ঢাকা, ৪ অক্টোবর ২০২২, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৭ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

বিনোদন

‘পরাণ’র পর দুই ছবির ঘোষণা আসছে

স্টাফ রিপোর্টার
১৬ আগস্ট ২০২২, মঙ্গলবার

গত ঈদে মুক্তির পর এক মাস পেরিয়ে গেলেও লাইভ টেকনোলজি প্রযোজিত রায়হান রাফী পরিচালিত ‘পরাণ’ ছবিটি এখনো দাপটের সঙ্গে চলছে বিভিন্ন হলে। শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম, ইয়াশ রোহান অভিনীত ছবিটি সুবাতাস বইয়ে দিয়েছে সিনেমা ইন্ডাস্ট্রিতে। প্রযোজনা প্রতিষ্ঠানের সূত্রমতে, ছবিটি এরইমধ্যে ব্লকবাস্টার হিটে পরিণত হয়েছে। এই ছবি যে ব্যবসায়িক সফলতা পেয়েছে তা দিয়ে আরও কয়েকটি ছবি বানানো যাবে বলেও প্রতিষ্ঠানটি জানায়। এদিকে এরইমধ্যে দেশের বাইরেও ছবিটি প্রদর্শিত হচ্ছে। অস্ট্রেলিয়ায় মুক্তি পেয়ে ছবিটি ভালো ব্যবসা করছে। আগামী মাসেই আমেরিকা ও কানাডায় মুক্তি পাওয়ার কথা রয়েছে পরাণের, এমনটাই জানালেন লাইভ টেকনোলজির পরিচালক ও প্রযোজক  ইয়াসির আরাফাত। মানবজমিনকে তিনি বলেন, ‘পরাণ’ ছবিটি বিভিন্ন দেশে প্রদর্শনের কথাবার্তা হয়েছে। সামনেই দেশগুলোর তালিকা আমরা দিয়ে দেবো। এমনকি পাকিস্তানেও ছবিটি চালাতে চাচ্ছে, যা একটি বিরল ঘটনা।

বিজ্ঞাপন
এ ছবিটি এ রকম সফলতা পাবে ভেবেছিলেন আগে? ইয়াসির আরাফাত উত্তরে বলেন, ছবিটি ভালো হয়েছে, আত্মবিশ্বাস ছিল আমাদের। তবে এতটা সফলতা পাবে ভাবিনি। তবে এর কারণও আছে? সেটা কি? তিনি বলেন, অনেকদিন পর মানুষ ত্রিভুজ প্রেম দেখেছে। পরিচালনা তো বটেই, যার যার জায়গায় অভিনয়শিল্পীরা দুর্দান্ত অভিনয় করেছেন। এটি সিনেপ্লেক্সেও যেমন ব্যবসা করেছে, সিঙ্গেল স্ক্রিনেও করেছে। একটা কথা বলবো, মানসম্মত ছবি কনটেন্ট দিলে সেটা মানুষ দেখবেই, সেটা ব্যবসা করবেই। এটা মাস্ট। ‘পরাণ’র পর নতুন ছবির কি খবর? ইয়াসির আরাফাত উচ্ছ্বসিত কণ্ঠে বলেন, সবাই নতুন ছবির বিষয়ে জিজ্ঞেস করছেন। ‘পরাণ’র সফলতার পর দু’টি নতুন ছবির ঘোষণা আসছে। আর সেটা হতে পারে এই মাসের শেষের দিকে। তবে প্রথমে আমরা ছবি ও পরিচালকের নাম ঘোষণা করবো। শিল্পীদের নাম জানাবো পরে। আশা করছি বাংলা ছবির সফলতার যে জোয়ার শুরু হয়েছে সেটা অব্যাহত থাকবে।

 

পাঠকের মতামত

সাইমন ভাই কে নিয়ে ছবি বানান ভালো হবে ইনশাআল্লাহ

শাকিল
১৭ আগস্ট ২০২২, বুধবার, ২:২৪ পূর্বাহ্ন

বিনোদন থেকে আরও পড়ুন

বিনোদন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status