ঢাকা, ৩ ফেব্রুয়ারি ২০২৩, শুক্রবার, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিঃ

ষোলো আনা

হকি চ্যাম্পিয়ন্স ট্রফির পেইন্ট পার্টনার এশিয়ান পেইন্টস বাংলাদেশ লিমিটেড

স্টাফ রিপোর্টার

(২ মাস আগে) ১৭ নভেম্বর ২০২২, বৃহস্পতিবার, ১০:৫৯ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১১:৩৩ পূর্বাহ্ন

mzamin

দেশে প্রথমবারের মত আয়োজিত হয়েছে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক হকি টুর্নামেন্ট। ২৮শে অক্টোবর ২০২২ থেকে শুরু হওয়া টুর্নামেন্টটির ১৭ই নভেম্বর’২২ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। টানা ৩৪ টি ম্যাচের হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর ফাইনাল ম্যাচে অংশ নেয় একমি চট্টগ্রাম এবং মোনার্ক মার্ট পদ্মা। যাতে চ্যাম্পিয়ন হয় একমি চট্টগ্রাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিমান বাহিনীর প্রধান এয়ার চিফ মার্শাল এবং হকি ফেডারেশনের সভাপতি শেখ আব্দুল হান্নান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান, এইস-এর চিফ প্যাট্রন সাফওয়ান সোবহান এবং এশিয়ান পেইন্টস বাংলাদেশ লিমিটেডের কান্ট্রি হেড বুধাদিত্য মুখার্জি। 

হকি টুর্নামেন্টকে আরো রঙিন করতে এশিয়ান পেইন্টস এবং স্পোর্টস ম্যানেজমেন্ট কোম্পানি ACE-এর সাথে চুক্তি স্বাক্ষরিত হয়। মাওলানা ভাসানী স্টেডিয়ামে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে আরম্ভ হওয়া এই টুর্নামেন্টের শুরু থেকেই এশিয়ান পেইন্টস বাংলাদেশ লিমিটেড পেইন্ট পার্টনার হিসেবে সংযুক্ত আছে। হকি টুর্নামেন্টকে দর্শকের কাছে আরো রঙিন এবং আকর্ষণীয় করে গড়ে তুলতে, এশিয়ান পেইন্টস বাংলাদেশ ACE-এর সাথে কাজ করেছে। দর্শকের কাছে রঙিন গ্যালারির হকি স্টেডিয়াম উপহার দিতে পেরে এশিয়ান পেইন্টস কর্তৃপক্ষ অত্যন্ত আনন্দিত।


এশিয়ান পেইন্টস সবসময়ই উদ্ভাবন এবং অনুপ্রেরণায় বিশ্বাসী। এশিয়ান পেইন্টস একটি বহুজাতীক কোম্পানি। ১৯৪২ সাল থেকে প্রশংসার সাথে ৮০ বছরের বেশি সময় ধরে এবং ১৬ টিরও বেশি দেশে সুনামের সঙ্গে তাদের নিজস্ব প্রোডাক্ট এবং সার্ভিস দিয়ে কাস্টমারের চাহিদা ও সন্তুষ্টি অর্জনের লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

বিজ্ঞাপন
বাংলাদেশে উন্নতমানের ডেকোরেটিভ ইন্টেরিয়র এবং এক্সটেরিয়র প্রোডাক্টসহ ওয়াটারপ্রুফিং প্রোডাক্টের মান দণ্ডে ভোক্তার চাহিদা প্রতিনিয়ত পূরন করে আসছে স্বনামধন্য এই পেইন্ট কোম্পানি।  
মাওলানা ভাসানি জাতীয় হকি স্টেডিয়াম থেকে হকির সকল ম্যাচই সরাসরি সম্প্রচার করে এসেছে বেসরকারী স্যাটেলাইট চ্যানেল টি-স্পোর্টস।

ষোলো আনা থেকে আরও পড়ুন

ষোলো আনা সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status