪, বুধবার, ৮ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ১০ শাবান ১৪৪৫ হিঃ

অর্থ-বাণিজ্য

বিজিএমএ’র নির্বাচনকেন্দ্রিক জোট ফোরাম-এর মতবিনিময় সভা

অর্থনৈতিক রিপোর্টার

(১ মাস আগে) ২৩ ডিসেম্বর ২০২৩, শনিবার, ৮:২০ অপরাহ্ন

mzamin

রপ্তানিমূখী তৈরি পোশাক শিল্পমালিকদের সংগঠন বিজিএমইএর পরিচালনা পর্ষদের নির্বাচনকেন্দ্রিক জোট ‘ফোরাম’ গত বৃহস্পতিবার পোশাক শিল্পে আগামী দিনের চ্যালেঞ্জ ও করণীয় বিষয়ে উম্মুক্ত আলোচনার আয়োজন করে।বিজিএমইর সদস্য এমন ১৫০ শিল্পোদ্যোক্তা ঢাকার উত্তরা ক্লাবে আয়োজিত ওই অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। ফারামের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

ফোরাম জানায়, ভিন্ন আঙ্গিকে আয়োজিত এ অনুষ্ঠানে সাধারণ সদস্যরা বক্তব্য দেন এবং তারা তাদের অভিমত তুলে ধরেন। বিজিএমইএর আগামী নির্বাচনকে সামনে রেখে সংগঠনটি এই সভার আয়োজন করে।

উদ্যোক্তারা এইচএস কোডের দ্বৈততা নিরসন, সরকারি প্রতিষ্ঠানের সাথে বোঝাপড়া বৃদ্ধি, ব্যবসা সহজীকরণ, এক্সিট পলিসি, পণ্যের যৌক্তিক মূল্য সহ ৩২টি বিষয় উত্থাপন করেন।

ফোরাম প্যানেল লিডার ফয়সাল সামাদ প্রতিটি বিষয়ে তার ভিশন ও মিশন উপস্থাপন করেন। তিনি বলেন, সদস্যগণের স্বার্থেই বিজিএমইএকে কাজ করতে হবে। বিজিএমইএর আসন্ন নির্বাচনে তিনি ফোরাম প্যানেলের উপর সকলকে আস্থা রাখার আহবান জানিয়ে বলেন, যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলা করে সদস্যগণের স্বার্থ রক্ষায় ফোরাম অনন্য এক প্ল্যাটফর্ম। এ প্রসঙ্গে তিনি কোভিড অতিমারির ভয়াবহ পরিস্থিতির উল্লেখ করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহায়তায় আমরা সেসময় একটি কারখানাও বন্ধ হতে দেয়নি। পোশাক শিল্পে সার্বক্ষণিক সহায়তার জন্য প্যানেল লিডার প্রধামন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উম্মুক্ত আলোচনায় ফোরামের সভাপতি আবদুস সালাম এবং মহাসচিব আসিফ ইব্রাহিমসহ প্যানেল সদস্যরা, সাবেক সভাপতি ও পরিচালকরা উপস্থিত ছিলেন।
 

বিজ্ঞাপন

অর্থ-বাণিজ্য থেকে আরও পড়ুন

আরও খবর

   

অর্থ-বাণিজ্য সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status