ঢাকা, ২৮ নভেম্বর ২০২২, সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৩ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিঃ

বিনোদন

শাকিবের সঙ্গে বিয়ের তারিখ জানালেন বুবলী

স্টাফ রিপোর্টার

(১ মাস আগে) ৩ অক্টোবর ২০২২, সোমবার, ৭:১৯ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ৩:৫৪ অপরাহ্ন

এবার শাকিব খানের সঙ্গে নিজের বিয়ের তারিখ জানালেন শবনম বুবলী। ২০১৮ সালের জুলাইয়ের ২০ তারিখ তাদের বিয়ে হয়। আজ বিকেল সাড়ে পাঁচটার দিকে বুবলী একটি পোস্ট দিয়ে এই তথ্য নিশ্চিত করেছেন। এর আগে গত শুক্রবার শাকিব ও বুবলী তাদের সন্তানের বিষয়টি প্রকাশ্যে আনেন। তাদের সন্তানের নাম শেহজাদ খান বীর। তবে শাকিব ও বুবলীর কেউই তখন বিয়ের তারিখ জানাননি। তাদের বিয়ে নিয়ে রহস্য তৈরি হয়। অবশেষে এবার বুবলী বিয়ের তারিখ সামনে আনলেন। বুবলী তার পোস্টে লিখেছেন, এখন পর্যন্ত আমার জীবনের স্মরণীয় দুটো তারিখ ২০.০৭.২০১৮ এবং ২১.০৩.২০২০। আমাদের বিয়ের তারিখ ও আমাদের সন্তান জন্মের তারিখ।

বিজ্ঞাপন
সবাই আমাদের জন্য দোয়া করবেন।

পাঠকের মতামত

রাত্রি নামের যিনি সি গ্রেডের অভিনেত্রী তাকে আইনের আওতায় নিয়ে রিমান্ডে নেয়া উচিৎ এই বয়ষ্ক মহিলা যদি শাকিবের কথিত স্ত্রী বা প্রেমিকাও হউন এবং একি সাথে শাকিবের ঔঔরসজাত সন্তান রাহুল হয় তাহলে ওই মহিলা কেন তার অধিকার আদায়ে সোচ্চার হলো না আর রাত্রি যদি মিথ্যা বলে তাহলে শাকিব বাটপার অভিনেতা তা চুপ করে শুনে থেকে যায় কেন? প্লিজ দুই জনকেই আইনের আওতায় নিয়ে আসুন।

Sharmin Masud
৩ অক্টোবর ২০২২, সোমবার, ৭:৩৮ পূর্বাহ্ন

শেষ পর্যন্ত অপু বিশ্বাসের কথাই সত্য হল সাকিবের সাথে বিচিন্ন হওয়ার জন্যে বুবলিই দায়ী। অপু বিশ্বাস মুসলমান না হয়ে শাকিব কুলাংগারের সাথে জিনায় লিপ্ত হয়ে একটি পুত্র সন্তান জন্ম দিয়েছে। ছেলেটা জারজ সন্তান হলেও তার সে নিষ্পাপ। সব কিছুর জন্য সাকিব অপু বিশ্বাস দায়ী। সাকিববের সাথে বুবলির বিয়ের দাবি সত্য হলে কাবিননামা প্রকাশ করে না কেন?

সুলতান
৩ অক্টোবর ২০২২, সোমবার, ৭:১৬ পূর্বাহ্ন

বিনোদন থেকে আরও পড়ুন

বিনোদন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status