ঢাকা, ১৮ আগস্ট ২০২২, বৃহস্পতিবার, ৩ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ, ১৯ মহরম ১৪৪৪ হিঃ

বিনোদন

গুঞ্জন

স্টাফ রিপোর্টার
২৯ জুন ২০২২, বুধবার

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খানকে নিয়ে নতুন গুঞ্জন চাউর হয়েছে। সম্প্রতি তিনি নাকি স্থায়ীভাবে আমেরিকায় থাকার অনুমতিপত্র অর্থাৎ গ্রিন কার্ড হাতে পেয়েছেন। মার্কিন মুলুকে শাকিব পাড়ি জমান গত বছর। তারপর থেকে আসি আসি করলেও বাংলাদেশে ফেরেননি তিনি। এর নেপথ্যে ছিল মার্কিন মুলুকে ৬ মাস বাসের নিয়ম। এমনটা উল্লেখ করে শাকিবের ঘনিষ্ঠজন জানান, নিয়মানুযায়ী শাকিবের ৬ মাস আমেরিকা বাস আরও আগেই পূরণ হয়েছে। ফলে গ্রিন কার্ডও তিনি আগেই পেয়েছেন। সবশেষে কার্ডের প্রিন্ট কপি হাতে পাওয়া বাকি ছিল। এবার সেটাও পূরণ হয়েছে। এদিকে যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাসের অনুমতি পেতেই মাতৃভূমিতে ফিরে আসার সিদ্ধান্ত নিয়েছেন শাকিব।

বিজ্ঞাপন
এ বিষয়ে তার আরেক ঘনিষ্ঠজন জানিয়েছেন, ইতিমধ্যেই বাংলাদেশে ফেরার দিনক্ষণ ঠিক হয়েছে তার। ৮ই জুলাই দেশে ফিরবেন তিনি। সে উদ্দেশ্যে যুক্তরাষ্ট্র ত্যাগ করবেন ৬ই জুলাই। দেশটিতে ঢালিউড সুপারস্টার পা রাখার পর থেকেই গুঞ্জন উঠেছিল, এর পেছনে কারণ হিসেবে রয়েছে গ্রিন কার্ড। বিষয়টি উঠে এসেছিল সংবাদ মাধ্যমেও। উল্লেখ্য, গত ২৮শে মার্চ শাকিবের জন্মদিনে নিউ ইয়র্কের ওয়ার্ল্ড ফেয়ার ম্যারিনা কনভেনশন হয় ‘রাজকুমার’- ছবির মহরত। শাকিবের বিপরীতে দেখা যাবে মার্কিন মঞ্চশিল্পী কোর্টনি কফিকে। নায়কের এসকে ফিল্মসের সঙ্গে এর সহযোগী প্রযোজক হিসেবে আছেন আমেরিকা প্রবাসী জাকারিয়া মাসুদ ও কাজী রিটন। ছবিটি পরিচালনা করছেন হিমেল আশরাফ। জুলাইয়ের শেষে এর কাজ শুরু হওয়ার কথা।
 

পাঠকের মতামত

GREEN card bachate 6 month er moddhe ta k aba'r USA dukte hobay. Jodi 6 mash er moddhe aba'r USA ase, tobay ata e sitti hobay

salman
২৮ জুন ২০২২, মঙ্গলবার, ৩:২১ অপরাহ্ন

বিনোদন থেকে আরও পড়ুন

বিনোদন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status