ঢাকা, ২৮ নভেম্বর ২০২২, সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৩ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিঃ

অর্থ-বাণিজ্য

ওয়েল ফুড ও ইবরার টিপু একাডেমি অব মিউজিক’র মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত

স্টাফ রিপোর্টার

(১ মাস আগে) ২৯ সেপ্টেম্বর ২০২২, বৃহস্পতিবার, ৫:৫৩ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৭:১২ অপরাহ্ন

জনপ্রিয় ব্যবসায়িক গ্রুপ ‘ওয়েল গ্রুপ’ এর প্রতিষ্ঠান ‘ওয়েল ফুড’ ও সঙ্গীত শিল্পী ইবরার টিপুর সংগঠন ‘ইবরার টিপু মিউজিক একাডেমির’ মধ্যে এক সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। গত সোমবার ওয়েল গ্রুপ এর প্রধান কার্যালয়ে এ সমঝোতা সম্পন্ন হয়।
ওয়েল গ্রুপ এর চেয়ারম্যান ও সি.ই.ও সৈয়দ নুরুল ইসলাম এর পক্ষে গ্রুপের পরিচালক সৈয়দ জাবির হাসান এবং ইবরার টিপু একাডেমি ড়ভ মিউজিক  (ইটাম) এর চেয়ারম্যান ও সি.ই.ও প্রথিত যশা সংগিত শিল্পী এবং মিউজিক কম্পোজার ইবরার টিপু নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ সমঝোতা স্মারক স্বাক্ষর করেন। হেড অব ব্রান্ড এন্ড মার্কেটিং মো. ইবরাহিম সুজন সহ ওয়েল গ্রুপ ও ইটাম এর সিনিয়র কর্মকর্তাবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন। এ সমঝোতা স্মারকের অধীনে ইবরার টিপুর প্রতিষ্ঠান ‘ইটাম’ কতৃক গৃহীত নানাবিধ কর্মসূচি বাস্তবায়নে সহায়তা দিতে এগিয়ে আসবে ওয়েল ফুড।
এ প্রসঙ্গে ‘ওয়েল গ্রুপ’ এর পরিচালক সৈয়দ শহিদুল ইসলাম বলেন,  ওয়েল গ্রুপ ও অ্যাকাডেমি অফ মিউজিক এর সেতু বন্ধন দেশের সঙ্গিতাঙ্গনে ইতিবাচক প্রভাব রাখবে।
প্রাথমিকভাবে ঢাকা ও সিলেটের ‘ওয়েল ফুড’ এর যে কোন আউটলেট থেকে ন্যূনতম ১ হাজার টাকা মুল্যের পণ্য ক্রয় করলে সেই ক্রেতা ২ হাজার টাকা সমমুল্যের একটি গিফট ভাউচার পাবে যা ইবরার টিপু মিউজিক একাডেমিতে কোন প্রোগ্রাম ভর্তির ক্ষেত্র ২ হাজার টাকা ছাড় যোগ্য হবে।

সমঝোতা স্মারক অনুষ্ঠানে বক্তৃতাকালে ইবরার টিপু বলেন, ‘সংগীত শিক্ষার ক্ষেত্রে একটি গুনগত পরিবর্তন আনতে তিনি ব্যাপক পরিকল্পনা হাতে নিয়েছেন। 

অর্থ-বাণিজ্য থেকে আরও পড়ুন

আরও খবর

অর্থ-বাণিজ্য থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status