ঢাকা, ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ শাওয়াল ১৪৪৫ হিঃ

অর্থ-বাণিজ্য

এ. কে. আজাদ, এমপি কে বিসিআই এর সংবর্ধনা প্রদান

অর্থনৈতিক রিপোর্টার

(১ মাস আগে) ১৩ মার্চ ২০২৪, বুধবার, ৭:৫৯ অপরাহ্ন

mzamin

এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি এ. কে. আজাদ, ফরিদপুর-৩ আসনে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হওয়ায় সংবর্ধনা প্রদান করেছে বাংলাদেশ চেম্বার অব ইন্ডাস্ট্রিজ (বিসিআই)।

সোমবার বিসিআই আয়োজনে হোটেল শেরাটন ঢাকায় এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আনোয়ার-উল আলম চৌধুরী (পারভেজ) সভাপতি বিসিআই। সভার শুরুতে এ. কে. আজাদ, এমপি মহোদয়কে বিসিআই পরিচালনা পর্ষদের পক্ষ হতে ফুলের শুভেচ্ছা এবং ক্রেস্ট উপহার দেয়া হয়। এ. কে. আজাদ বিসিআইয়েরও সাবেক সভাপতি ছিলেন।

বিসিআই সভাপতি বলেন, এ কে আজাদকে সংবর্ধনা দিতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এ কে আজাদ ব্যবসায়ী নেতা থেকে এখন জননেতায় পরিণত হয়েছেন। আমরা তার উত্তরোত্তর সাফল্য কামনা করি।

অনুষ্ঠানে বিসিআই-এর প্রতিষ্ঠাতা পরিচালক ও আইসিসি বাংলাদেশের সভাপতি মাহবুবুর রহমান, এফবিসিসিআই এর সাবেক সভাপতি মো. জসিম উদ্দিন, এফবিসিসিআই এর ঊর্ধ্বতন সহ-সভাপতি মো. আমিন হেলালী, বিআইএ এর সভাপতি শেখ কবির হোসেন, বিসিআই-এর সাবেক সভাপতি শাহেদুল ইসলাম হেলাল ও মোস্তফা আজাদ চৌধুরী বাবু, বিটিএমএ এর সভাপতি মোহাম্মদ আলী খোকন, বিকেএমইএর এর নির্বাহী সভাপতি মোহাম্মদ হাতেম আইসিসি বাংলাদেশের নির্বাহী সদস্য আফতাব উল ইসলাম ও আব্দুল হাই সরকার, বিটিএমএ এর সাবেক সভাপতি জাহাঙ্গীর আলামিন সহ অন্যান্য ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত থেকে এ.কে আজাদ, এমপি-কে শুভেচ্ছা জ্ঞাপন করেন।  

একে আজাদ বলেন, বিসিআই আমাকে যে সম্মান দিয়েছে তার জন্য আমি নিজেকে গর্বিত মনে করছি। বিসিআই সামনের দিনগুলিতে তার কার্যক্রম আরো বৃদ্ধি করবে বলে আমি আশা করি কারন বিসিআই একমাত্র জাতীয় শিল্প চেম্বার। আমি বিসিআইকে সবসময় নিজের প্রতিষ্ঠান হিসেবে দেখি আর এ জন্য বিসিআই এর সকল প্রকার সাফল্য আমাকে আনন্দিত করে। আমি বিসিআই এর সার্বিক সাফল্য কামনা করি এবং আমাকে এই সংবর্ধনা প্রদানের জন্য সকলকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছি।
অনুষ্ঠানে বিসিআই এর ঊর্ধ্বতন সহ-সভাপতি প্রীতি চক্রবর্তী, সহ-সভাপতি মোহাম্মদ ইউনুস, সহ অন্যান্য পরিচালক বর্গ উপস্থিত ছিলেন। 

বিজ্ঞাপন

অর্থ-বাণিজ্য থেকে আরও পড়ুন

আরও খবর

   

অর্থ-বাণিজ্য সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status