ঢাকা, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, শুক্রবার, ১০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ১২ শাবান ১৪৪৫ হিঃ

অর্থ-বাণিজ্য

আরসিএস সেবা প্রদানের লক্ষ্যে রবির সঙ্গে ইনফোবিপের চুক্তি স্বাক্ষর

স্টাফ রিপোর্টার

(২ মাস আগে) ২৪ নভেম্বর ২০২৩, শুক্রবার, ৬:২২ অপরাহ্ন

mzamin

বাংলাদেশের শীর্ষস্থানীয় মোবাইল নেটওয়ার্ক অপারেটর রবির সঙ্গে অংশীদারিত্ব করেছে গ্লোবাল ক্লাউড কমিউনিকেশন প্ল্যাটফর্ম ইনফোবিপ। এই পার্টনারশিপের অধীনে রিচ বিজনেস মেসেজিং (আরবিএম) প্রদানের মাধ্যমে বাংলাদেশের গ্রাহকদের কাছে পৌঁছাতে সক্ষম।
বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গুগলের বার্তা আদান-প্রদানের পরিষেবা আরবিএম। বর্তমানে আরসিএস রয়েছে এমন অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য এই পরিষেবা সহজলভ্য। আজকের এই প্রযুক্তির যুগে ব্যবহারকারীরা নিরবচ্ছিন্ন ব্র্যান্ড অভিজ্ঞতা পাওয়ার জন্য ক্রমবর্ধমানভাবে আরও সমৃদ্ধ বার্তা আদান-প্রদানের অ্যাপ, উন্নত ভিডিও ও ভয়েস পরিষেবা চান। এই পারস্পরিক সহযোগিতা তুলনামূলক দুর্বল উদ্যোগগুলোকে ইনবক্সে ব্যবহারকারীদের উচ্চ-মানের ছবি, ভিডিও, লিঙ্ক, ফাইলসহ মাল্টিমিডিয়া বার্তা আদান-প্রদানের মাধ্যমে গ্রাহকদের সঙ্গে আরও মিথস্ক্রিয়ামূলক যোগাযোগে সক্ষম করে তুলবে। দৃশ্যত আকর্ষণীয় এই চ্যানেল রিয়েল-টাইম সাপোর্টের পাশাপাশি ব্যবহারকারীর সঙ্গে কথোপকথনে এবং অত্যন্ত ব্যক্তিগত যাত্রা নিশ্চিত করবে।
এছাড়া এটি গ্রাহকের সন্তুষ্টি বাড়াতে, রাজস্ব বাড়াতে এবং ব্র্যান্ডের ব্যবস্থাপনা উন্নত করতে বিভিন্ন সেক্টরে ব্যবসায়ীদের সাহায্য করবে। এই সহযোগিতা বাংলাদেশকে ডিজিটালভাবে আরও সক্রিয় করতে অবদান রাখবে, যা সরকারের ডিজিটাল বাংলাদেশ এবং স্মার্ট বাংলাদেশের ভিশনের সঙ্গে পুরোপুরি একত্রিত হবে।

রবির ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও রাজীব শেঠি বলেছেন, বাংলাদেশের প্রথম অপারেটর হিসেবে আরবিএম চালু করা আমাদের ডিজিটাল যাত্রায় একটি বড় পদক্ষেপ। আমরা আমাদের ব্যবহারকারীদের ক্রমবর্ধমান অভিনব ডিজিটাল সেবার চাহিদা মেটাতে নতুন সম্ভাবনা অন্বেষণ করার জন্য উন্মুখ। এই যাত্রায় ইনফোবিপের সঙ্গে অংশীদার হতে পেরে আমরা আনন্দিত।
রবির ভ্যাস এবং নিউ বিজনেসের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আহমেদ আরমান সিদ্দিকী বলেন, এই প্লাটফর্মটি ব্র্যান্ডগুলোর স্েঙ্গ গ্রাহকদের নিবিড় সংযোগ তৈরি করতে, নতুন অভিজ্ঞতার সঙ্গে সেবাগুলো উপভোগ করতে এবং যে কোনো মুহূর্তে তাৎক্ষণিক সহায়তা পেতে সহায়তা করবে।
ইনফোবিপের এশিয়া শাখার ভিপি জিএম হার্সা সোলাঙ্কি বলেন, আমরা নিশ্চিত যে রবির সঙ্গে আমাদের সহযোগিতা বাংলাদেশে এন্টারপ্রাইজ এবং এর গ্রাহকদের উপর যথেষ্ট প্রভাব ফেলবে। আরবিএম, একটি নেটিভ টেলকো চ্যানেল, ব্যবসায়িক যোগাযোগে বিপ্লব ঘটাতে প্রস্তুত।

বিজ্ঞাপন
এসএমএসের পরিপূরক এ পদ্ধতি অতিরিক্ত সুবিধা প্রদান করবে, যার ফলে গ্রাহকের আগ্রহ বৃদ্ধি পায় এবং রূপান্তরের হার বৃদ্ধি পায়।

 

অর্থ-বাণিজ্য থেকে আরও পড়ুন

আরও খবর

   

অর্থ-বাণিজ্য সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status