ঢাকা, ৩০ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৪ রবিউল আউয়াল ১৪৪৪ হিঃ

বিনোদন

এবার ‘দামাল’ নিয়ে মিম

স্টাফ রিপোর্টার
১২ আগস্ট ২০২২, শুক্রবার

 নির্মাতা রায়হান রাফি পরিচালিত ‘পরাণ’ সিনেমাটি গত ঈদে মুক্তি পায়। এক মাস পেরিয়ে গেলেও ছবিটি এখনো চলছে দেশের অনেক প্রেক্ষাগৃহে। শুধু তাই নয়, এখনো হাউজফুল যাচ্ছে ছবিটি। আর এ ছবিতে অভিনয় করে নায়িকা বিদ্যা সিনহা মিম রয়েছেন আলোচনার তুঙ্গে। ছবিটির মাধ্যমে ক্যারিয়ারের সর্বাধিক সফলতা তুলে নিয়েছেন তিনি। ‘পরাণ’সহ ঈদের ছবিগুলো নতুন করে আশার সঞ্চার করেছে সিনেমা ইন্ডাস্ট্রিতেও। এদিকে নতুন খবর হলো এবার বিদ্যা সিনহা মিম আসছেন নতুন চমক নিয়ে। সামনেই তার ‘দামাল’ ছবিটি প্রেক্ষাগৃহে আসছে। এ ছবিটির পরিচালকও রায়হান রাফি। এখানেও রয়েছেন ‘পরাণ’ এর নায়ক শরিফুল রাজ।

বিজ্ঞাপন
তাছাড়া অন্যতম প্রধান ভূমিকায় আছেন সিয়াম আহমেদ। সম্প্রতি তারকাবহুল এ সিনেমাটি সেন্সর বোর্ডে প্রদর্শিত হয়। পরে ‘নো অবজেকশন’ সার্টিফিকেট প্রদানে সম্মত হন সেন্সর বোর্ডের সদস্যরা। চলতি বছরে সিনেমাটি মুক্তির পরিকল্পনা করছে প্রযোজনা প্রতিষ্ঠান ইমপ্রেস টেলিফিল্ম। সেন্সর সচিব মমিনুল হক জানান, এ সপ্তাহেই  আনকাট সার্টিফিকেট প্রদান করা হবে। রায়হান রাফি পরিচালিত এই সিনেমা স্বাধীন বাংলা ফুটবল দলকে কেন্দ্র করে নির্মিত হয়েছে। মিম, সিয়াম ও রাজ ছাড়াও এখানে আরও অভিনয় করেছেন সাঈদ বাবু, রাশেদ মামুন অপু, সুমিত, শাহনাজ সুমি, নাজমুস সাকিবসহ অনেকে। ফরিদুর রেজা সাগরের গল্পে এর চিত্রনাট্য করেছেন নাজিম উদ দৌলা এবং রায়হান রাফি। মিম বলেন, ‘পরাণ’ দর্শকরা যেভাবে গ্রহণ করেছে তাতে ‘দামাল’ নিয়ে আমি আরও বেশি আশাবাদী হয়ে উঠেছি। এটাও পরিচালনা করেছে রায়হান রাফি। খুব ভালো ও আলাদা গল্প নিয়ে এর কাজ হয়েছে। প্রতিটি শিল্পীই খুব পরিশ্রম করে কাজ করেছে। আশা করছি এ ছবিটি মুক্তি পেলেও দর্শকরা ভালোভাবে গ্রহণ করবে।

বিনোদন থেকে আরও পড়ুন

বিনোদন থেকে সর্বাধিক পঠিত

প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং স্কাইব্রীজ প্রিন্টিং এন্ড প্যাকেজিং লিমিটেড, ৭/এ/১ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2022
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status