ঢাকা, ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ শাওয়াল ১৪৪৫ হিঃ

অর্থ-বাণিজ্য

রমজানে স্ট্যান্ডার্ড চার্টার্ডের বিশেষ অফার

অনলাইন ডেস্ক

(১ মাস আগে) ১০ মার্চ ২০২৪, রবিবার, ৭:২১ অপরাহ্ন

mzamin

পবিত্র রমজান মাস উপলক্ষে গ্রাহকদের জন্য বিশেষ অফার নিয়ে এসেছে স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ। দেশব্যাপী ক্লায়েন্ট ও গ্রাহকদের জন্য এক্সক্লুসিভ অফার প্রদানে বিভিন্ন খাতের বিক্রেতাদের সাথে অংশীদারিত্ব করেছে প্রতিষ্ঠানটি। রমজান ও ঈদকে সামনে রেখে গ্রাহকদের উৎসবে ভিন্নমাত্রা যোগ করতে এই উদ্যোগ নেয়া হয়েছে।
গ্রাহকদের ক্যাশলেস লেনদেনের অনন্য অভিজ্ঞতা ও সুবিধা দিতে এ অফার নিয়ে এসেছে স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ। ব্যাংকটির সকল ডেবিট ও ক্রেডিট কার্ড ব্যবহারকারী গ্রাহকরা এ সেবা উপভোগ করতে পারবেন।
এ অফারের আওতায় গ্রাহকরা কার্ড ও অনলাইন পেমেন্টের মাধ্যমে ইফতার, ডিনার ও সেহরিতে বিশেষ ছাড় পাবেন। দেশী-বিদেশী হোটেল ও রেস্তোরাগুলোতে স্ট্যান্ডার্ড চাটার্ড ব্যাংককের গ্রাহকরা এ অফার পাবেন। পুরো রমজান মাস জুড়ে চলবে বিশেষ এ মূল্য ছাড় অফার।

পরিবারের সাথে ঈদ উদযাপনে জামাকাপড়, গহনা এবং অন্যান্য কেনাকাটায় স্ট্যান্ডার্ড চার্টার্ডের গ্রাহকরা ছাড় উপভোগ করতে পারবেন। এর মধ্যে ঈদ কেনাকাটায় ৫০ শতাংশ ও বিউটি ও পার্সোনাল কেয়ার পণ্যে ৩০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন। পাশাপাশি গেজেট, হোম অ্যাপ্লায়েন্স, আসবাসপত্রসহ বিভিন্ন ইলেক্ট্রনিক্স পণ্যের উপরও বিশেষ অফার থাকবে।
এছাড়াও ঈদের ছুটিতে ভ্রমণকে স্বাচ্ছন্দ্যময় করে তুলতে রিসোর্ট, হোটেল, এয়ারলাইন্স এবং অনলাইন ট্রাভেল এজেন্সি পরিষেবাগুলোতে স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশের গ্রাহকদের জন্য থাকবে বিশেষ মূল্য ছাড়। এমনকি রমজান মাসে ঘরে বসেই কেনাকাটা করার জন্যও অনলাইন/ই-কমার্স প্ল্যাটফর্মগুলো থেকেও গ্রাহকরা আকর্ষণীয় এ অফার উপভোগ করতে পারেবন।  
গ্রাহকদের সুবিধার কথা বিবেচনা করে সব সময়ের মতো এবারও ব্যাংকটি এক্সক্লুসিভ ফ্যাশন হাউস, জনপ্রিয় রিটেইল আউটলেট, নামী হোটেল, রেস্তোঁরা এবং অন্যান্য বিশ্বস্ত ব্র্যান্ড থেকে এসব অফারের ব্যবস্থা করছে।

বিজ্ঞাপন
গ্রাহকরা নগদ লেনদেন ছাড়া কার্ড বা অনলাইনে কেনাকাটা করলেই রিওয়ার্ড পয়েন্টসহ ক্যাশব্যাক পাবেন।

অর্থ-বাণিজ্য থেকে আরও পড়ুন

আরও খবর

   

অর্থ-বাণিজ্য সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status