ঢাকা, ২০ জুলাই ২০২৪, শনিবার, ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ মহরম ১৪৪৬ হিঃ

বিনোদন

জাহ্নবীর নামে ভুয়া অ্যাকাউন্ট খুলে প্রতারণার অভিযোগ

বিনোদন ডেস্ক

(১ মাস আগে) ১৮ জুন ২০২৪, মঙ্গলবার, ১১:৪০ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ৬:২৪ অপরাহ্ন

mzamin

নতুন ঝামেলায় পড়েছেন শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর। সামাজিক যোগাযোগমাধ্যমে ভুয়া অ্যাকাউন্টের কারণে ঝামেলায় পড়েছেন তিনি। এসব অ্যাকাউন্ট থেকে নানা ধরনের পোস্ট করা হয়, যা দেখে অনেকে না বুঝেই জাহ্নবীর সমালোচনা করেন। শুধু তাই নয়, ইনবক্সে অভিনেত্রী সেজে টাকা চাওয়ার মতো প্রতারণাও করা হচ্ছে। এমনকি কয়েকজন জাহ্নবী ভেবে টাকা দিয়েছেন এমন প্রমাণও মিলেছে। বিষয়টি নিয়ে বিব্রত এ অভিনেত্রী। গত ৩১ মে প্রেক্ষাগৃহে মুক্তি পায় জাহ্নবী কাপুর ও রাজকুমার রাও অভিনীত সিনেমা ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’।
এটি বক্স অফিসে ভালো ব্যবসাও করছে। কিন্তু সিনেমার জন্য প্রশংসা নয়; বরং ভুয়া অ্যাকাউন্টের কারণে উল্টো সমালোচিত হচ্ছেন এই বলিউড তারকা।
অভিনেত্রীর নাকি একাধিক এক্স হ্যান্ডল (সাবেক টুইটার) রয়েছে! ফেসবুকেও তার নামে রয়েছে ভুয়া বেশ কিছু পেজ। অভিনেত্রীর মুখপাত্র জানালেন, এগুলো সব ভুয়া অ্যাকাউন্ট। একটিও জাহ্নবীর নিজের তৈরি করা অ্যাকাউন্ট নয়।

বিজ্ঞাপন
তার নামে তৈরি হয়েছে অসংখ্য নকল অ্যাকাউন্ট। সেখানেই নাকি যা নয় তা-ই পোস্ট করা হচ্ছে। এমনকি টাকাও চাওয়া হচ্ছে। জাহ্নবীর মুখপাত্র একটি পোস্ট করে লিখেছেন, ডিজিটাল যুগে কারও নামে অ্যাকাউন্ট তৈরি করে ফেলা খুবই সহজ। একটি কথা স্পষ্ট করে বলে দিই, টুইটারে কিংবা ফেসবুকে জাহ্নবী কাপুরের কোনো অ্যাকাউন্ট নেই। এই অ্যাকাউন্ট থেকে পোস্ট করা সব তথ্য এড়িয়ে চলুন। বিষয়টি বোঝার জন্য ও সহযোগিতা করার জন্য আগাম ধন্যবাদ।
সামনে জাহ্নবীকে দেখা যাবে ‘উলঝা’ ছবিতে। এ ছাড়া জুনিয়র এনটিআরের সঙ্গে ‘দেবারা পার্ট ১’-এ অভিনয় করতে যাচ্ছেন তিনি।

বিনোদন থেকে আরও পড়ুন

   

বিনোদন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status