ঢাকা, ৩০ জুন ২০২২, বৃহস্পতিবার, ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২৯ জিলক্বদ ১৪৪৩ হিঃ

বিনোদন

ঢাকা মাতাবেন শিল্পা

স্টাফ রিপোর্টার
২২ জুন ২০২২, বুধবার

এর আগে বেশ কয়েকবার ঢাকায় এসেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি। এবার ৩০শে জুন ঢাকা মাতাতে আসছেন এ তারকা। এই সফরে একটি আয়োজনে প্রধান অতিথি হয়ে উপস্থিত থাকবেন তিনি। করবেন পারফর্মও। ২৮ ও ২৯শে জুন হতে যাচ্ছে মিরর ম্যাগাজিন আয়োজিত ‘বায়োজিন কসমেসিউটিক্যালস প্রেজেন্টস ঢাকা ফ্যাশন ও ফেব্রিক্স এক্সপো ২০২২’। এটি অনুষ্ঠিত হবে ঢাকার শেরাটন হোটেলে। ৩০শে জুন অনুষ্ঠিত হবে ‘বায়োজিন কসমেসিউটিক্যালস বিজনেস লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২’। এ অ্যাওয়ার্ড অনুষ্ঠানেই প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন শিল্পা শেঠি। শুধু অতিথি হিসেবেই নয়, পারফর্ম করতেও দেখা যাবে তাকে। ৬ বছর পর এই ঢাকা সফর নিয়ে বেশ এক্সাইটেড এ তারকা।

বিজ্ঞাপন
এক ভিডিও বার্তায় শিল্পা বলেন, প্রধান অতিথি হয়ে ঢাকায় আসছি। আমি খুবই উৎসাহী হয়ে  আছি এই সফরের জন্য। কারণ ঢাকায় আমার অসাধারণ সব ভক্ত রয়েছেন। জানা গেছে, এই আয়োজনে ঢাকার তারকাদের মধ্যে উপস্থিত থাকবেন অপু বিশ্বাস, মেহজাবীন চৌধুরী, দীঘি, বিদ্যা সিনহা মিমসহ অনেকে। অনুষ্ঠানটিতে থাকবে ফ্যাশন শো, ডান্স পারফর্মেন্স, মিউজিক্যাল পারফর্মেন্সসহ নানা আয়োজন। ২৮ ও ২৯শে জুনের আয়োজন সবার জন্য উন্মুক্ত থাকছে বলেও জানিয়েছে অনুষ্ঠান কর্তৃপক্ষ।

পাঠকের মতামত

Its mens to permit the entering the desester culture in our muslim country. we should stop that.

Saif
২৬ জুন ২০২২, রবিবার, ১:০১ পূর্বাহ্ন

Hi salukas ke bichitro aei dash!

milon
২৫ জুন ২০২২, শনিবার, ২:৪০ পূর্বাহ্ন

কয়দিন আগেই শিল্পা শেঠী এবং তার স্বামী পর্ন ভিডিও বানানোর জন্য আটক হল। আমাদের দেশের এইসব শিল্পী এনে কি প্রমান করতে চাচ্ছে ?

wow
২২ জুন ২০২২, বুধবার, ১০:৫৯ অপরাহ্ন

I appeal to cancel this program. We should avoid this we are in a Muslim country.

Ali amjad khan
২২ জুন ২০২২, বুধবার, ৫:০৫ পূর্বাহ্ন

স্তাগফিরুল্লাহ। আল্লাহ আমাদের এই সব নর্থকিদের রোশানল থেকে আমাদের বাঁচান । আল্লাহ এই জাহান্নামের কিটদের থেকে এদেশের জনগণ কে হেফাজত।

মোঃ আজিজুল হক
২২ জুন ২০২২, বুধবার, ৪:৩৮ পূর্বাহ্ন

এখন এসব মানায়। অনুগ্রহকরে অনুষ্ঠান আয়োজনকারী আপনিই বলুুন। বছরের শেষে করলেই ভাল হত। বন্যা পূর্বাভাস কি বলে। আসাম মেঘালয়ের অবস্থা ভাল নয়। এখন সব সিলেটে। টিভি পত্রিকা খুললেই একই খবর। ধন্যবাদ।

Anwarul Azam
২২ জুন ২০২২, বুধবার, ৩:০৩ পূর্বাহ্ন

To divert the attention from the sufferings of the flood affected peoples to the songs ,dance,dance,Fashion show(issue change)

No name
২১ জুন ২০২২, মঙ্গলবার, ১০:১৮ অপরাহ্ন

আল্লাহর আজাব ও গজব থেকে বাঁচার জন্য এ সকল বেহায়াপনা বন্ধ করা প্রয়োজন। যারা আয়োজক তারা বন্ধ না করলে দেশের আপামর জন সাধারণকে তা প্রতিহত করা উচিত। কেননা আসমানী আজাব আসলে শুধু আয়োজকরাই ধ্বংস হবে না বরং যারা নিরব সমর্থক তারাও ধ্বংস হবে। আল্লাহ আমাদেরকে হেফাজত করুন।

Shafayet Hossain
২১ জুন ২০২২, মঙ্গলবার, ১০:১৫ অপরাহ্ন

অমানুষ হিসেবে আমরাই যে প্রিথিবীতে সবচাইতে আগানো এটা প্রমাণ করে দিতেই এই অনুষ্ঠান, সামনে আরো আসছে! এইসব নর্তকিরাই আবার বানভাসিদেরকে নিয়ে আহা উহা করে, চিনে নিন এদেরকে, বয়কট করুন এদের অনুসঠন|

Nilima
২১ জুন ২০২২, মঙ্গলবার, ১০:১৫ অপরাহ্ন

ওনাদেরকে আনে কারা? বন্যায় মামুষ আজ দিশেহারা। সামান্য ত্রাণের আশায় মানুষ ছুটছে। তাছাড়া আমাদের বৈদেশিক মুদ্রার রিজার্ভেওতো টান পড়েছে। বিনা পয়সায়তো আর আসে নাই। নিয়ে যাবে কড়কড়া ডলার। অত্যন্ত নিন্দনীয় কাজ হতে যাচ্ছে।

A. S. Mahmood
২১ জুন ২০২২, মঙ্গলবার, ১০:০০ অপরাহ্ন

আহা,কি অবাক করা চিত্র। এক দিকে বানভাসি মানুষদের অন্য দিকে ডিজে ব্রাভো।

কামরুল হাসান
২১ জুন ২০২২, মঙ্গলবার, ৯:১২ অপরাহ্ন

We don't need her in Bangladesh, especially in this hard time.

Nam Nai
২১ জুন ২০২২, মঙ্গলবার, ১২:৫৭ অপরাহ্ন

বিনোদন থেকে আরও পড়ুন

বিনোদন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com