ঢাকা, ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ শাওয়াল ১৪৪৫ হিঃ

অর্থ-বাণিজ্য

৫ই মার্চ নির্বাচন

স্মার্ট আটাব গড়ে তুলতে চায় আরেফ-আফসিয়ার গণতান্ত্রিক ফ্রন্ট

অর্থনৈতিক রিপোর্টার

(১ মাস আগে) ১ মার্চ ২০২৪, শুক্রবার, ৯:০০ অপরাহ্ন

mzamin

স্মার্ট আটাব গড়ে তোলার পাশাপাশি টিকেট সিন্ডিকেট করে মুল্যবৃদ্ধি ও কৃত্রিম সংকট বন্ধ, অনলাইন ট্রাভেল এজেন্সির সুষ্ঠূ নীতিমালা প্রণয়নের উদ্যোগ ও অনুমোদনহীন অবৈধ ট্রাভেল এজেন্সির ব্যবসা কার্যক্রম বন্ধসহ দেশীয় পর্যটন শিল্পের বিকাশে কাজ করার প্রত্যয় নিয়ে আসন্ন আটাব নির্বাচনে অংশ নিচ্ছে আটাব গণতান্ত্রিক ফ্রন্ট। প্যানেলটির নেতৃত্ব দিচ্ছেন বর্তমান মহাসচিব আবদুস সালাম আরেফ ও সহ-সভাপতি আফসিয়া জান্নাত সালেহ।

বৃহস্পতিবার রাজধানীর পুলিশ কনভেনশন হলে এসোসিয়েশন অব ট্র্যাভেল এজেন্টস অব বাংলাদেশ-আটাবের আসন্ন নির্বাচনে গণতান্ত্রিক ফ্রন্টের এক পরিচিতি সভার আয়োজন করা হয়।

‘গড়ি তারুণ্যদীপ্ত অভিজ্ঞ সদস্যবান্ধব স্মার্ট আটাব’ এই স্লোগান নিয়ে গণতান্ত্রিক ফ্রন্টের প্যানেল লিডার আবদুস সালাম আরেফ বলেন, যুগের সাথে তাল মিলিয়ে সদস্যদের স্বার্থকে সর্বোচ্চ গুরুত্ত্ব দিয়ে স্মার্ট আটাব গড়ে তোলাই আমাদের লক্ষ্য। আবদুস সালাম আরেফ বলেন, আটাব-এর সদস্যদের কল্যাণের জন্য আটাবকে সম্পূর্ণভাবে ডিজিটাল প্লাটফর্মে রূপান্তর করা, যাতে করে আটাবের ১০০ শতাংশ স্বচ্ছতা থাকে ও সদস্যরা অতি সহজে সেবা গ্রহণ করতে পারে। এ লক্ষে সফটওয়্যার ও অ্যাপস প্রায় ৯০ শতাংশ সম্পূর্ণ হয়েছে।

আটাবের সহ-সভাপতি আফসিয়া জান্নাত সালেহ বলেন, মন্ত্রণালয়, ট্যুরিজম বোর্ড সহ সকল সরকারি দপ্তরের সাথে সুসম্পর্কের মাধ্যমে সদস্যদের স্বার্থ সংরক্ষণ অতীতের মতো ভবিষ্যতেও কাজ করে যেতে চাই। তিনি বলেন, সদস্যদের কল্যাণকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে সত্যিকার অর্থেই স্মার্ট আটাব গড়ে তোলাই আমাদের লক্ষ্য। সততা, স্বচ্ছতা, জবাবদিহিতার আটাব গঠনে আমরা আটাব গণতান্ত্রিক ফ্রন্ট কাজ করে যাবো ও সকল সদস্যদের স্বার্থ নিশ্চিত করবো।

আবদুস সালাম আরেফ-আফসিয়া জান্নাত সালেহ-এর গণতান্ত্রিক ফ্রন্ট থেকে কার্যনির্বাহী কমিটিতে ঢাকার হয়ে নির্বাচনে অংশ নিচ্ছেন মোস্তাফিজুর রহমান হিরু, লায়ন মো. শফিক উল্লাহ উল্লাহ নান্টু, দিদারুল হক, মো. মনসুর আলম পারভেজ, সবুজ মুন্সি, আতিকুর রহমান, মোহাম্মদ তোয়াহা চৌধুরী, মো. শাহীন উজ জামান, মো.  ফজলুল হক, আবুল কালাম আজাদ, কালাম সিকদার, মো. ইফতাখার আলম ভূঁইয়া, এস. এম বিল্লাল হোসেন সুমন, এ. টি. এম খোরশেদ আলম ও এ এম এম কামাল উদ্দিন।

চট্টগ্রাম থেকে মোহাম্মদ আবু জাফর, এইচ. এম মুজিবুল হক সাকুর, মোহাম্মদ ইদ্রিস মিয়া, মোহাম্মদ ওসমান গণি, মোহাম্মদ ওসমান গণি, সৈয়দ মাসুদ হোসেন এবং সিলেট থেকে মো. জিয়াউর রহমান খান রেজওয়ান, আব্দুল হক, নজির আহমেদ আজাদ, মিসির আলী, রুশু চৌধুরী, মো. মোজাম্মেল হোসেন রুবেল, মো. আব্দুল কাদির ও মো. হারুনুর রশীদ। অনুষ্ঠানে জানানো হয় নির্বাচনে আটাব গণতান্ত্রিক ফ্রন্টের ব্যালট নম্বর ৩০ থেকে ৫৮।
 

বিজ্ঞাপন

অর্থ-বাণিজ্য থেকে আরও পড়ুন

আরও খবর

   

অর্থ-বাণিজ্য সর্বাধিক পঠিত

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status