ঢাকা, ২৩ জুন ২০২৪, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

ঈদ সংখ্যা ২০২৪

তারকারা কে কোথায় ঈদ করবেন

ফয়সাল রাব্বিকীন
১০ এপ্রিল ২০২৪, বুধবারmzamin

বছর ঘুরে আবারো চলে এসেছে রমজান। ক’দিন বাদেই ঈদ। ঈদকে ঘিরে সবারই পরিকল্পনা থাকে। কেউ নিজের শহরেই ঈদ করেন, কেউবা আবার ছুটে যান প্রিয়জনদের কাছে গ্রামের বাড়িতে। তারকাদের ক্ষেত্রেও এর ব্যতিক্রম নয়। শোবিজ তারকারা এবার কে কোথায় ঈদ করবেন তা নিয়েই সাজানো হয়েছে এ প্রতিবেদন

শাকিব খান
প্রতিবারের মতো এবারের ঈদেও শাকিব খান হাজির হচ্ছেন নতুন সিনেমা নিয়ে। হিমেল আশরাফ পরিচালিত সিনেমাটির নাম ‘রাজকুমার’। এবারের ঈদটি দেশেই করার ইচ্ছে শাকিবের। তিনি বলেন, ঈদে ছবি মুক্তি পেলে সেটা খুব বিশেষ আমার কাছে। অবশ্য অনেক বছর ধরেই এমনটা হয়ে আসছে।

বিজ্ঞাপন
এবারতো দর্শকদের অনেক বেশি কৌতূহল ‘রাজকুমার’ নিয়ে। তাই ঢাকায় থাকারই ইচ্ছা ঈদে। তবে আমি যেখানেই থাকি দর্শকদের সঙ্গে ‘রাজকুমার’র সঙ্গে আছি।

আসিফ আকবর
জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর এবারের ঈদ ঢাকাতেই করবেন। তিনি বলেন, ঈদের দিন হয়তো ঢাকা থাকতে পারি। আর পরের দিন কুমিল্লায় যাওয়ার সম্ভাবনা রয়েছে। তবে শিওর না। ঢাকা-কুমিল্লা মিলিয়ে ঈদ করতে ভালোই লাগে।

ন্যান্সি
এবারের ঈদ ঢাকাতেই করবেন কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সিও। তিনি বলেন, এবার ঢা

কা কিংবা দেশের বাইরে যাওয়ার কোনো প্ল্যান নেই। ঈদ আশা করছি আমার মেয়ে ও স্বামীকে নিয়ে ঢাকাতেই করবো।

 

মাহিয়া মাহি
এবারের ঈদ ঢাকাতে ছেলেকে নিয়ে করবেন বলে জানালেন মাহিয়া মাহি। তিনি বলেন, এবারের ঈদ ঢাকাতেই করছি। আমার একমাত্র ছেলে ফারিশকে নিয়ে ঈদটি ভালো কাটবে বলে প্রত্যাশা করছি। তবে যেহেতু আমি এখন সিঙ্গেল মাদার, তাই ঈদটিও এবার একটু অন্যরকমই হবে।

পরীমনি
পরীমনিও জানালেন, এবারের ঈদ ঢাকাতেই করবেন। তবে সময়-সুযোগ পেলে গ্রামের বাড়ি বরিশাল যাবেন। এ নায়িকা বলেন, আমার ঈদ এখন একমাত্র পুত্র রাজ্যকে ঘিরে। ওর জন্য অনেক আগে থেকেই শপিং করা শুরু করেছি। মা-ছেলে মিলে খুব ভালো একটি ঈদ পার করার ইচ্ছা এবার। 
জিয়াউল ফারুক অপূর্ব
ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বও এবারের ঈদ ঢাকায় করবেন। তিনি বলেন, এবারের ঈদ ঢাকাতেই করা হবে।  সেরকমভাবেই পরিকল্পনা করেছি। বেশকিছু শুটিংও রয়েছে ঈদের আগ পর্যন্ত। সেগুলো শেষ করে ঈদের পর হয়তো দেশের বাইরে যেতে পারি।

 

মেহজাবীন চৌধুরী
ঈদ আমি বরাবরই ঢাকাতেই পরিবারের সঙ্গে করি। আমার বোনেরা মিলে শপিং করি। শপিংয়ের সময়ই আমাদের ঈদের আনন্দ শুরু হয়ে যায়। এবারও পরিবারের সবাই মিলে ঈদটা করবো।

সাইমন সাদিক
সাইমন প্রতি ঈদই গ্রামের বাড়িতে করে থাকেন। এবারও তাই হবে। এ নায়ক বলেন, ঈদ সব সময় আমার প্রাণের গ্রামের বাড়ি কিশোরগঞ্জে করার চেষ্টা করি। আমার গ্রামকে আমি কলিজার গ্রাম বলে ডাকি। এবারও ইনশাআল্লাহ্ পরিবার ও বন্ধুদের নিয়ে খুব ভালো একটি ঈদ পার করবো।

বুবলী
ঈদ ঢাকাতেই করবেন চিত্রনায়িকা শবনম বুবলী। তিনি বলেন, আমার দুইটি সিনেমা মুক্তি পাচ্ছে। তার প্রচারণায় ব্যস্ত থাকতে হবে ঈদের কয়েকদিন পর্যন্ত। তবে বেশ ভালো লাগবে ছবি মুক্তি পেতে যাচ্ছে তাই। অন্যরকম ভালো লাগা কাজ করছে। আমার সন্তান বীর ও পরিবার নিয়ে ঈদ ঢাকাতেই করবো।

দীঘি
মা চলে যাওয়ার পর বাবাকে নিয়েই ঈদ কাটান প্রার্থনা ফারদিন দীঘি। এবারের ঈদও তাই হবে। দীঘি বলেন, আমি ঢাকাতেই বাবা ও বন্ধুবান্ধব নিয়ে ঈদ করতে পছন্দ করি। এবারও তাই হচ্ছে। 

(মানবজমিন ঈদ সংখ্যা ২০২৪-এ প্রকাশিত)

ঈদ সংখ্যা ২০২৪ থেকে আরও পড়ুন

   

ঈদ সংখ্যা ২০২৪ সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status