ঢাকা, ১৫ জুলাই ২০২৪, সোমবার, ৩১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ৮ মহরম ১৪৪৬ হিঃ

অর্থ-বাণিজ্য

মগবাজারে চালু হলো হোসাফ গ্রুপের ফুড কোর্ট ‘অ্যাট দ্য টেবিল’

অর্থনৈতিক রিপোর্টার

(১ মাস আগে) ১২ জুন ২০২৪, বুধবার, ৯:০৯ অপরাহ্ন

mzamin

ভিন্ন ভিন্ন ফুড স্টল ও বিভিন্ন স্বাদের কুইজিন নিয়ে চালু হলো হোসাফ গ্রুপের ফুড কোর্ট ‘অ্যাট দ্য টেবিল’। সম্প্রতি ঢাকার মগবাজারে অবস্থিত ফুড কোর্টটির উদ্বোধন করেন বিশিষ্ট শিল্পপতি ও গ্রুপের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন। এ সময় উপস্থিত ছিলেন গ্রুপ পরিচালক শাহাদাৎ হোসেন, মেহতাজ হোসেন, ইলিয়া রাজ হোসেন, মেলিকা হোসেন ও মাবরুর হোসেন। এটি পরিচালনায় রয়েছে সিটি মার্ট লিমিটেড। যেখানে থাকবে বিভিন্ন স্বাদের ভিন্ন ভিন্ন ফুড স্টল ও কুইজিন। এ ফুড কোর্টে আছে ১০০টির মত গাড়ী পার্কিং সুবিধা ও শিশুদের খেলা-ধুলার জন্য শিশু কর্ণার।

মোয়াজ্জেম হোসেন বলেন, সিটি মার্ট-এর ব্যবস্থাপনায় শহরের নামি-দামি রেস্তোরার প্রতিষ্ঠিত সেফ (রাঁধুনি) এর তত্ত্বাবধ স্বাস্থ্যসম্মত, রুচিকর ও উন্নত মানের খাবার সরবরাহের উদ্দেশ্য নিয়েই আমরা এ ফুড কোর্ট চালু করেছি। 
সুলভ মূল্যে উন্নতমানের খাবার পরিবেশন করার জন্য আমরা আন্তরিকভাবে চেষ্টা করবো। এখানে রয়েছে বিভিন্ন ধরনের ২৪টি ফুড শপ, যেখানে সুপ্রতিষ্ঠিত (সেফ) রাঁধুনিগণ উন্নত মানের স্বাস্থ্যসম্মত সুসাধু খাবার প্রস্তুত করবেন।

ঢাকা শহরে বিভিন্ন ধরনের জনবহুল রেস্তোরার তুলনায় এখানে রয়েছে নিরিবিলি পরিবেশ, যেখানে পরিবারের সদস্যদর নিয়ে নিরিবিলি ডিনার, লান্স উপভোগ করা যাবে। বিভিন্ন ধরনের সামাজিক অনুষ্ঠান ও পারিবারিক অনুষ্ঠান করা যাবে। সংস্কৃতিক অনুষ্ঠান, ঈদ পূর্ণমিলনী, জন্মদিন ও বিভিন্ন বার্ষিকী অনুষ্ঠানের আয়োজন করা যাবে। 
 

বিজ্ঞাপন

অর্থ-বাণিজ্য থেকে আরও পড়ুন

আরও খবর

   

অর্থ-বাণিজ্য সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status