ঢাকা, ২৮ নভেম্বর ২০২২, সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৩ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিঃ

বিনোদন

‘শাকিব তিন স্ত্রী নিয়ে থাকুক, নয়তো দেশ ছেড়ে চলে যাক’

স্টাফ রিপোর্টার

(১ মাস আগে) ৩ অক্টোবর ২০২২, সোমবার, ১২:৫৮ অপরাহ্ন

সর্বশেষ আপডেট: ১০:১৮ পূর্বাহ্ন

শাকিব-বুবলী ইস্যুতে সরগরম চলচ্চিত্রপাড়া। এ দুই তারকার ব্যক্তিগত জীবন নিয়ে বেশি চর্চা হচ্ছে। শাকিব-বুবলীর প্রেম ও তাদের সন্তানের খবর প্রকাশ্যে আসার পর গণমাধ্যমে এ নিয়ে তেমন একটা কথা বলতে দেখা যাচ্ছে না শোবিজ তারকাদের। তবে এবার এ নিয়ে মুখ খুলেছেন ঢাকাই ছবির জনপ্রিয় খলঅভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল। এ বিষয়ে এক সাক্ষাৎকারে  ডিপজল বলেন, শাকিব তিন স্ত্রী নিয়ে থাকুক, নয়তো দেশ ছেড়ে চলে যাক। এ অভিনেতা বলেন, মুসলমান হিসেবে একজন চারটি বিয়ে করতে পারে। বিয়ে করছে তাতে কিছু যায়-আসে না। শুনলাম ও (শাকিব) ৩টা বিয়ে করেছে। আমি মনে করি তিনজনকেই স্বীকৃতি দেওয়া উচিত। এগুলো নিয়ে আর বিতর্ক না ছড়ানোই ভালো।

বিজ্ঞাপন
কারণ ফিল্মের মানুষদের নিয়ে কথা বেশি হয়। আমি শাকিবকে বলব- এটি নিয়ে যেন আর বাড়াবাড়ি না হয়। বাড়াবাড়ি বলতে ছাড়াছাড়ি যেন না হয়। যে যেখানেই থাকে না কেন, যেন সুন্দরভাবে সব কিছু টিকিয়ে রাখে। 

শাকিব খানের তিন স্ত্রীর মধ্যে একমাত্র অপু বিশ্বাসকে চেনেন বলে জানান ডিপজল। 
ডিপজল বলেন, আমার `কোটি টাকার কাবিন’ সিনেমার মাধ্যমে অপু জীবনে প্রথমবার ফিল্মে কাজ করে। এর আগে একটি ফিল্মে কাজ করেছিল, ছোট চরিত্রে। তবে ওটা না বলাই চলে। কিন্তু 
আমার সিনেমা দিয়েই প্রথম নায়িকা হয়েছিল। আর দুজনকে চিনি না। অপু-বুবলী ছাড়া অন্যজন কে? এমন প্রশ্নের জবাবে ডিপজল বলেন, এক্সট্রা শিল্পী হিসেবে কাজ করা রাত্রি শাকিবের প্রথম স্ত্রী। অনেক বছর ধরে এমনই শুনে আসছি। দু-একবার এফডিসিতে আমার চোখে পড়েছে। তবে বড় কাজ করেনি ও (রাত্রি)। এক্সট্রা শিল্পী হিসেবেই সবাই চিনে-জানে। মেয়েটা অনেক গরিব। যদি ওকে আউট করে দিতে চায়, তা হলে ব্যাপারটার দ্রুত সুরাহা করে নেওয়াই ভালো। ওকে (রাত্রি) একটা ব্যবস্থা করে দেওয়া উচিত। রাত্রির ছেলে ওর (শাকিব) রক্তের হয়ে থাকলে অবশ্যই একটা কিছু করে দেওয়া উচিত।
এর পর ডিপজল বলেন, একটা মেয়ের জীবন নষ্ট করে দেওয়া ঠিক হবে না। ডিএনএ পরীক্ষা করলেই পেয়ে যাবে কার বাচ্চা। সব মেনে নিলে এই মেয়েটা দোষ করল কী? বাচ্চা কী আকাশ ফেটে বের হয়েছে? আমি মনে করি, এটা নিয়ে আর বাড়াবাড়ি করা ঠিক হবে না। তিনজনকেই সেটআপ করে দিক। তার পর ওর মতো ও (শাকিব) চলুক। আমার মনে হয় বাজে লাইন, বাজে চিন্তা বাদ দিয়ে তিনজনকেই ফ্ল্যাট দিয়ে সুন্দর পরিবেশে রাখা উচিত। তা না হলে শাকিবই এই দেশ থেকে চলে যাক। ছেড়ে দেওয়ার চিন্তা করলে মেয়েগুলো ধ্বংস হয়ে যাবে। তাদের পরিবার আছে। একটা বাচ্চা পালা বিশাল ব্যাপার। হাতি আর বাচ্চা পালা সমান কথা।

পাঠকের মতামত

After seeing what happened to Apu Biswas how could Bubly fall in the same trap ? Bubli was stupid. If the rumor about Puja Cherry has any truth , she is double stupid.

Andalib
৩ অক্টোবর ২০২২, সোমবার, ৮:৫৭ পূর্বাহ্ন

ডিপজল সাহেব উচিৎ কথা বলেছেন, শাকিব খান কোন জনপ্রিয় নায়ক নন, কিন্তু চরিত্রখারাপ জন্য মিডিয়ায় জনপ্রিয়তা পেয়েছেন যাইহোক এমন লম্পট দুশ্চরিত্র লোক সমাজকে কলুষিত করেছে এর স্ত্রী ৩ জনের তার বিরুদ্ধে মামলা করা উচিৎ কিন্তু মেয়েগুলা এতই ফালতু বাচ্চা নিয়ে নিয়ে সম্মেলন করবে কিন্তু আইনি পদক্ষেপ নিয়ে এই ফালতু নায়কের বিচার করবে না! যাতে ও আরও সুযোগ পায় অন্য নায়িকাকে বাচ্চা দেয়ার

Sharmin Mohona
৩ অক্টোবর ২০২২, সোমবার, ৭:৩০ পূর্বাহ্ন

উস্তাদ সানডে মানডে ক্লোজ।।।।।। কাম সারা।।।।। সিস্টেম হইয়া গেছে।

Kamal Uddin Ahmed Ch
৩ অক্টোবর ২০২২, সোমবার, ৬:১৭ পূর্বাহ্ন

সিরিয়াল বুবলীদের কী হবে?

m
৩ অক্টোবর ২০২২, সোমবার, ৬:০৯ পূর্বাহ্ন

এত মেয়ের সঙ্গে প্রতারণা করা সঠিক হয়নি। মেয়েরা সন্তান জন্মদানের আশায় নয়, সুখে শান্তিতে ঘর বাধার আশায় বিয়ে করে। তাই কারো জীবন নিয়ে খেলা করার অধিকার ওর নেই । ওকে আইনের আওতায় আনা দরকার।

মোস্তাইন বিল্লাহ মান
৩ অক্টোবর ২০২২, সোমবার, ৪:৫৩ পূর্বাহ্ন

মনোয়ার হোসেন ডিপজল ভাইয়ের কথাগুলো যথাযথ ও গুরুত্বপূর্ণ মনে হয়েছে। এখানে লুকোচুরির কি আছে। সামর্থ্য থাকলে ইসলামে ৪টি পর্যন্ত বিয়ে করা যায়। তবে এদের ভরণপোষণ থেকে শুরু করে মৌলিক সব চাহিদা পূরণ করার সামর্থ্য থাকতে হবে। নায়ক শাকিব এর সামর্থ্য আছে বলে মনে করি। তাই ডিপজল ভাইয়ের পরামর্শ ও মতামত অনুযায়ী তাঁর প্রত্যেক স্ত্রী ও সন্তানদেরকে সামাজিকভাবে সম্মান ও শ্রদ্ধার সাথে জীবনযাপনের পরিবেশ সৃষ্টি করে দিতে হবে। সবার প্রতি শুভেচ্ছা ও শুভকামনা রইলো।

শওকত আলী
৩ অক্টোবর ২০২২, সোমবার, ৪:০৭ পূর্বাহ্ন

Good idea

kanchon
৩ অক্টোবর ২০২২, সোমবার, ১:১৬ পূর্বাহ্ন

Not only this Sakib but also both Sakibs need to leave Bangladesh. One Sakib committing crimes one after another by giving birth of illegal sons; without marriage giving birth of any child is illegal in the eye of country law as well as Islamic Laws. Sakib, actor has been committing crime, so necessary actions may be taken against him also. Another Sakib, cricketer has been committing crimes in share trading which has been published in the newspapers also; he also committed crime by changing his fathers name , this is a criminal offense in Penal Code of Bangladesh. My suggestions for them to leave Bangladesh immediately. My request to all the people of Bangladesh, particularly to the young generation for boycotting them from cinema and cricket.

Md. Shamsul Arefin A
৩ অক্টোবর ২০২২, সোমবার, ১২:৫৬ পূর্বাহ্ন

Everyone should boycott Mr. Shakib (hero) as great caddish.

Sharif
৩ অক্টোবর ২০২২, সোমবার, ১২:৩৭ পূর্বাহ্ন

তো চার নম্বরটার! থুক্কু পুজা চেরীর কি হবে?

নিজাম
৩ অক্টোবর ২০২২, সোমবার, ১২:১৫ পূর্বাহ্ন

বিনোদন থেকে আরও পড়ুন

বিনোদন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status