ঢাকা, ১৮ মে ২০২৪, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ, ৯ জিলক্বদ ১৪৪৫ হিঃ

দেশ বিদেশ

গ্রাউন্ড হ্যান্ডেলিং সক্ষমতা বৃদ্ধিতে বিমানে ৮৪ জন অ্যাসিস্ট্যান্ট নিয়োগ

স্টাফ রিপোর্টার

(৪ সপ্তাহ আগে) ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১১:৫১ পূর্বাহ্ন

mzamin

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের যাত্রীসেবার উন্নয়ন ও গ্রাউন্ড হ্যান্ডেলিং সক্ষমতা বৃদ্ধির জন্য ৮৪ জন গ্রাউন্ড সার্ভিস অ্যাসিস্ট্যান্ট নিয়োগ দেয়া হয়েছে। বৃহস্পতিবার বিমানের প্রধান কার্যালয় বলাকায় আনুষ্ঠানিকভাবে নতুন গ্রাউন্ড সার্ভিস অ্যাসিস্ট্যান্টদের নিয়োগপত্র প্রদান করেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শফিউল আজিম (অতিরিক্ত সচিব)। বিমানের পরিচালক (গ্রাহক সেবা) মো: মতিউল ইসলাম চৌধুরীর (যুগ্মসচিব) সঞ্চালনায় পরিচালিত উক্ত অনুষ্ঠানে বিমানের অন্যান্য পরিচালকবৃন্দসহ বিভিন্নস্তরের কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শফিউল আজিম বলেন, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের যাত্রীসেবার ক্রমাগত উন্নতি ও গ্রাউন্ড হ্যান্ডেলিংয়ের সক্ষমতা বৃদ্ধিতে নতুন নিয়োগপ্রাপ্ত গ্রাউন্ড সার্ভিস অ্যাসিস্ট্যান্টগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। তিনি নতুন নিয়োগপ্রাপ্তদের সততা, কর্মদক্ষতা ও পেশাদারিত্বের সঙ্গে নিজ নিজ দায়িত্ব পালনের নির্দেশ প্রদান করেন।
প্রসঙ্গত, শফিউল আজিম বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও-এর দায়িত্ব গ্রহণ করার পরে গত এক বছরে বিমানের বিভিন্ন পদে ১১০০ জনকে নিয়োগ প্রদান করা হয়েছে এবং ৫৫০ জনের নিয়োগ প্রক্রিয়া চলমান রয়েছে। এছাড়া গ্রাউন্ড হ্যান্ডেলিং এর সক্ষমতা বৃদ্ধির জন্য ১ হাজার কোটি টাকার যন্ত্রপাতি কেনা হয়েছে।
 

দেশ বিদেশ থেকে আরও পড়ুন

আরও খবর

   

দেশ বিদেশ সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status