ঢাকা, ৭ ডিসেম্বর ২০২২, বুধবার, ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিঃ

দেশ বিদেশ

বিএনপি সন্ত্রাসীদের অভয়ারণ্য তৈরি করতে চায়- বাহাউদ্দিন নাছিম

স্টাফ রিপোর্টার
৩০ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি  ইতিমধ্যে তাদের সন্ত্রাসী কর্মকাণ্ড করতে শুরু করছে। তারা সমাবেশের নামে সারা দেশ থেকে সন্ত্রাসী বাহিনীদের ঢাকায় এনে দেশকে অস্থিতিশীল করতে চায়। এরা হাজারীবাগে সমাবেশের নামে জাতীয় পতাকায় লাঠি বেঁধে এনে নিরপরাধ আওয়ামী লীগের নেতাকর্মী ও সাংবাদিকদের ওপর হামলা চালিয়েছে। এরা চায় সন্ত্রাসীদের মাধ্যমে ক্ষমতায় যেতে। আমরা এদের আর দেশে কোনো সন্ত্রাসী কর্মকাণ্ড করতে  দেবো না। এরা দেশকে সন্ত্রাসীদের অভয়ারণ্য তৈরি করতে চায়। গতকাল ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। মিরপুর শহীদ বুদ্ধিজীবী কবরস্থানের পাশে ১০ নং ওয়ার্ড কমিউনিটি সেন্টারে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। তিনি বলেন, বিএনপি-জামায়াত সবসময় দেশে ও দেশের বাইরে বসে জনগণের বিরুদ্ধে ষড়যন্ত্র করে। 

তারা সবসময় চায় বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে। বাঙালি জাতির জাতিসত্তাকে বিনষ্ট করে পাকিস্তানিদের সব সময় খুশি করতে চায় এরা।

বিজ্ঞাপন
এদের ষড়যন্ত্র সফল হলে বাংলাদেশ হবে পাকিস্তান ও আফগানিস্তানের মতো রাষ্ট্র। এরা নারীদের ক্ষমতায়ন চায় না। নারীদের জাগরণ দেখলে মেনে নিতে পারে না। মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশ আত্মনির্ভরশীল হোক বিএনপি-জামায়াত তা কখনো চায় না। এরা চায় বাংলাদেশ ধ্বংস হয়ে যাক, বাংলাদেশের কোনো অস্তিত্ব না থাকুক, দেশে সব সময় জঙ্গিবাদ সৃষ্টি হোক। দেশে সামপ্রতিক ষড়যন্ত্র করে এরা দাঙ্গা লাগিয়ে শান্তি বিনষ্ট করতে চায়। আওয়ামী লীগের এ যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, এরা এখন শুধু বঙ্গবন্ধুকন্যার বিরোধিতা করে না তারা তাকে ক্ষমতা থেকে সরাতে চায়। তারা যেকোনো উপায়ে যেকোনো মূল্যে ক্ষমতায় আসতে চায়। এর জন্য তারা দেশে ও আন্তর্জাতিক ভাবে নানা ষড়যন্ত্র করছে। এরা বিদেশিদের কাছে গিয়ে নালিশ করে।  তারা মিথ্যাচার ও গুজব রটিয়ে দেশ অস্থিতিশীল করতে চায়। এরাই দেশে হত্যা ও ষড়যন্ত্রের রাজনীতি শুরু করেছিল। তারা গণতন্ত্রে বিশ্বাস করে না, শুধু গণতন্ত্রের লেবাস ধরে থাকে। আজ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ আজ উন্নয়নে বিশ্ববাসীর নজর কেড়েছে। আজ বিশ্বে বাংলাদেশ মর্যাদার আসনে রয়েছে।

 বিশ্ব দরবারে বাংলাদেশ আজ সম্মানিত রাষ্ট্র। বড় বড় রাষ্ট্র প্রধানের কাছে শেখ হাসিনা এক অনন্য উদাহরণ। বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি-জামায়াতের  বিরুদ্ধে আমাদের সতর্ক থাকতে হবে। আমরা আর দেশে এদের খুন, ষড়যন্ত্র, অগ্নিসন্ত্রাস ও হত্যার রাজনীতি করতে দেবো না। এরা যদি আমাদের দেশের জনগণ ও দেশের কোনো সম্পদে আঘাত করে তাহলে আমরা তাদের প্রতিঘাত করবো। এরা এখন স্লোগান দেয় ’৭৫-এর হাতিয়ার গর্জে উঠুক আরেকবার। তাই এদের বিষয়ে আওয়ামী লীগের প্রতিটা নেতাকর্মীকে সজাগ থাকতে হবে।   আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে কেউ বাধা দিলে আমরা তাদের ছেড়ে দেবো না। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাদের সঙ্গে আছেন। দেশের উপর আবার যদি কোনো আঘাত আসে তাহলে আমরা প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের মানুষকে সঙ্গে নিয়ে এদের প্রতিহত করবো। ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এমপি।

পাঠকের মতামত

বিএনপি রাষ্ট্র ক্ষমতায় নাই। দক্ষিণ পূর্ব এশিয়ায় বাংলাদেশ এখন রাষ্ট্রীয় সন্ত্রাসের অভয়আরোণ্যে পরিণত হয়েছে। জনগন এখন রাষ্ট্রীয় সন্ত্রাসের বিরুদ্ধে ঐক্যবদ্ধ। অবসরপ্রাপ্ত প্রাপ্ত আইজিপি অবসর কালিন সময়েও পুলিশি নিরাপত্তা থাকবে এর কারণ হল ক্ষমতায় টিকে থাকার জন্য সরকার পুলিশকে জনগনের বিরুদ্ধে এমন ব্যবহার করেছে জনগণের কাছে পুলিশ সদস্যরা কোনো অবস্থাতেই নিরাপদ নয়।

শাজিদ
২৯ সেপ্টেম্বর ২০২২, বৃহস্পতিবার, ১:০৯ অপরাহ্ন

দেশ বিদেশ থেকে আরও পড়ুন

আরও খবর

দেশ বিদেশ সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status