ঢাকা, ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ শাওয়াল ১৪৪৫ হিঃ

অর্থ-বাণিজ্য

শার্ক ট্যাঙ্ক বাংলাদেশের সঙ্গে পার্টনার হিসেবে যোগ দিয়েছে মিনিসো!

অর্থনৈতিক রিপোর্টার

(১ মাস আগে) ১৩ মার্চ ২০২৪, বুধবার, ৭:০৭ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৭:০৯ অপরাহ্ন

mzamin

শিগগিরই শুরু হতে যাওয়া শার্ক ট্যাঙ্ক বাংলাদেশের প্রথম সিজনটি বাংলাদেশের সবচেয়ে সৃজনশীল এবং উদ্ভাবনী উদ্যোক্তাদের সামনে নিয়ে আসার প্রতিশ্রুতি দিয়ে শুরু হয়েছে। এই কার্যক্রমের লক্ষ্য হচ্ছে বাংলাদেশি উদ্যোক্তাদের তাদের উদ্ভাবনী ব্যবসার ধারণাগুলোকে শার্ক তথা বিনিয়োগকারীদের কাছে উপস্থাপন করার জন্য একটি স্বতন্ত্র প্ল্যাটফর্ম অফার করা, তাদের বিনিয়োগ সুরক্ষিত করা এবং এক্সপোজারসহ অন্যান্য সুযোগ প্রদান করা। শার্ক ট্যাঙ্ক বাংলাদেশের প্রথম সিজনেই অফিশিয়াল এক্সক্লুসিভ গিফট পার্টনার হিসেবে মিনিসো যোগ দিতে পেরে আনন্দিত।

এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বঙ্গোর চিফ বিজনেস ডেভেলপমেন্ট অফিসার মামুন আতিক এবং মিনিসো বাংলাদেশের ডিরেক্টর শাহ রাইদ চৌধুরী ও চৌধুরী আসিফুজ্জামান। মিনিসো ২০১৩ সালে প্রতিষ্ঠিত হয়েছে। মিনিসোর ১০৫টি দেশে ৬,০০০ এর ও বেশি স্টোর রয়েছে। বাংলাদেশে মিনিসোর এর ২৭টি স্টোর রয়েছে। এখানে রয়েছে পারফিউম, কসমেটিক্স, ব্যাগ, স্টেশনারি, ইলেকট্রনিক্স, খেলনা, গৃহস্থালির সামগ্রী এবং আরও ৫,০০০টিরও বেশি পণ্য রয়েছে।

মিনিসো বাংলাদেশের পরিচালক শাহ রাইদ চৌধুরী বলেন, “শার্ক ট্যাংক বাংলাদেশের প্রথম সিজনে পার্টনার হিসেবে যুক্ত হতে পেরে আমরা গর্বিত। এই অনুষ্ঠানে বাংলাদেশের মেধাবী উদ্যোক্তারা তাদের চিন্তা-ভাবনা প্রদর্শন করবেন এবং জাতীকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে বলে আমরা প্রত্যাশা করছি। এটা দারুণ ব্যাপার যে বাংলাদেশের  উদ্যোক্তারা তাদের ব্যাবসাকে এমন বড় একটি প্ল্যাটফর্মে তুলে ধরার সুযোগ পাচ্ছেন। বাংলাদেশে এমন একটি প্ল্যাটফর্ম তৈরি করার জন্য আমরা সনি এবং বঙ্গকে অসংখ্য ধন্যবাদ জানাই।”

এই প্রসঙ্গে বঙ্গ-এর চিফ বিজনেস ডেভেলপমেন্ট অফিসার মামুন আতিক উচ্ছাস প্রকাশ করে বলেন, “মিনিসোর মতো একটা গ্লোবাল ব্র্যান্ডকে শার্ক ট্যাংক-এর গিফ্ট পার্টনার হিসেবে স্বাগত জানাতে পেরে আমরা খুবই আনন্দিত।

বিজ্ঞাপন
এই সম্পর্ক লাইফস্টাইল ব্র্যান্ড এবং উদ্যোক্তাদের মধ্যে ক্রমবর্ধমান সমন্বয়ের একটি দারুণ উদাহরণ। গিফ্টিং ও লাইফস্টাইল সেক্টরের অন্যান্য খেলোয়াড়দের কাছে ও একটি প্ল্যাটফর্ম হিসেবে শার্ক ট্যাঙ্ক প্রভাব প্রদর্শন করবে।”

শার্ক ট্যাংক বাংলাদেশ এর সাথে গিফ্ট পার্টনার ' হিসেবে মিনিসোর এই চুক্তি সারা বাংলাদেশের সকল উদ্যোক্তাদের জন্য তাদের স্বপ্নপূরণের কাজে এগিয়ে নিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন উভয় পক্ষ।

অর্থ-বাণিজ্য থেকে আরও পড়ুন

আরও খবর

   

অর্থ-বাণিজ্য সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status