ঢাকা, ১৫ জুলাই ২০২৪, সোমবার, ৩১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ৮ মহরম ১৪৪৬ হিঃ

দেশ বিদেশ

এমপি’র দুই ভাতিজাসহ আসামি ১৬

দৌলতপুরে মাদক উদ্ধার করতে গিয়ে হামলার শিকার পুলিশ, আহত ৩

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি
১২ জুন ২০২৪, বুধবার

দৌলতপুরে মাদক উদ্ধার করতে গিয়ে হামলার শিকার হয়েছেন পুলিশ। হামলায় ডিবি পুলিশের ৩ সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ ৪ জনকে গ্রেপ্তার করেছে। গত রোববার দিবাগত রাত ২টার দিকে উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের চরদিয়াড় এলাকায় পুলিশের ওপর মাদক ব্যবসায়ীদের হামলার এ ঘটনা ঘটে। হামলা ও মাদক উদ্ধারের ঘটনায় দৌলতপুর থানায় পৃথক দু’টি মামলা হয়েছে। মামলায় স্থানীয় এমপি’র দুই ভাতিজাসহ ১৬ জনকে আসামি করা হয়েছে।
জানা গেছে, ওইদিন গভীর রাতে চড়দিয়ার এলাকায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল মাদকবিরোধী অভিযান চালায়। এ সময় ১০০ বোতল ফেনসিডিলসহ জুয়েল রানা নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করে। এ খবর মাদক ব্যবসায়ীদের মাঝে ছড়িয়ে পড়লে উদ্ধার করা মাদক ও আসামিকে ছিনিয়ে নিতে মাদক ব্যবসায়ীরা পুলিশের ওপর হামলা চালায়। হামলাকারীরা ৩ পুলিশ সদস্যকে ঘরের মধ্যে আটকে রেখে বেধড়ক মারপিট করে। খবর পেয়ে জেলা গোয়েন্দা পুলিশ ও দৌলতপুর থানা পুলিশ গত সোমবার ভোররাতে ঘটনাস্থল থেকে আহত অবস্থায় জেলা গোয়েন্দা পুলিশের এসআই জাহিদুজ্জামান জাহিদ, কনস্টেবল জাহাঙ্গীর হোসেন ও কামরুল ইসলামকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। 
হামলার ঘটনায় গত সোমবার রাতে কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য রেজাউল হক চৌধুরীর দুই ভাতিজা উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের সোনাকুণ্ডি গ্রামের মৃত রবিউল চৌধুরীর ছেলে তুষন চৌধুরী (৩২) ও মিন্টু চৌধুরীর ছেলে আরজু চৌধুরী (২৫) সহ ১৬ জনের নাম উল্লেখ করে আরও ১০-১২ জনকে অজ্ঞাত আসামি করে দৌলতপুর থানায় মামলা করেছে জেলা গোয়েন্দা পুলিশের এসআই আলহাজ আলী।

বিজ্ঞাপন
মাদক উদ্ধার ও আটকের ঘটনায় আরও একটি পৃথক মামলা দায়ের করা হয়েছে। পৃথক মামলায় উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের সোনাইকুণ্ডি আশ্রয়ণ এলাকার আব্দুল লতিফ দফাদারের ছেলে জুয়েল রানা (২১) ও পুলিশের ওপর হামলার ঘটনায় একই ইউনিয়ন চড়দিয়াড় এলাকার রনি ইসলাম (২২) ও মো. মান্না লস্কর (২০) এবং শাহরিয়ার মাহমুদ রাজিব (৪০) কে গ্রেপ্তার করা হয়। পরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।
পুলিশের ওপর হামলার ঘটনায় দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান বলেন, হামলা ও মাদক উদ্ধারের ঘটনায় পৃথক দুটি মামলা হয়েছে। দুই মামলায় ৪ জনকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে কাজ করছে পুলিশ। এ বিষয়ে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহফুজুল হক চৌধুরী বলেন, দৌলতপুর থানায় দুটি পৃথক মামলা করা হয়েছে। মামলার ৪ জন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশের ওপর হামলার বিষয়ে কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) পলাশ কান্তি নাথ বলেন, আমাদের ৩ জন পুলিশ সদস্য আহত অবস্থায় এখনো হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। এ ঘটনায় মামলা হয়েছে।

দেশ বিদেশ থেকে আরও পড়ুন

আরও খবর

   

দেশ বিদেশ সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status