ঢাকা, ৪ অক্টোবর ২০২২, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৭ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

দেশ বিদেশ

ফুটবলার মাছুরার বাড়ি ফেরত দিলেন জেলা প্রশাসক

সাতক্ষীরা প্রতিনিধি
২৩ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার

রাস্তা বড় করার জন্য নারী ফুটবল টিমের ডিফেন্ডার মাছুরা খাতুনের ঘর ভেঙে ফেলার জন্য চিঠি দিয়েছে সাতক্ষীরা সড়ক ও জনপদ বিভাগ। ঢাকায় যখন আনন্দ উৎসব চলছিল তখন সাতক্ষীরায় ঘর ভাঙার খবরে সব আনন্দ মাটি হতে বসেছিল। তবে সেই চিন্তা দূর করে দিয়েছেন সাতক্ষীরা জেলা প্রশাসক। সড়ক ও  জনপদ বিভাগের লাল ক্রস মুছে দিয়েছেন তিনি। ভেঙে ফেলার উদ্দেশ্যে লাল রঙে ক্রস চিহ্ন এঁকে দেয়া হয়েছিল নারী ফুটবল দলের ডিফেন্ডার মাছুরার বাড়িতে। তবে সড়ক ও জনপথ বিভাগের দেয়া সেই ক্রস চিহ্ন মুছে দিয়েছেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির।  গতকাল সকাল সাড়ে ৯টায় বিনেরপোতা এলাকায় ফুল ও মিষ্টি নিয়ে মাছুরার বাড়িতে যান তিনি। শুভেচ্ছা জানান মাছুরার পরিবারকে, খোঁজখবর নেন তাদের। এ সময় জেলা প্রশাসক বলেন, মাছুরার বাড়িটি সড়ক ও জনপদ বিভাগ ভাঙবে না। যতদিন পরিবারটির স্থায়ী বসবাসের ব্যবস্থা করা না যায় ততদিন ঘরটি ভাঙা যাবে না।

বিজ্ঞাপন
সড়ক ও জনপথ বিভাগকে এই নির্দেশনা দেয়া হয়েছে। মাছুরার বাবা রজব আলী, মা ফাতেমা বেগম ও দুই বোন সুমাইয়া ও সুরাইয়া পারভীনের সঙ্গে কথা বলেন জেলা প্রশাসক। এ সময় জেলা প্রশাসককে তারা জানান, ২০২০ সালে শহরের বিনেরপোতা এলাকায় সড়কের পাশে তাদের আট শতক সরকারি জমি বন্দোবস্ত দেয় জেলা প্রশাসন। সেখানে একটি ঘর বানিয়ে থাকছেন তারা।

পাঠকের মতামত

এক ফুটবলারের বাড়ীর জায়গা বেদখল হয়, অন্য আরএক ফুটবলারের বাড়ীর যায়গায় রাস্তা বানানোর জন্য লাল দাগ দেওয়া হয়, কি চলছে এগুলো ?

Amir
২৯ সেপ্টেম্বর ২০২২, বৃহস্পতিবার, ৮:৪৬ অপরাহ্ন

দেশ বিদেশ থেকে আরও পড়ুন

আরও খবর

দেশ বিদেশ থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status