ঢাকা, ১২ জুন ২০২৪, বুধবার, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ৫ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

দেশ বিদেশ

আরো মানুষকে ডিজিটাল সংযোগের আওতায় এনে সমাজের ক্ষমতায়নে সংকল্পবদ্ধ গ্রামীণফোন

স্টাফ রিপোর্টার

(৩ সপ্তাহ আগে) ১৭ মে ২০২৪, শুক্রবার, ৯:৪৮ অপরাহ্ন

mzamin

বিশ্ব টেলিযোগাযোগ ও তথ্য সংঘ দিবস উপলক্ষ্যে ডিজিটাল সংযোগ আরো সম্প্রসারণের সংকল্প ব্যক্ত করেছে বাংলাদেশের শীর্ষ টেলিযোগাযোগ সেবা প্রদানকারী এবং ৮ কোটি ৩০ লাখ মানুষের আস্থার কোম্পানি গ্রামীণফোন। ডিজিটাল বৈষম্য দূর করা এবং দেশজুড়ে সবাইকে টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তির আওতায় আনতে সংকল্পবদ্ধ অপারেটরটি। ‘টেকসই উন্নয়নের জন্য ডিজিটাল উদ্ভাবন’ প্রতিপাদ্য নিয়ে দিবসটি পালন করে সেই সংকল্পকে আরো দৃঢ় করেছে কোম্পানিটি। 

অন্তর্ভূক্তিমূলক ডিজিটাল সমাজ গড়ার লক্ষ্যে সংযোগের মাধ্যমে সমাজের মানুষের ক্ষমতায়ন এবং ভৌগলিক ও সামাজিক বৈষম্য কমিয়ে আনার ক্ষেত্রে নিজেদের নিরন্তর প্রচেষ্টার বিষয়টি তাৎপর্যপূর্ণ এই দিবসে তুলে ধরেছে গ্রামীণফোন। গ্রাহকদের প্রতিনিয়ত পরিবর্তনশীল চাহিদা মেটাতে উদ্ভাবনী পদক্ষেপ এবং কৌশলগত অংশীদারিত্বের মাধ্যমে নেটওয়ার্ক সম্প্রসারণ, সেবার মান বাড়ানো এবং সাশ্রয়ী মূল্যের সেবা প্রদান অব্যাহত রেখেছে গ্রামীণফোন। 

গ্রামীণফোনের সিইও ইয়াসির আজমান বলেন, “ইতিবাচক পরিবর্তন এবং সমন্বিত অগ্রগতির জন্য সংযোগের রূপান্তরকারী শক্তিতে বিশ্বাসী গ্রামীণফোন। বিশ্ব টেলিযোগাযোগ ও তথ্য সংঘ দিবসে আমরা আবারো বলছি যে, ডিজিটাল প্রযুক্তিকে কাজে লাগিয়ে ক্ষমতায়নের লক্ষ্যে বাংলাদেশের আরো মানুষকে সংযোগের আওতায় আনতে প্রতিশ্রুতিবদ্ধ গ্রামীণফোন। আমরা যা কিছু করি, তার কেন্দ্রে থাকেন গ্রাহক। তাই তাদের জন্য অংশীজনদের সাথে নিয়ে উদ্ভাবন এবং স্মার্ট বাংলাদেশ ও আরো অন্তর্ভূক্তিমূলক ডিজিটাল সমাজ গড়ে তুলতে আমরা আমাদের প্রচেষ্টা অব্যহত রাখবো।” 

দেশের সবচেয়ে প্রিয় ও আস্থাশীল টেলিযোগাযোগ ব্র্যান্ড হিসেবে সমাজের অগ্রগতির জন্য নতুন নতুন প্রযুক্তি নিয়ে আসা, ডিজিটাল অন্তর্ভূক্তি বাড়ানো এবং লাখ লাখ মানুষের জীবনে অর্থবহ পরিবর্তন আনতে দৃঢ় প্রত্যয়ী গ্রামীণফোন।
 

দেশ বিদেশ থেকে আরও পড়ুন

আরও খবর

   

দেশ বিদেশ সর্বাধিক পঠিত

মৌলভীবাজারে জাতীয় পার্টির সম্মেলন সম্পন্ন / ‘আমরা আওয়ামী লীগে নেই, বিএনপিতেও নেই

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status