ঢাকা, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, শুক্রবার, ১০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ১২ শাবান ১৪৪৫ হিঃ

বিনোদন

পুনমের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানি মামলা

বিনোদন ডেস্ক

(১ সপ্তাহ আগে) ১২ ফেব্রুয়ারি ২০২৪, সোমবার, ১২:০৯ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৬:৩৭ অপরাহ্ন

mzamin

নিজের মৃত্যু নিয়ে মিথ্যা খবর ছড়ানো। এমনকি জরায়ু-মুখের ক্যানসারের মতো বিষয়কে লঘু করে দেখানোর চেষ্টা করেছেন পুনম পাণ্ডে, এমনটাই অভিযোগ তার বিরুদ্ধে। যদিও বেশ কিছু মানুষ অভিনেত্রীর এই পদক্ষেপকে সাধুবাদ জানিয়েছেন। তবে তার বিরোধিতা করা মানুষের সংখ্যাটাই বেশি। অনেকেরই অভিযোগ সস্তার প্রচার পেতে মৃত্যু নিয়ে ছেলেখেলা করেছেন। এ বার পুনম ও তার স্বামীর বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানির মামলা করে অভিযোগ জমা পড়েছে কানপুরের পুলিশ কমিশনারের কাছে।

পুনমের নামে এফআইআর দায়ের করা হয়েছে। ফয়জ়ান আনসারি অভিযোগপত্রে লেখেন, ‘পুনম ও তার স্বামী ষড়যন্ত্র করে মৃত্যুর ভুয়া খবর ছড়ান। শুধু তাই নয়, ক্যানসারের মতো একটা রোগকে নিয়ে মশকরা করেছেন। কোটি কোটি ভারতীয় ও বলিউড ইন্ডাস্ট্রির সংবেদনশীলতার সুযোগ নিয়ে গোটাটাই তিনি নিজের প্রচারের উদ্দেশে করেছেন।

অভিযোগকারী শুধু এফআইআর দায়ের করে ক্ষান্ত হয়েছেন তেমনটা নয়। তিনি পুনম ও তার স্বামী স্যাম বোম্বেকেও গ্রেফতারের দাবি করেছেন।

বিজ্ঞাপন
তার অভিযোগে কাজ না হলে আদালত অবধি যাবেন বলেই জানান অভিযোগকারী।

গত ৪ ফেব্রুয়ারি নিজের সমাজমাধ্যমের মৃত্যুর খবর জানান পুনম। এক দিন পার করে প্রকাশ্যে এসে পুনম জানিয়েছেন, তিনি বেঁচে আছেন। আসলে এই গোটাটাই একটা প্রচার কৌশল। জরায়ু-মুখের ক্যানসার নিয়ে সচেতনতা বৃদ্ধির কৌশল। কিন্তু তার কার্যকলাপ একেবারেই ভাল চোখে নেননি সাধারণ মানুষ থেকে বলিউড তারকারা। পুনমের এই কাণ্ডকে কেউ নাম দিয়েছেন ‘গিমিক’, কেউ বলেছেন ‘স্টান্ট’।

বিনোদন থেকে আরও পড়ুন

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status