ঢাকা, ১৮ জুন ২০২৪, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১১ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

বিনোদন

মুখ খুললেন জয়

স্টাফ রিপোর্টার
১৮ মে ২০২৪, শনিবারmzamin

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের বিয়ে নিয়ে মন্তব্য করে সম্প্রতি আলোচনায় আসেন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। আর এ নায়িকা সম্পর্কে মন্তব্য করে ঘটনার সঙ্গে জড়িয়ে যান অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়। কিছুদিন আগে শাকিবের পরিবারের পক্ষ থেকে জানানো হয়, অভিনেতার বিয়ে নিয়ে চিন্তাভাবনা করছেন তারা। একজন ডাক্তার পাত্রীও পছন্দ করে রেখেছেন। এর প্রেক্ষিতে নজরে আসেন অভিনেত্রী ও দন্ত চিকিৎসক মিষ্টি জান্নাত। গুঞ্জন ওঠে তিনিই সেই পাত্রী। বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমে কথা বললেও গুঞ্জনের সত্যতা নিয়ে প্রথমে কিছু না বলে রহস্য করেছেন এই অভিনেত্রী।

আর এই বিষয়টি নিয়ে কথা বলেন শাহরিয়ার নাজিম জয়। তার মতে, ভাইরাল হওয়ার জন্য শাকিবের সঙ্গে নাম জড়িয়েছেন মিষ্টি। শাকিব খানের সঙ্গে ওই মেয়ের বিয়ে হলেও সেটা টিকবে না। জয়ের এমন কথার জবাবে ক্ষুব্ধ হয়ে অভিনেত্রী জানান, জয় তাকে চুমু দেয়ার চেষ্টা করেছিলেন।

বিজ্ঞাপন
আর সেসবের ভিডিওচিত্রও আছে তার কাছে। এবারে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন জয়। তিনি বলেন, এটি ওনার নিজেকে ভাইরাল করার চেষ্টা। আমাকে নিয়ে এ ধরনের চেষ্টা অতীতে অনেকেই করেছেন। এটা কোনো বড় কিছু না। আমি এটাকে পাত্তাই দিচ্ছি না। সবচেয়ে বড় কথা, আমি জানি আমি কী। এই অভিনেতা আরও বলেন, আমি দীর্ঘ সময় ধরে আমার পেশায় জড়িত। আমার মাথা খুব পরিষ্কার। কথাও খুব বুঝেশুনে বলি। তাই এ রকম বিভ্রান্তিকর কোনো বিষয়ে আমার আগ্রহ নাই। এসব নিয়ে আমার কোনো ক্ষতি হচ্ছে না।

 

 

পাঠকের মতামত

জয় তোমার অভিনয় ভালো লাগেনা।মানুষ হিসেবে বেয়াদব ছোটলোক

ফখরুল ইসলাম
১৮ মে ২০২৪, শনিবার, ১০:১৭ অপরাহ্ন

জয়ের অনুস্টানের স্টাইলটাই ঐরকম।একটু এটাকিং।কিন্তু লিমিট ক্রস করে নয়। সবাই বুঝে শুনেই আসে।

রাশিদ
১৮ মে ২০২৪, শনিবার, ১২:৪৩ অপরাহ্ন

আপনার মাথা খুব মোটা না পরিষ্কার তা আপনি ভালো জানেন। তবে কথা খুব একটা বুঝেশুনে বলেন বলে মনে হয় না। মাঝে মাঝেই ফাউল টক করতে দেখি! আরো সচেতন হলে ভালো হয় ।

Sakhawat
১৮ মে ২০২৪, শনিবার, ১২:৩৯ অপরাহ্ন

আমার মাথা খুব মোটা না পরিষ্কার তা আপনি ভালো জানেন। তবে কথা খুব একটা বুঝেশুনে বলেন বলে মনে হয় না। মাঝে মাঝেই ফাউল টক করতে দেখি! আরো সচেতন হলে ভালো হয় ।

Sakhawat
১৮ মে ২০২৪, শনিবার, ৭:২৭ পূর্বাহ্ন

জয় খুব হালকা স্বভাবের মানুষ।

মোহাম্মদ আলী রিফাই
১৮ মে ২০২৪, শনিবার, ১:৪৮ পূর্বাহ্ন

বিনোদন থেকে আরও পড়ুন

   

বিনোদন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status