ঢাকা, ৩০ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৪ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

বিনোদন

সিঙ্গাপুর থেকে ফারুকের বার্তা

স্টাফ রিপোর্টার
১৯ আগস্ট ২০২২, শুক্রবার

আকবর হোসেন পাঠান ফারুক। চিত্রনায়ক, পরিচালক, প্রযোজক একাধিক পরিচয়ে পরিচিত তিনি। সব ছাপিয়ে ভক্তদের কাছে ‘মিয়া ভাই’ হিসেবেই তার পরিচিতি। পাশাপাশি ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য তিনি। দীর্ঘদিন ধরেই তিনি অসুস্থ। সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। গত ১৮ই আগস্ট ছিল এ কিংবদন্তি নায়কের জন্মদিন। তবে দিনটি সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে কাটাতে হয়েছে তাকে। এদিকে ৭৫-এর ১৫ই আগস্টের পর থেকে জন্মদিন পালন করেন না ফারুক। তবে অনেকদিন পর তিনি হাসপাতাল থেকে একটি ভিডিও বার্তা শেয়ার করেছেন।

বিজ্ঞাপন
সেখানে এই চিত্রনায়ক বলেন, আমার জন্মদিনকে সামনে রেখে দেশবাসীকে শুভেচ্ছা জানাই। সবার কাছে আমার অনুরোধ, গুজবে কান দেবেন না। আমি আল্লাহর রহমতে ভালো আছি। ইনশাআল্লাহ, আমি খুব শিগগিরই দেশে ফিরবো। সিঙ্গাপুর থেকে পাঠানো ভিডিওতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন ফারুক। সেইসঙ্গে দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করে তিনি আরও বলেন, দেশের মানুষের ভালোবাসা ফারুক কোনোদিন ভুলবে না। দেশের প্রতিটি মানুষের কাছে আমি দোয়া চাই যেন খুব তাড়াতাড়ি দেশে ফিরে আসতে পারি। গত বছরের ৪ঠা মার্চ নিয়মিত চেকআপের  জন্য সিঙ্গাপুর যান এই সংসদ সদস্য। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে সেখানে অবস্থান করেই চিকিৎসা নিতে থাকেন। বর্তমানে এইচ আকবর পরিচালিত ‘জলছবি’ সিনেমার মাধ্যমে ফারুকের চলচ্চিত্র ক্যারিয়ার শুরু। অভিনয়ের জন্য ১৯ বার জাতীয় চলচ্চিত্র পুরস্কারের জন্য মনোনীত হন তিনি। ২০১৬ সালে তাকে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে আজীবন সম্মাননায় ভূষিত করা হয়।

 

পাঠকের মতামত

We pray for your fast recovery and come back home

Mallik Saqui
২৬ আগস্ট ২০২২, শুক্রবার, ৮:৩২ অপরাহ্ন

আল্লাহ তা'আলা প্রতিটি মানুষকে তার জীবনের কঠিন মুহূর্ত থেকে মুক্তি দান করুন সেই দোয়া করি

Rony
১৯ আগস্ট ২০২২, শুক্রবার, ২:১১ পূর্বাহ্ন

আল্লাহ তা'আলা প্রতিটি মানুষকে তার জীবনের কঠিন মুহূর্ত থেকে মুক্তি দান করুন সেই দোয়া করি।

khokon
১৮ আগস্ট ২০২২, বৃহস্পতিবার, ১২:৫৫ অপরাহ্ন

বিনোদন থেকে আরও পড়ুন

বিনোদন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status