ঢাকা, ৩০ নভেম্বর ২০২২, বুধবার, ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৫ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিঃ

দেশ বিদেশ

সৌদির জয়ে শোকরানা সমাবেশ করলেন চসিকের সাবেক মেয়র, গোলরক্ষককে ফ্ল্যাট দেয়ার ঘোষণা

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে
২৫ নভেম্বর ২০২২, শুক্রবার

কাতার ফুটবল বিশ্বকাপে নিজেদের প্রথম খেলায় সৌদি আর আর্জেন্টিনাকে  ২-১ গোলে হারানোয় শোকরানা সমাবেশের আয়োজন করেছে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) সাবেক মেয়র এম. মনজুর আলম। এ সময় তিনি সৌদি আরবের সেই গোলরক্ষক মোহাম্মদ আল-ওয়াইসিকে বাংলাদেশে একটি ফ্ল্যাট বাড়ি দেয়া ও তার জন্য গণসংবর্ধনা দেয়ার ঘোষণা দেন। বুধবার সকালে মঞ্জুর চট্টগ্রামের মোস্তফা হাকিম ভবন অডিটোরিয়ামে ‘ফুটবল খেলায় সৌদি আরবের জয়ে শোকরানা জানাতে’ দোয়া মাহফিল আয়োজন করেন চসিক’র সাবেক এ মেয়র।  শোকরানা সমাবেশে  মঞ্জুর আলম বলেন, আর্জেন্টিনার বিরুদ্ধে সৌদি আরবের জয়ে মুসলিম বিশ্বের মুসলিম উম্মার সুনাম উজ্জ্বল হয়েছে। গোলরক্ষক মোহাম্মদ আল-ওয়াইসিকে  সেদিন খুব ভালো ভূমিকা রেখেছে। তাই তার জন্য আমি একটি ফ্ল্যাট বাড়ি উপহার দেবো। 

আর তাঁকে আলহাজ মোস্তফা ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে সংবর্ধনাও দিবো। মঞ্জুর আলমের প্রতিষ্ঠিত মোস্তফা হাকিম বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আলমগীরের সভাপতিত্বে শোকরানা সমাবেশে কলেজের সাবেক উপাধ্যক্ষ বাদশা আলম, আলহাজ মাওলানা ফরিদুল আলমসহ  বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের  শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। এদিকে সৌদি আরবের জন্য কেন এমন ভালোবাসা জানতে চাইলে মোহাম্মদ মঞ্জুর আলম মানবজমিনকে বলেন, আর্জেন্টিনা একটু ফুটবল পরাশক্তি। সৌদি আরব এমন একটি দেশকে হারিয়ে উম্মাহ্‌র জন্য গৌরব বয়ে এনেছে। তাই তাদের জন্য আমি এই শোকরানা মাহফিলের আয়োজন করেছি।

বিজ্ঞাপন
সেখানে গোলকিপারকে পুরস্কৃত করা ও চট্টগ্রামের কোনো একটি স্টেডিয়ামে এনে সংবর্ধনার ঘোষণা দিয়েছি। নিজের এই পুরস্কারের ঘোষণা নিয়ে সৌদি কর্তৃপক্ষের সঙ্গে কথা হয়েছে কিনা জানতে চাইলে  তিনি বলেন, এ রকম কারো সঙ্গে এখনও কথা হয়নি। তবে  আমার এই ঘোষণা হয়তো তাদের কাছে পৌঁছাবে। আর আমিও এটি তাদেরকে জানানোর চেষ্টা করবো।

 

পাঠকের মতামত

Uni MP election korban tay focaus hota chay.

Kazi
২৫ নভেম্বর ২০২২, শুক্রবার, ২:১৮ পূর্বাহ্ন

আমার ধারণা ছিল যুব সমাজ হুজুগে আর্জেন্টিনা আর ব্রাজিল দল নিয়ে পাগলামি করছে । কিন্ত এখন দেখছি বাংলাদেশের সবাই একই প্রকৃতির । একজন সাবেক মেয়র যিনি এত বড় দায়িত্ব পালনের পর ও .... .

Kazi
২৫ নভেম্বর ২০২২, শুক্রবার, ১২:২৪ পূর্বাহ্ন

আল্লাহ্ হেদায়াত দান করুক।

নাঈম
২৪ নভেম্বর ২০২২, বৃহস্পতিবার, ৭:৩০ অপরাহ্ন

এটা খুব বেশি বাড়াবাড়ি। সৌদী জিতেছে সেটা অবশ্যই স্বরণীয়, আমাদের সকলের গৌরবের।আগেও কোন কোন মুসলিম টিম জিতেছে। কই কারও কোন টু শব্দ ছিল না। আমার মনে হচ্ছে উনার অন্য কোনো মতলব আছে।

পলাশ
২৪ নভেম্বর ২০২২, বৃহস্পতিবার, ৬:২৯ অপরাহ্ন

দেশ বিদেশ থেকে আরও পড়ুন

আরও খবর

দেশ বিদেশ থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status