ঢাকা, ২৫ জুন ২০২২, শনিবার, ১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২৪ জিলক্বদ ১৪৪৩ হিঃ

দেশ বিদেশ

কর্মশালায় যশোরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট

মাদকের বিরুদ্ধে পরিবার থেকেই সচেতন হতে হবে

অনলাইন ডেস্ক

(২ দিন আগে) ২৩ জুন ২০২২, বৃহস্পতিবার, ১১:১৪ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ১২:২৪ অপরাহ্ন

যশোরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ কাজী সায়েমুজ্জামান বলেছেন, মাদকের বিরুদ্ধে পরিবার থেকেই সচেতন হতে হবে। সন্তানরা কোথায় যায়, কী করে, কার সাথে মেলামেশা করে সে সম্পর্কে সব সময় খোঁজ খবর রাখতে হবে। অন্যথায় সন্তানরা মাদকে আসক্ত হলে পরিবারকে তা ভোগ করতে হয়।
বৃহস্পতিবার যশোর সদর উপজেলা ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যশোর আয়োজিত মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সামাজিক আন্দোলন গড়ে তোলার লক্ষ্য সমন্বিত কর্মপরিকল্পনা প্রণয়নে কর্মশালায় প্রধান অতিতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

যশোর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা অনুপ দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ কাজী সায়েমুজ্জামান, বিশেষ অতিথি ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যশোরের উপপরিচালক হুমায়ুন কবির খন্দকার, ইসলামিক ফাউন্ডেশন যশোরের উপপরিচালক বিল্লাল বিন কাশেম প্রমূখ। অনুষ্ঠানে সদর উপজেলার সকল কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যশোরের উপপরিচালক হুমায়ুন কবির খন্দকার। এসময় তিনি বলেন, মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সামাজিক আন্দোলন গড়ে তোলার জন্য সমন্বিত কর্মপরিকল্পনা প্রণয়নের মধ্যমে দেশ থেকে মাদক মুক্ত করা সম্ভব।

দেশ বিদেশ থেকে আরও পড়ুন

আরও খবর

দেশ বিদেশ থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com