ঢাকা, ৭ ফেব্রুয়ারি ২০২৩, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ রজব ১৪৪৪ হিঃ

বিশ্বজমিন

এক যুবককে ঘটা করে বিয়ে করলেন দুই যমজ বোন

মানবজমিন ডেস্ক

(২ মাস আগে) ৫ ডিসেম্বর ২০২২, সোমবার, ১০:৪৩ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ৩:৩৮ অপরাহ্ন

mzamin

দুইজ যমজ বোন পিঙ্কি আর রিঙ্কি। দেখতে ও স্বভাবে দুজন পুরোপুরি একে অপরের মতো। দুজনই আবার পেশায় আইটি ইঞ্জিনিয়ার। আবার দুই বোনই ভালোবাসেন এক যুবককে। শেষে আর নিজেদের মধ্যে ঝামেলায় না গিয়ে দুই জনই অতুল নামের ওই যুবককে বিয়ে করে নিলেন। প্রতিবেশি দেশ ভারতের মহারাষ্ট্রে ঘটেছে এই ঘটনা। 

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, দুই বোনের একই পাত্রকে পছন্দ ছিল। তাই দুই পরিবারই সেই বিয়ে মেনে নিয়েছে। জাঁকজমকপূর্ণভাবে বিয়ের আয়োজনও করা হয়েছে। মুম্বইয়ে বড় চাকরি করেন ওই দুই বোন। চট করে বোঝাই সম্ভব না, কে রিঙ্কি আর কে পিঙ্কি।

বিজ্ঞাপন
তারইমধ্যে দু'জনেরই একই যুবককে মনে ধরে। 
সম্প্রতি দুই বোনের বাবা মারা যান। তারপর থেকে মায়ের সঙ্গে থাকতেন দুই বোন। তারইমধ্যে দুই বোন এবং মা অসুস্থ হয়ে পড়েন। সেইসময় অতুলের গাড়িতে করে হাসপাতালে যেতেন তারা। সেইসময় দুই বোনেরই অতুলকে মনে ধরে। তারপরই জাঁকজমকপূর্ণভাবে বিয়ের আয়োজন করা হয়। অনলাইনে আবার সেই বিয়ের ভিডিও ভাইরালও হয়েছে। এতে দেখা গেছে, একেবারে ঘটা করে বিয়ে হচ্ছে দুই যুবতীর। কয়েকজনের কাঁধে বসে আছেন ওই যুবক। তাকে মালা পরানোর চেষ্টা করছেন দুই বোন। ওই যুবক অনেকটা উঁচুতে থাকায় প্রাথমিকভাবে মালা পরাতে পারছিলেন না তারা। তারপর পিছন থেকে কেউ তুলে ধরেন এক বোনকে। তিনি ওই যুবকের মালা পরিয়ে দেন। অপর বোনও লাফিয়ে ওই যুবকের গলায় মালা পরিয়ে দেন। তারপর ওই যুবককে কাঁধ থেকে নামিয়ে দেয়া হয়।

ওই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় হুড়মুড়িয়ে ভাইরাল হয়ে গিয়েছে। অনেকেই বিষয়টিতে মজা খুঁজে পান। কেউ কেউ আবার আক্ষেপ করে বলেন, আমাদের ভাগ্যই খারাপ। কেউ কেউ আবার বিয়ের আইনি বৈধতা নিয়ে প্রশ্ন তুলেছেন। তাদের বক্তব্য, একজনকে কি বিয়ে করতে পারেন দুই জন? আবার অনেককেই দেখা গেছে সব বিতর্ক পাশে ফেলে নতুন বিবাহিতদের অভিনন্দন জানাতে।
 

বিশ্বজমিন থেকে আরও পড়ুন

বিশ্বজমিন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status