ঢাকা, ১২ জুন ২০২৪, বুধবার, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ৫ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

দেশ বিদেশ

বিদেশ থেকে ফিরেই কাচ্চি ভাই মালিক গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার
৯ মে ২০২৪, বৃহস্পতিবার

রাজধানীর বেইলি রোডে আগুনের ঘটনায় আরও একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি হলেন বেইলি রোডে ‘কাচ্চি ভাই’ রেস্তরাঁর মালিক সোহেল সিরাজ। গত মঙ্গলবার রাতে মালয়েশিয়া থেকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন তিনি। বিমানবন্দরে নামার পরই অভিবাসন পুলিশ আটক করে মামলার তদন্তকারী সংস্থা পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডি’র হাতে তুলে দেয়। বেইলি রোডে আগুন লাগার পর সোহেল দেশ থেকে পালিয়ে গিয়েছিলেন। এ নিয়ে ভয়াবহ ওই আগুনের ঘটনায় মোট সাতজনকে গ্রেপ্তার করা হলো। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অপরাধ ও তথ্য বিভাগের উপ-পরিদর্শক (এসআই) নিজামউদ্দিন ফকির বলেন, বেইলি রোডের আগুনের ঘটনায় করা মামলায় সোহেল সিরাজকে গ্রেপ্তার দেখানো হয়েছে। গতকাল সকালে সিআইডি সোহেলকে পাঁচদিনের রিমান্ডের আবেদন জানিয়ে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে পাঠায়। শুনানি শেষে আদালত তার দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন। গত ২৯শে ফেব্রুয়ারি রাতে বেইলি রোডের গ্রিন কোজি কটেজ নামের আটতলা ভবনে আগুন লাগে।

বিজ্ঞাপন
ওই ভবনের দ্বিতীয়তলায় ছিল বিরিয়ানির দোকান কাচ্চি ভাই রেস্তরাঁ। এ ছাড়া ভবনটির অন্যান্য তলায়ও ছিল অনেকগুলো খাবারের দোকান। সাপ্তাহিক ছুটির আগের দিন বৃহস্পতিবার রাতে ভবনটিতে ছড়িয়ে পড়া আগুনে ৪৬ জনের মৃত্যু হয়। নিহত ব্যক্তিদের মধ্যে ১৮ জন নারী এবং ৮ জন শিশু ছিল। তারা সবাই খাবার খেতে ভবনটির বিভিন্ন রেস্তরাঁয় গিয়েছিলেন। এ ঘটনায় অবহেলার কারণে মৃত্যুর অভিযোগে পুলিশ বাদী হয়ে মামলা করে। মামলাটি তদন্ত করছে সিআইডি।

পাঠকের মতামত

ঐ ভবনে বেশ কয়েকটা খাবারের দোকান ছিল তাই না ? যদি তাই হয়ে থাকে তবেতো সিটি কর্পোরেশনের কর্মী + কর্মকর্তাদেরকেও গ্রেফতার কতা উচিৎ কারন তারা এই সব দকাঙ্গুলতে লাইসেন্স দিয়েছে + ফায়ার ব্রিগেড এর করতাদেরকেও এই গ্রেফতারের আওতায়ে আনা উচিৎ ছিল সেটা কি পুলিস করেছে নাকি শুধুই বেবসাইদেরকেই গ্রেফতার করছে যাতে কিছু এক্সট্রা পকেটে যাবে বলে ?

হাফিজ মোহাম্মদ
৯ মে ২০২৪, বৃহস্পতিবার, ১০:০৩ পূর্বাহ্ন

দেশ বিদেশ থেকে আরও পড়ুন

আরও খবর

   

দেশ বিদেশ সর্বাধিক পঠিত

মৌলভীবাজারে জাতীয় পার্টির সম্মেলন সম্পন্ন / ‘আমরা আওয়ামী লীগে নেই, বিএনপিতেও নেই

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status