ঢাকা, ১৫ জুন ২০২৪, শনিবার, ১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ৮ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

দেশ বিদেশ

বিজ্ঞাপন প্রচারে মেট্রোরেলের সঙ্গে মিডিয়াকমের চুক্তি

স্টাফ রিপোর্টার
১৫ সেপ্টেম্বর ২০২৩, শুক্রবার
mzamin

মেট্রোরেলের অভ্যন্তরে বিজ্ঞাপনী প্রচারণা কার্যক্রম নিয়ে ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল) এবং বিজ্ঞাপনী সংস্থা মিডিয়াকম লিমিটেডের এক্সক্লুসিভ ইনসাইড ব্র্যান্ডিং সার্ভিস বিষয়ক একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। গতকাল ঢাকার উত্তরার দিয়াবাড়ীতে ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড (ডিএমটিসিএল)- এর সম্মেলন কক্ষে এই চুক্তি স্বাক্ষরিত হয়।

অনুষ্ঠানে ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের কোম্পানি সচিব মোহাম্মদ আব্দুর রউফ এবং মিডিয়াকম লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা অজয় কুমার কুণ্ডু নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। তাছাড়া অনুষ্ঠানে ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের প্রকল্প পরিচালক আফতাব উদ্দিন তালুকদার, পরিচালক অপারেশন ও মেইনটেইন্স নাসির উদ্দিন আহমেদ, জেনারেল ম্যানেজার সিগন্যালিং ও টেলিকম মো. নজরুল ইসলাম এবং মিডিয়াকম লিমিটেডের অর্থ ও হিসাব বিভাগের প্রধান আলিম শেখ, আউট অব হোম-এর বিভাগীয় প্রধান সানাউল আহমেদসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

এই চুক্তির মাধ্যমে মিডিয়াকম লিমিটেড মেট্রোরেলের অভ্যন্তরে বিজ্ঞাপনী প্রচারণা কার্যক্রম পরিচালনা করার একমাত্র দায়িত্বপ্রাপ্ত প্রতিষ্ঠান হিসেবে নিয়োগ পেয়েছে। মিডিয়াকমের মাধ্যমে বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্র্যান্ডগুলো মেট্রোরেলের ভিতরে নিরবচ্ছিন্নভাবে ভিডিও বিজ্ঞাপন, ডাইনামিক ও ফিক্সড্‌ স্টিকার বিজ্ঞাপন চালাতে পারবে। মেট্রোরেল ঢাকার যোগাযোগ ব্যবস্থায় নতুন দিগন্ত উন্মোচন করেছে। 

প্রতিদিন লাখ লাখ মানুষ মেট্রোরেলে করে গন্তব্যে যান। কিছুদিনের মধ্যেই সব স্টেশন চালু হবে। ট্রেনের সংখ্যাও বাড়বে। চলাচলের সময়ও বাড়বে। তখন যাত্রী পরিবহনও বেড়ে যাবে অনেকগুণ। তাই পণ্যের বিজ্ঞাপন প্রচারের জন্য মেট্রোরেল হবে গুরুত্বপূর্ণ মাধ্যম।

বিজ্ঞাপন
মিডিয়াকম লিমিটেড সবসময়ই নতুন নতুন মিডিয়াকে প্রমোট করার জন্য কাজ করে থাকে। এরই ধারাবাহিকতায় মেট্রোরেল অন্যতম যুগান্তকারী পদক্ষেপ হিসেবে বিবেচিত হবে। যেকোনো প্রতিষ্ঠান তাদের পণ্য প্রচারের জন্য মিডিয়াকম লিমিটেডের এই সেবা গ্রহণ করতে পারবে।

 

দেশ বিদেশ থেকে আরও পড়ুন

আরও খবর

   

দেশ বিদেশ সর্বাধিক পঠিত

মৌলভীবাজারে জাতীয় পার্টির সম্মেলন সম্পন্ন / ‘আমরা আওয়ামী লীগে নেই, বিএনপিতেও নেই

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status