ঢাকা, ১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ৬ শাওয়াল ১৪৪৫ হিঃ

রাজনীতি

সরকারের এমপিরা ঘোষণা দিয়ে লুটপাট শুরু করেছেন: এবি পার্টি

স্টাফ রিপোর্টার

(২ সপ্তাহ আগে) ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ৮:৩৭ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৪:২১ অপরাহ্ন

mzamin

সরকারের এমপিরা ঘোষণা দিয়ে লুটপাট শুরু করেছেন বলে মন্তব্য করেছেন এবি পার্টির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট তাজুল ইসলাম। তিনি বলেছেন, বর্তমান সরকারি দলের একজন এমপি ঘোষণা দিয়েছেন- গত নির্বাচনে উনার এক কোটি ছাব্বিশ লাখ টাকা খরচ হয়েছে, উনি আগে সেটা তুলবেন। সরকারের এমপিরা যেভাবে ঘোষণা দিয়ে লুটপাট শুরু করেছেন, তাতে দেশ আবার তলাবিহীন ঝুঁড়িতে পরিণত হবে। বৃহস্পতিবার এবি পার্টির মাসব্যাপী গণইফতারের ১৭ তম দিনে পার্টির কেন্দ্রীয় কার্যালয় সংলগ্ন বিজয় একাত্তর চত্বরে তিনি এসব কথা বলেন।

তাজুল ইসলাম বলেন, বাংলাদেশে জনসংখ্যাকে আজ অভিশাপ মনে করা হচ্ছে। অথচ সরকারের অপরিকল্পিত শিক্ষা ব্যবস্থা আর দুর্নীতিই দেশের জনসংখ্যাকে অভিশাপে পরিণত করেছে। আমাদের জনসংখ্যা আমাদের জনশক্তি, আশীর্বাদ। পৃথিবীর সকল উন্নত দেশে কর্মক্ষম জনশক্তির অভাব রয়েছে। আমরা যদি শিক্ষা ব্যবস্থা কর্মমুখী করতে পারি এই জনশক্তি দেশের জন্য অর্থের প্রধান উৎসে পরিণত হতে পারে। দেশে আজ সব কিছু দলীয় ভাবে অযোগ্যদের নিয়ন্ত্রণে দিয়ে দেয় হয়েছে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষক থেকে শুরু করে সুপ্রিম কোর্টের বিচারপতি পর্যন্ত আজ দলকানারা নিয়োগ পাচ্ছে।

বিজ্ঞাপন
যার ফলে দেশের মেধাবী শিক্ষার্থীরা দেশ ছেড়ে চলে যাচ্ছে। এই ভাবে একটি দেশ চলতে পারেনা। এবি পার্টি এই অবস্থার পরিবর্তন ঘটাবে ইনশাআল্লাহ। তিনি সবাইকে এবি পার্টির পতাকাতলে সমবেত হওয়ার আহবান জানান। 

নেজামে ইসলাম পার্টির মহাসচিব আজিজুল হক ইসলামাবাদী বলেন, এই সরকার মুসলিম হিসেবে দাবি করলেও তার কার্যক্রম ইহুদি নাসারার মতো। লুটপাট চালিয়ে দলের লোকজন কোটিপতি হচ্ছে কিন্তু সাধারণ মানুষের কোন খবর নাই। এবি পার্টি আজ গণ ইফতারের যে কাজ করছে এটাই ইসলামের গুরুত্বপূর্ণ কাজ। তিনি এবি পার্টির নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান। তিনি বলেন, আল্লাহ তায়ালা এবি পার্টিকে  দেশবাসীর সেবা করার সুযোগ দিন। এই জালিম সরকারের বিরুদ্ধে আন্দোলনে এবি পার্টির নেতৃত্বে আমাদের বিজয় দান করুন। 

কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য আব্দুল হালিম নান্নু'র সঞ্চালনায় অনুষ্ঠিত গণ ইফতারে বক্তব্য রাখেন এবি পার্টির যুগ্ম সদস্য সচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ,  অ্যাডভোকেট আব্দুল্লাহ আল মামুন রানা ও যুবপার্টির আহবায়ক এবিএম খালিদ হাসানসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

রাজনীতি থেকে আরও পড়ুন

আরও খবর

   

রাজনীতি সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status