ঢাকা, ১৮ জুন ২০২৪, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১১ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

বিনোদন

অফস্ক্রিনে চুমু দেয়ার চেষ্টা, জয়ের বিরুদ্ধে চিত্রনায়িকা মিষ্টির অভিযোগ

স্টাফ রিপোর্টার

(১ মাস আগে) ১৬ মে ২০২৪, বৃহস্পতিবার, ১১:৫১ পূর্বাহ্ন

সর্বশেষ আপডেট: ২:৪৪ অপরাহ্ন

mzamin

সম্প্রতি শাকিব খানের পরিবারের তরফ থেকে সংবাদমাধ্যমকে জানানো হয়, শাকিবের জন্য চিকিৎসক পাত্রী দেখেছে তারা। তবে সেই পাত্রীর পরিচয় প্রকাশ করা হয়নি। এর মধ্যে গুঞ্জন উঠে শাকিবের হবু বউয়ের নাম মিষ্টি জান্নাত। যিনি ঢাকাই সিনেমার একজন অভিনেত্রী। পাশাপাশি চিকিৎসকও। বিষয়টি  নিয়ে সংবাদমাধ্যমে কথা বলেছেন নায়িকা নিজেও। শাকিব খানের সঙ্গে বিয়ের খবরটি অস্বীকার না করলেও গুঞ্জন হিসেবেই ধরে রাখতে চেয়েছেন তিনি। তিনি বলেন, শাকিব খানকে ছোটবেলা থেকেই পছন্দ করেন। তার সাথে কাজের ব্যাপারেও কথা হচ্ছে। 

এবার শাকিব-মিষ্টির বিয়ের রহস্যে জড়িয়েছেন অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়। একটি সাক্ষাৎকারে মিষ্টি জান্নাতকে উদ্দেশ্য করে তিনি  বলেছেন, ওই মেয়ে ভাইরাল হতেই শাকিবকে জড়িয়ে এসব কথা বলছেন।

বিজ্ঞাপন
শাকিব খানের সঙ্গে বিয়ে হলেও সেটা টিকবে না। বিষয়টি নিয়ে জয়ের উপর ক্ষুব্ধ হয়ে মিষ্টি জান্নাত মানবজমিনকে বলেন, জয় ভাইয়াকে দেখলাম, সে বলছেন- ওই যে একটা মেয়ে, শাকিব খানকে নিয়ে ভাইরাল হতে চান। তাদের বিয়ে হলেও সেটা টিকবে না। এটা উনি কীভাবে জানলো? কীভাবে বললো? তাছাড়া সে আমাকে চেনে। অথচ, এমন একটা ভাব নিল, সে আমাকে চেনেই না। অভিনেত্রী আরও বলেন, সে বললো, ওই যে একটা মেয়ে। এটা কেন বলবে? আমি কষ্ট পেয়েছি। উত্তেজিত হয়ে এ নায়িকা বলেন, যদি সে সিনিয়র না হতেন, তাহলে তাকে ধরে থাপড়াতাম। তার প্রোগ্রামে গেলেও সে অফস্ক্রিনে চুমু দেওয়ার চেষ্টা করে। সেসবের ভিডিও আমার কাছে আছে। সে অনেক নেগেটিভ কথা বলে। এটা একদমই ঠিক নয়।

উল্লেখ্য, ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় পা রাখেন মিষ্টি জান্নাত। এরপর বিভিন্ন সিনেমায় কাজ করেছেন এই অভিনেত্রী এবং চিকিৎসক।

পাঠকের মতামত

জয় কে ভালো মানুষ মনে করা টা ভুল। অপমান বোধ নাই তার

Kazi Firoz
১৬ মে ২০২৪, বৃহস্পতিবার, ৬:০৭ অপরাহ্ন

তার কমনসেন্সের অনেক ঘাটতি আছে, কাকে কখন কী কথা বলতে হবে সে তা জাজ করতে পারে না! ওর চরিত্রে সমস্যা আছে এটা নতুন নয়, সে অভিনেতা হিসেবে ফল হতে পারে নি তার এটাও একটা কারণ। তোমার এসব অশ্লীল বেলেল্লাপনা যারা পছন্দ করে তাদের সাথে যা খুশি কর, কে বারণ করেছে। কিন্তু যারা পছন্দ করে না তাদের সাথে এমনটা ক্যান কর?

Sakhawat
১৬ মে ২০২৪, বৃহস্পতিবার, ২:৩১ অপরাহ্ন

জয়কে কখনোই সুবিধার মনে হয়নি। চরম বেয়াদব ও লুচু প্রকৃতির

Arif Hasan
১৬ মে ২০২৪, বৃহস্পতিবার, ২:০৯ অপরাহ্ন

জয় একটা রেডিমেট বেয়াদপ।

Faiz Ahmed
১৬ মে ২০২৪, বৃহস্পতিবার, ১২:৪৫ অপরাহ্ন

বিনোদন থেকে আরও পড়ুন

   

বিনোদন সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status