ঢাকা, ২৬ জুন ২০২২, রবিবার, ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২৫ জিলক্বদ ১৪৪৩ হিঃ

বিনোদন

অভিমানের বরফ গললো সানী-মৌসুমীর

স্টাফ রিপোর্টার
১৮ জুন ২০২২, শনিবার

জায়েদ খান ইস্যুতে চড়-পিস্তলকাণ্ডে ওমর সানী ও মৌসুমী দম্পতির সম্পর্কে দূরত্বের খবর সামনে আসে। শোবিজ ও অন্তর্জালে আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন এই তারকা দম্পতি। অনেকেই ধারণা করছিলেন, তবে কী ২৭ বছরের দাম্পত্য জীবনের ইতি ঘটতে যাচ্ছে। না সে রকম ঘটছে না। স্বস্তির ব্যাপার হচ্ছে, অবশেষে সানী-মৌসুমীর অভিমানের বরফ গলেছে। সেই খবর নিজেই জানিয়েছেন ওমর সানী। অন্তর্জালে একটি পারিবারিক ছবি পোস্ট করে এই অভিনেতা ক্যাপশন জুড়েছেন- সবাই ভালো থাকবেন, দোয়া করবেন আমাদের জন্য। ছবিতে দেখা যাচ্ছে, খাওয়ার টেবিলে মুখোমুখি সানী-মৌসুমী দম্পতিকে। সঙ্গে ছিলেন ছেলে ফারদিনসহ পরিবারের অন্য সদস্যরাও। এই ছবিতে শুভেচ্ছার জোয়ারে ভাসছেন তারা।

বিজ্ঞাপন
অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজলের ছেলের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে চিত্রনায়ক ওমর সানীকে পিস্তল বের করে গুলি করার হুমকি দেয়ার অভিযোগ ওঠে চিত্রনায়ক জায়েদ খানের বিরুদ্ধে। এরপর চিত্রনায়ক জায়েদ খানের বিরুদ্ধে নায়িকা মৌসুমীকে হয়রানি, বিরক্ত করার পাশাপাশি সুখের সংসার ভাঙার কৌশলের অভিযোগ নিয়ে এসে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি বরাবর শিল্পী সমিতির কার্যালয়ে উপস্থিত হয়ে ওমর সানী অভিযোগ জানান। তবে সেই অভিযোগ অডিও বার্তায় উড়িয়ে দেন মৌসুমী।  ১০ই জুন রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে উপস্থিত থাকা কয়েক জনের দাবির পরিপ্রেক্ষিতে গণমাধ্যমের খবর, কয়েকদিন আগে মৌসুমীর সঙ্গে জায়েদ খান খারাপ আচরণ করেছেন। সে কারণে অনুষ্ঠানে ঢুকেই ওমর সানি সরাসরি জায়েদ খানকে চড় মারেন। তারপর এমন কাণ্ড ঘটিয়েছিলেন জায়েদ।

পাঠকের মতামত

আমি মৌসুমিকান্ডে বেশ অবাক হয়েছিলাম। কি করে যে ওমর সানির মত একজন অশিক্ষিত লোককে বিয়ে করল ভেবে পাচ্ছিলাম না। তারপরও ২৭ বছর সংসার করার পরে ওমর সানিকে এভাবে অসম্মান করাটাকে মেনে নিতে পারি নি। বিয়েটা ভাঙলে অপবাদটা মৌসুমিকেই নিতে হবে।

Newaz
১৮ জুন ২০২২, শনিবার, ২:৩৫ অপরাহ্ন

মৌসুমী অনেক ভুল করেছিল ওমর সানীকে বিয়ে করে. ওমর সানীকে একটা গাধার মতো লাগে আনস্মার্ট.কি দেখে মিডিয়ার মেয়ে গুলা না ওদেরকে বিয়ে করে বুজা বোরো মুশকিল

xabin
১৭ জুন ২০২২, শুক্রবার, ১১:০৩ অপরাহ্ন

বিনোদন থেকে আরও পড়ুন

বিনোদন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com