ঢাকা, ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ শাওয়াল ১৪৪৫ হিঃ

বাংলারজমিন

পার্বতীপুরে ডিশ ব্যবসায়ী পিপুলকে পিটিয়ে হত্যা

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি
২৭ ফেব্রুয়ারি ২০২৪, মঙ্গলবার

দিনাজপুরের পার্বতীপুরে ডিস ব্যবসাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত পিপুল ১০ দিন চিকিৎসাধীন থাকার পর মারা গেছেন। নিহত মাহফুজ আলম ওরফে পিপুল (৩৮) শহরের পুরাতন বাজার হাটখোলার মৃত জালাল উদ্দিনের পুত্র। পিপুল দীর্ঘদিন ধরে ডিশ ও ইন্টারনেট ব্যবসা করছিলেন। 
জানা যায়, গত ১৪ই ফেব্রুয়ারি রাতে দুর্বৃত্তরা পিপুলকে তুলে নিয়ে মারপিট করে হাত-পা বেঁধে শহরের বধ্যভূমির নিকট বাগানে কাঁটার উপর ফেলে যায়। ভোরের দিকে তার জ্ঞান ফিরলে সেখানে গোঙাতে থাকে। তাকে উদ্ধার করে দ্রুত ল্যাম্ব হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম, আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় পিপুলের বড় ভাই তয়েজ উদ্দিন ওরফে উকিল বাদী হয়ে ১৯শে ফেব্রুয়ারি পার্বতীপুর জিআরপি থানায় ৫ জনকে আসামি করে একটি মামলা করেন। এ মামলার দুই আসামিকে পুলিশ গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করলে আসামিরা জামিনে ছাড়া পায়। এদিকে ১০ দিন দিনাজপুর এম, আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর গত রোববার সকালে মারা যায়। কিন্তু হাসপাতাল কর্তৃপক্ষ ময়নাতদন্ত ছাড়াই রহস্যজনকভাবে নিহত পিপুলের শ্বশুর পক্ষের আত্মীয়দের নিকট লাশ দিয়ে দেয়। তারা লাশ নিয়ে বাড়িতে পৌঁছলে পিপুলের ভাইয়েরা ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনে বাধা দেয়।

বিজ্ঞাপন
ফলে জিআরপি থানা পুলিশ তাদের বাড়ি থেকে লাশ নিয়ে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম, আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। 
গতকাল লাশের ময়নাতদন্ত শেষে পিপুলের লাশ বাড়িতে এনে বিকালে পুরাতন বাজার কবরস্থানে দাফন করা হয়। পরে এলাকাবাসী নিকটস্থ পার্বতীপুর মডেল থানায় গিয়ে বিক্ষোভ প্রদর্শন করলে ওসি আসামিদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

 

বাংলারজমিন থেকে আরও পড়ুন

আরও খবর

   

বাংলারজমিন সর্বাধিক পঠিত

সিন্ডিকেট চক্রের ঈদ বাণিজ্য/ ট্রেনের ১০৫৩ টাকার এসি চেয়ার ২৫০০

Logo
প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী
জেনিথ টাওয়ার, ৪০ কাওরান বাজার, ঢাকা-১২১৫ এবং মিডিয়া প্রিন্টার্স ১৪৯-১৫০ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮ থেকে
মাহবুবা চৌধুরী কর্তৃক সম্পাদিত ও প্রকাশিত।
ফোন : ৫৫০-১১৭১০-৩ ফ্যাক্স : ৮১২৮৩১৩, ৫৫০১৩৪০০
ই-মেইল: [email protected]
Copyright © 2024
All rights reserved www.mzamin.com
DMCA.com Protection Status