ঢাকা, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, মঙ্গলবার, ১৪ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ, ১৬ শাবান ১৪৪৫ হিঃ

ষোলো আনা

নারী উদ্যোক্তা দিবসে আসছে গ্র্যান্ড লাইফস্টাইল এক্সপো নিবেদিতা স্প্লেন্ডর ২০২২

স্টাফ রিপোর্টার

(১ বছর আগে) ২৫ অক্টোবর ২০২২, মঙ্গলবার, ১:২২ অপরাহ্ন

mzamin

নারী উদ্যোক্তাদের কমিউনিটি নিবেদিতা আয়োজন করতে যাচ্ছে গ্র্যান্ড লাইফস্টাইল এক্সপো" নিবেদিতা স্প্লেন্ডর ২০২২"। আগামী মাসের বিশ্ব নারী উদ্যোক্তা দিবস উপলক্ষে নারী উদ্যোক্তাদের প্লাটফর্ম নিবেদিতা এই আয়োজন করছে। দেশের সবচেয়ে বড় এই গ্র্যান্ড লাইফস্টাইল এক্সপো অনুষ্ঠিত হবে আগামী ২৮-২৯ অক্টোবর'২০২২; হোটেল 'রেডিসন ব্লু, ঢাকা ওয়াটার গার্ডেন এ। এক্সপো চলবে দু'দিন ব্যাপী প্রতিদিন সকাল ১০টা হতে রাত ১১ টা পর্যন্ত। ২৪শে অক্টোবর আইসিটি টাওয়ারের হাইটেক পার্কের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান আয়োজকরা। এই সংবাদ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ হাই টেক পার্ক অথরিটির ব্যাবস্থাপনা পরিচালক ড. বিকর্ণ কুমার ঘোষ।

এই এক্সপোতে প্রায় ৭০ জনেরও বেশি নারী উদ্যোক্তা এবং বিভিন্ন অনলাইন, অফলাইন ব্র্যান্ড অংশগ্রহণ করবে।  জনপ্রিয় সব সোশ্যাল ইনফ্লুয়েন্সার ও ভ্লগাররা এক্সপোতে উপস্থিত থেকে ব্র্যান্ড গুলোর প্রমোট করবেন। এছাড়াও এক্সপোতে আগত দর্শনার্থীদের জন্য রয়েছে বিভিন্ন কালচারাল আয়োজন যেখানে থাকবে ফ্যাশন শো, জনপ্রিয় সংগীতশিল্পী তাহসান খানের লাইভ মিউজিক শো, ডান্স পারমফর্ম্যান্স, স্ট্যান্ড আপ কমিডি শো, র‍্যাফেল ড্র এবং আরও কিছু বিশেষ আকর্ষণ।  
এই এক্সপো দিনব্যাপী সকলের জন্যই উন্মুক্ত।

এই এক্সপোতে কেনাকাটায় থাকছে র‍্যাফেল  ড্র। বিজয়ীদের জন্য রয়েছে ডায়মন্ড ওয়ার্ল্ড থেকে আকর্ষণীয় ডায়মন্ডের জুয়েলারী, ডিজাইনার ড্রেস, ভ্যানিটি ফার্নিচার সহ আকর্ষণীয় সব উপহার।

এই এক্সপোতে টাইটেল পার্টনার হিসেবে থাকছে ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেড, পাওয়ারড বাই হিসেবে আছে ফ্যাশন ব্র্যান্ড ফেস্টিভাইব এসোসিয়েট পার্টনার হিসেবে আছে বাংলাদেশ হাই-টেক পার্ক লিমিটেড এবং এস্তে মেডিকেল বাংলাদেশ।

বাংলাদেশ হাই টেক পার্ক অথরিটির ব্যাবস্থাপনা পরিচালক ড. বিকর্ণ কুমার ঘোষ বলেন, নারীদের সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে সবরকম সাপোর্ট দিয়ে যাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী।

বিজ্ঞাপন
নারীদের উন্নয়ন ও কর্মসংস্থানের জন্য সরকার হার পাওয়ারসহ বিভিন্ন প্রকল্প গ্রহন করেছে৷ আগামীর বাংলাদেশ হবে স্মার্ট বাংলাদেশ, স্মার্ট বাংলাদেশে গড়ে তুলতে সবচেয়ে বেশি ভূমিকা রাখবে নারীরা।  নিবেদিতার এই এক্সপো নিবেদিতা স্প্লেন্ডর ২০২২ নারীদের এগিয়ে নিয়ে যেতে উৎসাহিত করবে। বাংলাদেশ হাই টেক পার্ক অথরিটি সবসময়ই এ ধরনের উদ্যোগের পাশে থাকবে। আমরা এই উদ্যোগের সার্বিক সফলতা কামনা করছি।

নিবেদিতার প্রতিষ্ঠাতা ও সিইও আনিকা ইসলাম বলেন, এই এক্সপো নারী উদ্যোক্তাদের জন্য একটি বড় সুযোগ সৃষ্টি করে দিবে মানুষের মধ্যে তাদের পণ্যগুলো সম্পর্কে ইতিবাচক ধারনা তৈরি করতে। আগামী বিশ্ব নারী উদ্যোক্তা দিবসে আমাদের প্রত্যাশা থাকবে প্রত্যেক নারী উদ্যোক্তা তাদের ব্যাবসাকে প্রতিষ্ঠা করার মাধ্যমে নিজেদের আত্ম‌উন্নয়নের পাশাপাশি সমাজে অবদান রাখতে পারবেন।

ষোলো আনা থেকে আরও পড়ুন

   

ষোলো আনা সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2023
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status