ঢাকা, ৩০ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৩ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

বিনোদন

নাড়ীর টানে ওমর সানী

স্টাফ রিপোর্টার

(১ মাস আগে) ১৫ আগস্ট ২০২২, সোমবার, ৪:৩৬ অপরাহ্ন

নব্বই দশকের ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী। দুই যুগেরও বেশি সময় ধরে চলচ্চিত্রে তার পথচলা। ১৯৬৯ সালের ৬ মে জন্মগ্রহণ করেন ওমর সানী। তার জন্ম, শৈশব, কৈশোর কেটেছে পুরাণ ঢাকার জিঞ্জিরা এবং কালীগঞ্জে। কিন্তু তার বাবার পৈতৃক নিবাস বরিশালের গৌরনদী উপজেলার মহিশা শরিকল গ্রামে। গত ১৩ আগস্ট নাড়ীর টানে বাবার বংশের আত্মীয়-স্বজনদের সঙ্গে দেখা করতে মহিশা শরিকল গ্রামে ছুটে গিয়েছিলেন ওমর সানী। সেখানে বসবাসরত আত্মীয়-স্বজনের সঙ্গে সময় কাটান ওমর সানী। আর এ মুহূর্ত ফ্রেমবন্দি করতেও ভুল করেননি। তারই কিছু ছবি নিজের ফেসবুকে শেয়ার করেছেন এই অভিনেতা। ওমর সানী বলেন, বাবার দেশ, বংশ, আত্মীয় বলে কথা।

বিজ্ঞাপন
সবকিছু মিলিয়ে আমার সফর সঙ্গী হয়েছিলেন ‘ওমর সানী ফ্যান ক্লাব’-এর প্রেসিডেন্ট কিরন খান, সেক্রেটারি এস কে সুমন সাংগঠনিক সম্পাদক জাহিদী, আর হীরা। আত্মীয়-স্বজনদের কাছ থেকে বিদায় নেওয়া কষ্টের। তা উল্লেখ করে ওমর সানী বলেন, বংশের মানুষের কাছ থেকে চলে আসাটা অনেক কষ্টের। বড় দাদা, চাচার কবর জিয়ারত করলাম। অনেকেই আছেন অনেকেই নেই- এইভাবেই জীবন বয়ে যায়। একদিন আমিও থাকব না, আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন।

বিনোদন থেকে আরও পড়ুন

বিনোদন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status