ঢাকা, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, শুক্রবার, ১০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ১২ শাবান ১৪৪৫ হিঃ

বিশ্বজমিন

বিয়েতে বিশ্বাস করেন না অভিনেত্রী নূর আলফালাহ

মানবজমিন ডেস্ক

(২ মাস আগে) ২৯ নভেম্বর ২০২৩, বুধবার, ১:৩৯ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৯:৪৮ পূর্বাহ্ন

mzamin

আইকনিক ‘গডফাদার’ অভিনেতা বলে পরিচিত আল প্যাসিনো। তার বয়স ৮৩ বছর। এই বয়সেও অস্কারবিজয়ী এই অভিনেতা চুটিয়ে প্রকাশ্যে প্রেম করেছেন। তার প্রেমে পাগলপারা নূর আলফালাহ। তিনিও অভিনেত্রী। তার বয়স মাত্র ২৯ বছর। এই হিসেবে তার চেয়ে আল প্যাসিনো ৫৪ বছরের বড়। আল প্যাসিনোর প্রেমে তিনি হাবুডুবু খান। প্রেম মানে তারা একসঙ্গে অবস্থান করেন। একই বাড়িতে।

বিজ্ঞাপন
এক বিছানায় ঘুমান। শুধু বিয়েই হয়নি তাদের। তাছাড়া গত জুনে তাদের একটি ছেলে হয়েছে। নাম রেখেছেন রোমান। নূর আলফালাহ বিয়ের ধারণায় বিশ্বাস করেন না। পশ্চিমা একটি সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলার সময় তিনি ৫ মাস বয়সী ছেলে রোমান ও তার পিতা আল প্যাসিনোর ছবি শেয়ার করেছেন। বলেছেন, তিনি বিয়ের করার মতো পাত্রী নন। বেভারলি হিলসের বাইরে নূর আলফালাহর কাছে জানতে চাওয়া হয়, আল প্যাসিনোকে তিনি বিয়ে করতে যাচ্ছেন কিনা। জবাবে নূর আলফালাহ বলেন, আমি তেমনটা মনে করি না। আমি বিয়ে করার মতো মেয়ে নই। ‘স্কেয়ারফেস’ অভিনেতা আল প্যাসিনোর সঙ্গে তিনি অবকাশ যাপনে যাবেন, তা নিশ্চিত করেছেন। পাঁচ মাস বয়সী ছেলে রোমান কার তত্ত্বাবধানে থাকবে তা নিয়ে আল প্যাসিনোর সঙ্গে একটি চুক্তিতে এসেছেন নূর আলফালাহ। এরপরই তাদের মধ্যে বিচ্ছেদের গুজব ছড়িয়ে পড়ে। ওই চুক্তি অনুযায়ী, রোমানকে বড় করতে প্রতি মাসে নূর আলফালাহকে ৩০,০০০ ডলার দিতে রাজি হয়েছেন আল প্যাসিনো। 

সবেমাত্র গত মাসে খবর প্রকাশ হয় যে, সন্তান রোমানকে কার কাছে রাখা হবে তা নিয়ে একটি চুক্তিতে এসেছেন তারা দু’জন। এ বিষয়ে নূর আলফালাহ এবং আল প্যাসিনোর মন্তব্য পাওয়ার চেষ্টা করেন সাংবাদিকরা। জানা যায়, ছেলে রোমানকে বড় করার জন্য হ্যান্ডসাম ওই অর্থ দিতে রাজি হয়েছেন আল প্যাসিনো। প্রথমে রিপোর্ট প্রকাশ হয়েছিল যে, আলফালাহকে এক লাখ ১০ হাজার ডলার দেবেন আল প্যাসিনো। এটা হবে সন্তানকে দেখাশোনা করার জন্য প্রতি মাসে ৩০ হাজার ডলারের অতিরিক্ত। এ ছাড়া রোমানের পড়াশোনার জন্য প্রতি বছর দেবেন ১৫ হাজার ডলার। ছেলে বড় হলে যখন পড়াশোনা করবে তার জন্য এই অর্থ একটি শিক্ষামূলক ফান্ডে রাখা হবে।  এ বছরের শেষের দিকে আরও ৯০ হাজার ডলার পরিশোধ করার কথা। 

আগের সম্পর্ক থেকে আল প্যাসিনোর আরও তিনটি প্রাপ্তবয়স্ক সন্তান আছে। তারা হলেন অলিভিয়া প্যাসিনো এবং অ্যান্টন জেমস প্যাসিনো। তাদের বয়স ২২ বছর করে। এরা দু’জনে যমজ। অভিনেত্রী বেভারলি ডি’অ্যাঞ্জেলোর সঙ্গে সম্পর্কে তাদের জন্ম হয়। জ্যান ট্যারান্টের সঙ্গে সম্পর্ক হয় আল প্যাসিনোর। সেই সম্পর্কে জন্ম হয় জুলি প্যাসিনোর। তার বয়স ৩৪ বছর। 
নূর আলফালাহ তার সন্তানকে নিজের কাছে রাখার জন্য আদালতে আবেদন করেন। তারপরই গুজব রটে যায় যে আল প্যাসিনোর সঙ্গে তার বিচ্ছেদ হয়েছে। কিন্তু তাদের প্রতিনিধিরা এ গুজব অস্বীকার করে বলেছেন, তারা একসঙ্গেই আছেন। ২০২২ সালের এপ্রিলে তাদের প্রথম সাক্ষাৎ হয়।

পাঠকের মতামত

সরকার সাহেব আপনি মুসলিম মানুষ না কি শুধু মাত্র মানুষ

Limo
৫ ডিসেম্বর ২০২৩, মঙ্গলবার, ৪:২৬ পূর্বাহ্ন

বিশ্বজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

   

বিশ্বজমিন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status