ঢাকা, ২০ জুলাই ২০২৪, শনিবার, ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ মহরম ১৪৪৬ হিঃ

বিনোদন

গোল্ডেন গ্লোব জয়ী অভিনেতা ডোনাল্ড সাদারল্যান্ড আর নেই

বিনোদন ডেস্ক

(৪ সপ্তাহ আগে) ২১ জুন ২০২৪, শুক্রবার, ২:৪৮ অপরাহ্ন

mzamin

গোল্ডেন গ্লোব জয়ী কানাডিয়ান অভিনেতা ডোনাল্ড সাদারল্যান্ড আর নেই। তার বয়স হয়েছিলো ৮৮ বছর। দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন তিনি। ডোনাল্ড সাদারল্যান্ডের ছেলে অভিনেতা কিফার সাদারল্যান্ড বাবার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। এক বিবৃতিতে তিনি বলেন, ভারাক্রান্ত হৃদয়ে বলছি, আমার বাবা ডোনাল্ড সাদারল্যান্ড মারা গেছেন। আমি ব্যক্তিগতভাবে তাকে বিশ্ব চলচ্চিত্রের ইতিহাসে সবচেয়ে গুরুত্বপূর্ণ অভিনেতাদের একজন মনে করি। ভালো, মন্দ কিংবা কুৎসিত কোনো চরিত্রই তাকে দমাতে পারেনি। জীবনটা ভালোভাবেই কাটিয়ে গেছেন তিনি।
ডোনাল্ড সাদারল্যান্ডের স্মৃতিকথা ‘মেড আপ, বাট স্টিল ট্রু’ আগামী নভেম্বরে বাজারে আসার কথা রয়েছে। অভিনেতা হিসেবে তার পথচলার ঘটনাগুলো তুলে ধরা হয়েছে এতে। ডোনাল্ড সাদারল্যান্ডের মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই গভীর শোক ও শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেছেন বিশিষ্টজনেরা।

বিজ্ঞাপন
১৯৯১ সালে ডোনাল্ড সাদারল্যান্ড অভিনীত অ্যাকশনধর্মী চলচ্চিত্র ‘ব্ল্যাকড্রাফট’ পরিচালনা করেন রন হাওয়ার্ড। তিনি এক্সে (টুইটার) শ্রদ্ধাভরে স্মরণ করে লিখেছেন, সর্বকালের সবচেয়ে মেধাবী, আকর্ষণীয় ও দর্শকপ্রিয় অভিনেতাদের মধ্যে তিনি ছিলেন অন্যতম। সর্বোচ্চ মান নিয়ে গল্প উপস্থাপন ও দর্শকদের কাছে পরিবেশনে তার অবিশ্বাস্য পরিসর, সৃজনশীলতার মনোবল ও আন্তরিকতা স্মরণীয় হয়ে থাকবে। হাঙ্গার গেমস, ডোন্ট লুক নাউসহ বেশ কিছু জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন তিনি। 
 

বিনোদন থেকে আরও পড়ুন

   

বিনোদন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status